|| লাইফ স্টাইল : হঠাৎ পাওয়া গিফট ||

in আমার বাংলা ব্লগ4 days ago

নমস্কার বন্ধুরা


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই খুব ভাল আছেন। আমিও ভাল আছি। আপনাদের সকলের সুস্থতা কামনা করেই আমার আজকের ব্লগটি শুরু করতে চলেছি।

আজ আমি আপনাদের মাঝে হাজির হয়েছি আবারও নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি একটি লাইফ স্টাইল পোস্ট করব। গিফট পেতে আসলে আমরা সকলেই খুব ভালোবাসি। আর হঠাৎ করে গিফট পেলে তার আনন্দটা যেন আরেকটু বেশি হয়। গিফট ছোট হোক বা বড় তার আনন্দ কিন্তু সমান। হঠাৎ করেই গিফট পেলাম। আর গিফট পেয়ে তো অবশ্যই আমি অনেক খুশি হয়ে গিয়েছিলাম। আর এগুলো ছিল আমার প্রয়োজনীয় জিনিস, তাই আরও বেশি খুশি হয়ে গিয়েছিলাম। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।


1000024183.jpg

হ্যাঁ,এগুলোই হল আমার হঠাৎ পাওয়া গিফট।আর এগুলো আমার জন্য এনেছিল আমার পিসতুতো দাদা। সে যেহেতু আর্মিতে চাকরি করে তাই ক্যান্টিন থেকে সব জিনিসের উপর কিছুটা ছাড় পায়। আমি আমার প্রয়োজনীয় জিনিস তাকে আনতে দেই সে যখন ছুটিতে বাড়ি আসে। এবার আমি আর কিছু আনতে দেইনি তাকে। কিন্ত সে দেখলাম নিজেই আমার প্রয়োজনীয় কিছু জিনিস নিয়ে হাজির হয়েছে। আমি তো খুব খুশি হয়েছিলাম। আসলে সকলেই খুব খুশি হয়, নতুন কিছু পেলে। আর সব থেকে ভালো লাগছিল বোতলটা দেখে, কারণ এরকম একটা বোতল কিনব বলেও ভাবছিলাম। কিন্তু সেটা আর আমার কেনা লাগলো না।সে এনেছিল বডিওয়াশ, মধু আর বোতল।

1000024110.jpg

সবগুলো জিনিসই আমার অত্যন্ত প্রয়োজনীয়। তার মধ্য থেকেও বোতলটা সবচেয়ে বেশি দরকারি ছিল। নতুন ইউনিভার্সিটি যেতে সব নতুন নতুন জিনিস ব্যবহার করবো বলে ভেবেছিলাম। তাই সবকিছুই কিনতে হত, যার মধ্যে ছিল জলের বোতল। আগের বোতলটা একটু পুরোনোও হয়ে গেছিল। আর এই বোতল টা দেখে খুশি হয়েছিলাম কারণ এবার একটা মিল্টন এর বোতল নেব ভেবেছিলাম।আর সেই এসে হাজির। বোতল এর রঙ টা আমার খুবই পছন্দ হয়েছে।

1000024108.jpg

বডিওয়াশ টাও প্রয়োজনীয় অবশ্যই। আগেরবার এরকম একটা বডিওয়াশ আনিয়েছিলাম তাই এবার হয়তো নিজেই এনে দিল। ফিয়ামা এর বেশ বড়ো একটা বডিওয়াশ এনে দিয়েছে দেখে তো মনে মনে খুব খুশি হয়েছিলাম। আমাকে অবশ্য একবার ফোন করে জিজ্ঞেস করেছিল, কিছু লাগবে কিনা এবার? আমি না বলেছিলাম। তখন এই বডিওয়াশ এর ছবি দিয়ে বলেছিল, এটাও আনবো? আমি বলেছিলাম না এবার তোমাকে আনতে হবে না দাদা। কিন্তু যখন বাড়ি আসলো দেখলাম নিয়েই আসলো তাহলে কেমন মজাটাই না হয়।

1000066787.jpg

আর দেখলাম একটা বেশ বড়ো মধু এর কৌটো নিয়ে এসেছে। এটা অবশ্য আমি খুব একটা ভালো খাই না। তবে এটা তো উপকারী আমরা সকলেই জানি। যাইহোক, সেদিন দুপুরে আমি তো অনেক খুশি হয়েছিলাম এগুলো পেয়ে। কারণ আমি ঐদিন আসা টাও এক্সপেক্ট করিনি। হঠাৎ আসায় অবাক তো হয়েছিলাম আর সঙ্গে যদি গিফটও চলে আসে তাহলে তো আরও মজা।


পোস্ট বিবরণলাইফ স্টাইল
ডিভাইসpoco m6 pro
ফটোগ্রাফার@pujaghosh

আজ আর নয়। আজ এই পর্যন্তই শেষ করছি। ভালো থাকবেন সকলে আর সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।





🪔আমার পরিচয়🪔

InShot_20240217_224020693.jpg

আমি পূজা ঘোষ(রাজশ্রী)। বনগাঁতে বসবাস করি। আমি বনগাঁ দীনবন্ধু মহাবিদ্যালয় থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, বিজ্ঞান বিভাগে ।পাশাপাশি কম্পিউটার এবং স্পোকেন ইংলিশের কোর্স করেছি। বর্তমানে আমি ফার্মাসিতে অধ্যায়নরত । ভবিষ্যতে এইগুলো নিয়ে ভালো কিছু করার আশায় এগোচ্ছি। কবিতা আবৃত্তি করতে আমি খুবই ভালোবাসি। ছোটো বয়েস থেকেই কবিতা আবৃত্তি শিখছি। এছাড়া ছবি আঁকতে,ঘুরতে যেতে,নতুন নতুন খাবার খেতে,গান শুনতে,ফোটোগ্রাফি করতে আর মানুষের সাথে মিশতে ভালোবাসি।

🎯 সমাপ্ত🎯

Posted using SteemPro Mobile

Sort:  
 3 days ago 

খুবই ভালো লাগলো আপনার পাওয়া এত সুন্দর গিফট দেখে। খুব সুন্দরভাবে গিফট গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন। মাঝেমধ্যে কোথা থেকে এমন গিফট পেলে সত্যি খুবই ভালো লাগে। ভোট চমৎকার ছিল আপনার আজকের এই পোস্ট। দেখে খুবই ভালো লাগলো আমার।

 3 days ago 

উপহার পেতে কে না ভালোবাসে। বাংলাদেশ আর্মিদের জন্য ছার থাকে দিদি। আমার প্রয়োজনীয় সব জিনিসপত্র সিএসডি থেকেই আনি। আপনার পিসতুতো দাদাকে আপনি সবসময় আনতে দেন প্রয়োজনীয় জিনিসপত্র কিন্তু এবার তিনি নিজেই আপনার জন্য আপনার প্রয়োজনীয় সব জিনিসপত্র কিনে এনেছে সত্যি সবগুলো জিনিসই দরকারি এবং অনেক সুন্দর। জলের বোতলটি সত্যি সুন্দর হয়েছে আপনার বোতল কি দেখে আমিও ভাবছি একটা কিনবো।ধন্যবাদ সুন্দর কষ্টি ভাগ করে নেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61378.39
ETH 3380.07
USDT 1.00
SBD 2.48