|| শিবালয় গার্ডেনে কাটানো কিছু মুহূর্ত ||

in আমার বাংলা ব্লগ8 months ago

নমস্কার বন্ধুরা


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই খুব ভাল আছেন। আমিও ভাল আছি। আপনাদের সকলের সুস্থতা কামনা করেই আমার আজকের ব্লগটি শুরু করতে চলেছি।

আজ আমি আপনাদের মাঝে হাজির হলাম আবারও নতুন একটি পোস্ট নিয়ে। বেশ কয়েকদিন পরে পোস্ট লিখতে যাচ্ছি। তাই কি বিষয় নিয়ে লিখব ভেবে পাচ্ছিলাম না। তারপর ভাবলাম শিবালয় গার্ডেনে কাটানো কিছু মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করা যাক। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।


IMG-20231120-WA0032.jpg


এর আগের একটি পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করেছিলাম , শিবালয় গার্ডেন থেকে তোলা কিছু ফটোগ্রাফি। সেখানেই আমি বলেছিলাম, ২০/১১/২০২৩ তারিখে, স্বাগতা দিদি আর ব্ল্যাকস্ দাদার রিসেপশন উপলক্ষে গিয়েছিলাম। আমি আমার দাদা আর বৌদির সাথে এই রিসেপশনে গিয়েছিলাম প্রায় ৮ টা নাগাদ। তারপর সেখানে গিয়ে সবার সাথে দেখা করে, কিছু স্নাক্স খেয়েছিলাম , যার মধ্যে ছিল চিকেন কাবাব, ফিশ ফ্রাই , মোমো ইত্যাদি। যার সবকটা আইটেমই খেতে অত্যন্ত সুস্বাদু ছিল।


IMG-20231121-WA0022.jpg


এরপর সেখানে দেখলাম আমাদের ফ্ল্যাটের প্রায় সকলেই উপস্থিত হয়েছে। তাদের দেখে আমি তো ভীষণ খুশি হলাম। তাই তাদের সাথে পুরো জায়গাটা ঘুরে দেখছিলাম, আর কিছু ফটোগ্রাফি ভিডিও র মধ্যে দিয়ে নিজেদের মতো করে কিছু সময় কাটিয়েছিলাম। সেরকমই কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে আজ শেয়ার করেছি। এরপর আমি আমাদের ফ্ল্যাটের এক দিদি আর বোনের সাথে মকটেল নেওয়ার জন্য চলে গিয়েছিলাম, সেখানে যাওয়ার পর দেখলাম বিভিন্ন রকম ফ্লেভার এর মকটেল রয়েছে। তার মধ্য থেকে আমি আমার পছন্দ মত একটা নিয়ে নিলাম। আর ওরাও ওদের পছন্দ মতো নিয়ে নিল।


IMG-20231121-WA0023.jpg


তারপর আবারও আমরা কিছু ফটোগ্রাফির মধ্যে দিয়ে নিজেদের মতন করে কিছু সময় কাটালাম। এর আগের পোস্টটাতেই বলেছিলাম শিবালয় গার্ডেন অনেকটা বিস্তৃত একটা জায়গা নিয়ে অবস্থিত। আর সেখানে ছিল বিভিন্ন ধরনের মূর্তি। এছাড়া জায়গাটাকে অনেক সুন্দর করে ফুল সহ নানা উপকরণ দিয়ে ডেকোরেশন করা হয়েছিল, তাই দেখার জিনিসের অভাব ছিল না। এরপর কিছুক্ষণ ঘোরাঘুরি করার পর আমরা সকলে মিলে মেইন কোর্সের দিকে চলে গিয়েছিলাম।


IMG-20231121-WA0045.jpg


মেইন কোর্সের মধ্যে বিভিন্ন ধরনের খাবারের আইটেম ছিল । যেগুলো আমি গুনে শেষ করতে পারিনি। যেগুলো আমার চোখে পড়েছিল তার মধ্যে কয়েকটির কথা বলছি - নান, ছোলার ডাল, জিরা রাইস, পমফ্রেট ফ্রাই, চিকেন তন্দুরি, মটন বিরিয়ানি, চিকেন কষা, মটন কষা, গলদা চিংড়ি, বিভিন্ন ধরনের স্যালাড, নানা রকমের কেক, মিষ্টি প্রায় ১০-১২ রকম , চকলেট আইসক্রিম, ভ্যানিলা আইসক্রিম, পান ইত্যাদি। এর মধ্যে থেকে আমি আমার পছন্দমত কয়েকটা আইটেম নিয়েছিলাম , আমি যেগুলো নিয়েছিলাম তার মধ্যে ছিল - গলদা চিংড়ি, চিকেন তন্দুরি, মটন বিরিয়ানি , মটন কষা আর আইসক্রিম।


IMG-20231121-WA0037.jpg


শেষে বেরোনোর সময় অবশ্য একটা পানও নিয়েছিলাম , যদিও আমি পান খাই না তবুও মজাদার বেনারসী পানওয়ালাকে দেখে তার সাথে একটা ভিডিও বানানোর জন্যই এই পান নেওয়া। পানওয়ালা দেখলাম বিভিন্ন ধরনের গান চালিয়ে নাচের সাথে সাথে সবাইকে পান বানিয়ে দিচ্ছে , তাই দেখে আমিও খুব মজা পেয়েছিলাম আর আমার দাদাকে বললাম আমার একটা পান নেওয়ার ভিডিও করে দিতে। তারপর রাত এগারোটা নাগাদ আমরা সেখান থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম।


IMG-20231121-WA0048.jpg


ডিভাইসrealme 8i
পোস্ট বিবরণলাইফ স্টাইল

আজ আর নয়। আজ এই পর্যন্তই শেষ করছি। ভালো থাকবেন সকলে আর সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

ছোট দাদা আর দিদির রিসেপশনে গিয়ে দারুন মূহুর্ত কাটিয়েছেন। আপনার ফটোগ্রাফি দেখে ভীষণ ভালো লাগলো। আপনার চমৎকার বর্ননায় খুব ভালো লাগলো দিদি।বিশাল জায়গা জুড়ে এই শিবালয় গার্ডেন।আর খাবারের ও কোন কমতি নেই।আবার পান নিয়েও ভিডিও করলেন জেনে বেশ ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

হ্যাঁ আপু , খাবার-দাবারের কোনো কমতি ছিল না। ধন্যবাদ আপনাকে, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57142.47
ETH 2437.81
USDT 1.00
SBD 2.39