|| লাইফ স্টাইল : অবশেষে হাতে পেলাম ||

in আমার বাংলা ব্লগ15 days ago

নমস্কার বন্ধুরা


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই খুব ভাল আছেন। আমিও ভাল আছি। আপনাদের সকলের সুস্থতা কামনা করেই আমার আজকের ব্লগটি শুরু করতে চলেছি।

আপনারা তো অনেকেই জানেন যে বেশ কিছুদিন আগে আমি lenskart এ চশমা বানাতে দিয়েছিলাম। আসলে বানানো হয়ে গেছিল আজ থেকে বেশ কিছুদিন আগে। তবে সময় এর অভাবে পোস্ট করা হয়নি। আজ অনেকদিন পর হঠাৎ করেই মনে পড়ল তাই আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আমরা আসলে যেদিন অর্ডার করেছিলাম তার থেকে চার দিন পর আমাদের ডেলিভারি ডেট দেওয়া হয়েছিল। তবে ডেলিভারি ডেট যেদিন দিয়েছিল তার একদিন আগেই আসলে স্টোরে চশমা চলে এসেছিল। হঠাৎ করে আমার ফোনে একটা মেসেজ আসে যে আপনার চশমা রেডি হয়ে গেছে আপনি নিয়ে যেতে পারেন। সত্যি কথা বলতে ওই টাইমে খুবই ভালো লাগছিল, যে এত তাড়াতাড়ি চশমা হয়ে গেল। আর এমনিতেও হালকা চোখের সমস্যা ছিল তাই চশমাটা দরকার ছিল। তাছাড়া এমনিতেই সারাদিন ফোনে কাজ করতে হয় সুতরাং চশমা অত্যন্ত জরুরি হয়ে পড়েছিল আমার জন্য। এজন্য আর দেরি না করে সাথে সাথে বাড়ি থেকে রওনা দিয়ে দিলাম।

InShot_20240419_215135141.jpg

আমার বাড়ি থেকে লেন্সকাট এর শোরুমের বেশ দূরত্ব ছিল । আসলে ওরা ডেলিভারি দেয় সকাল ১০ টা থেকে বিকেল পাঁচটা এর ভিতরে। কিন্তু এদিকে আবার মেসেজ এসেছিল বিকাল চারটা নাগাদ তাই আমি আর দেরি না করে সাথে সাথে ঘর থেকে বেরিয়ে গেলাম। তবে আমি গিয়ে দেখলাম যে সেখানে প্রচুর লোক দাঁড়িয়ে রয়েছে তাদের চশমা নেওয়ার জন্য। সুতরাং আমাকেও কিছুটা সময় দাঁড়াতে হলো।এরপর কিছু সময় পর আমার নাম ধরে ডাক দিল এবং সাথে সাথে আমি সেখানে চলে গেলাম। কিন্তু গিয়ে তো অবাক হলাম। কারণ আমরা দুটো চশমা অর্ডার করেছিলাম আর তখন কেবলমাত্র একটা চশমা এসেছিল। দুঃখের বিষয় হলেও সত্য এটাই যে, ঐদিন আমার চশমাটাই আসেনি। যাইহোক কি আর করা যাবে অন্য যে চশমাটা রয়েছে ওটা নিয়েই বাড়ি চলে আসলাম এবং আমাকে বলল যে আগামীকাল আসতে। হয়তো আগামীকালের ভিতর চলে আসবে চশমা। কিন্তু আমি বাড়ি আসার সাথে সাথেই দেখলাম আমার ফোনে মেসেজ আসলো যে আপনার চশমা ডেলিভারির জন্য রেডি হয়ে গেছে, আপনি এসে কালেক্ট করে নিয়ে যেতে পারেন।

20240326_180020.jpg

আমি সত্যি অবাক হয়ে গেছিলাম, আর হয়তো কুড়ি মিনিটের মতো ওখানে দাঁড়িয়ে থাকলে নিজের চশমাটা নিয়ে চলে আসতে পারতাম। কি আর করা যাবে পরের দিন সকালে আবার যেতে হলো আর একবার। সাথে সাথে চশমাটা পেয়ে আগে চোখে দিয়ে দেখলাম সবকিছু ঠিক আছে কিনা। পরবর্তীতে দেখলাম খুবই সুন্দর হয়েছে এবং ফ্রেমটা অত্যন্ত ভালো। এতটাই পাতলা ছিল ফ্রেম যে চোখে দেওয়ার সাথে সাথে টের পাচ্ছিলাম না যে চোখে কিছু দিয়েছি। যাই হোক সেখানকার সমস্ত প্রসেস কমপ্লিট করে বাড়ি আসতে যাব এমন সময় আরও একটা চশমা আমার চোখে পড়ল। দাম যদিও একটু বেশি ছিল তবে আমার কাছে এতটা ভালো লাগছিল মনে হচ্ছিল ওটা নিয়ে যাই। এরপর ওখান থেকে বেরোনোর সময় একজন আমাকে ডেকে বলল যে ম্যাডাম আপনি যেহেতু চশমা নিচ্ছেন তাহলে গ্লাস পরিষ্কার করার জন্য একটা লিকুইড নিয়ে যান। তাহলে আর চশমার কাচের উপর দাগ পড়বে না।

20240326_180026.jpg

20240326_180029.jpg

তবে এই কথাটা সত্যি, ওই ধরনের লিকুইড ব্যবহার করলে চশমায় দাগ পড়ে না। এক্ষেত্রে অনেক দিন ব্যবহার করা যায়। এরপর সেখান থেকে সবকিছু কিনে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। আমি তো শোরুম থেকেই চশমা চোখে দিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। তবে মজার বিষয় হল প্রথমবার পাওয়ার ওয়ালা চশমা চোখে দেওয়ার ফলে আমার হাঁটাচলা করতে বেশ খানিকটা অসুবিধা হচ্ছিল। মনে হচ্ছে এই বুঝি পড়ে যাই। তবে একটা সুবিধা হয়েছিল, আমি দূরের জিনিস খুব বেশি একটা ভালো দেখতে পাই না। কিন্তু চশমা চোখে লাগানোর পর সবকিছু পুরোপুরি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম এবং আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল। এটাই ছিল আমার চশমা পাওয়ার অভিজ্ঞতা। তবে আমি যে দাম দিয়ে দুটো চশমা কিনেছিলাম তাতে আমার মনে হয়েছে যে টাকা উশুল হয়ে গেছে।

20240326_180034.jpg

20240326_180053.jpg

IMG-20240419-WA0017.jpg

20240329_222119.jpg


পোস্ট বিবরণলাইফ স্টাইল
ডিভাইসpoco m6 pro
ফটোগ্রাফার@pujaghosh

আজ আর নয়। আজ এই পর্যন্তই শেষ করছি। ভালো থাকবেন সকলে আর সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।





🪔আমার পরিচয়🪔

InShot_20240217_224020693.jpg

আমি পূজা ঘোষ(রাজশ্রী)। বনগাঁতে বসবাস করি। আমি বনগাঁ দীনবন্ধু মহাবিদ্যালয় থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, বিজ্ঞান বিভাগে ।পাশাপাশি কম্পিউটার এবং স্পোকেন ইংলিশের কোর্স করেছি। বর্তমানে আমি ফার্মাসিতে অধ্যায়নরত । ভবিষ্যতে এইগুলো নিয়ে ভালো কিছু করার আশায় এগোচ্ছি। কবিতা আবৃত্তি করতে আমি খুবই ভালোবাসি। ছোটো বয়েস থেকেই কবিতা আবৃত্তি শিখছি। এছাড়া ছবি আঁকতে,ঘুরতে যেতে,নতুন নতুন খাবার খেতে,গান শুনতে,ফোটোগ্রাফি করতে আর মানুষের সাথে মিশতে ভালোবাসি।

🎯 সমাপ্ত🎯

Posted using SteemPro Mobile

Sort:  
 15 days ago 

সবথেকে বড় বিষয় আপনি চশমাটা হাতে পেয়েছেন।
একটা জিনিস কেনার পর আবার আর একটা ভালো লাগার সমস্যা আমারও আছে 😄
যাইহোক চশমাটা চোখে দিয়ে ভালো ফিল করছেন এটাই বড় বিষয়।
ধন্যবাদ আপু চমৎকার বিষয়টি নিয়ে পোস্ট করার জন্য।

 13 days ago 

হ্যাঁ ভাই,চশমাটা বেশ ভালই লেগেছে আমার কাছে। ধন্যবাদ আপনাকে, সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 12 days ago 

লেন্সকার্ট এর চশমা গুলো অনেক বেশি ভালো হয়। তবে দুটো চশমা যেহেতু একসাথে বানাতে দিয়েছিলে সেক্ষেত্রে তো একসাথেই দেওয়ার কথা, আলাদা করে তো দেওয়ার কথা না। যাইহোক, শেষ পর্যন্ত চশমা পেয়ে তোমার সমস্যার সমাধান হয়েছে, এটাই অনেক বড় বিষয়। তবে আমার কাছে চশমার দাম গুলো কিন্তু একদম পারফেক্ট মনে হয়েছে দিদি। আর দেখতেও কিন্তু খুব সুন্দর হয়েছে চশমা গুলো ।

 12 days ago 

চশমা গুলো আপনার কাছে দেখতে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাই।আসলে আমার কাছেও খুব পছন্দ হয়েছে এই চশমা গুলো।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.033
BTC 64009.76
ETH 3148.04
USDT 1.00
SBD 3.91