২০ তম জন্মদিনের কিছু মুহূর্ত// পর্ব ০১ //

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা।
আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন। আমিও ভালো আছি।
আজ আমার একটা স্পেশাল দিন। আসলে আমার কাছে দিনটা অনেক স্পেশাল। প্রতিটা মানুষের কাছেই তার জন্মদিনের দিনটা অনেক স্পেশাল হয়। তাই আমারও ব্যাতিক্রম নয়।

এবছর আমার ২১ তম জন্মদিন। কিন্তু এইবছর দিনটা অন্যবারের মতো অতটা ভালো না। অন্য বছর আমার প্রিয় কয়েকজন বন্ধু বান্ধবীর সাথে রেস্টুরেন্টে খেতে যাই আর অনেক মজা করি আমরা সকলে। আর বাড়িতে মায়ের হাতের কষা মাংস তো থাকেই। কিন্তু এই বছর মায়ের রান্নাটা খাওয়া হলো ঠিকই কিন্তু বাইরে আর যাওয়া হল না টাকা দিয়েছে ঠিকই কিন্তু একা একা যেতে ইচ্ছে করে না। আর আমাদের এক সপ্তাহ পর থেকে ৫ ম সেমিস্টার এর পরীক্ষা শুরু তাই সবাই খুব ব্যস্ত, খুব টেনশনে আছি সবাই তাই এবছর কাওকে আর ডাকিনি।
তবে আমার দাদার থেকে একটা এক্সট্রা গিফট পেয়েছি তাই অনেক খুশী। গিফটের পোষ্ট অন্যদিন করবো । আজ আমি এই বছরের নয় কারণ এই বছর তো তেমন কিছুই হয়নি তাই ২০ তম জন্মদিন এর অর্থাৎ ২০২২ সালের ২৫ জানুয়ারি এর কিছু মুহূর্ত শেয়ার করবো আপনাদের সাথে।
চলুন তবে দেরি না করে শুরু করি।

IMG_20230125_162510.jpg
এটা দিনটার শুরু ছিল। সেদিন আমাদের ৩য় সেমিস্টার এর পরিক্ষা ছিল। কিন্তু সেদিন পরীক্ষার শেষ দিন ছিল তাই আর অসুবিধা হয়নি। এটা পরীক্ষা দিতে যাওয়ার আগের ফোটো।

IMG_20230125_162642.jpg
আমি এই দিন অনেক খুশী ছিলাম কারণ ফুল আমার অনেক প্রিয় আর আমার এক বান্ধবী আমাকে এই গোলাপ ফুল দিয়েছিল তাই আমি অনেক খুশী হয়েছিলাম।

IMG_20230125_162722.jpg

ওরা আবার ফুল দিয়ে আমাকে প্রপোজও করেছিল। খুব খুব খুশি হয়েছিলাম আমি। পরীক্ষার পরে আমরা অশোকনগর স্টেশনে দাঁড়িয়ে ট্রেনের অপেক্ষা করতে করতে এটা করেছিলাম হা হা হা ।

IMG_20230125_174308.jpg

এই যে আমরা ট্রেনে করে বনগাঁ এর বারো মাসে তেরো পার্বণ রেস্টুরেন্টে চলে এসেছি।

IMG_20230125_163007.jpg

প্রথমে দুটো একটা ফোটো তুলেই কেক কেটেছিলাম। মাথায় ফুলের ক্রাউনটা পেয়ে অনেক খুশী হয়েছিলাম আমি।তারপর কেক খেয়ে খাবার অর্ডার করে দিয়েছিলাম। খাবার আসতে আসতে ফোটো তোলার কোনো কমতি ছিল না হা হা হা। খাবারের মধ্যে স্নাক্স এ ছিল চিকেন পাকোড়া , তারপর ফ্রাইড রাইস আর মটন কষা আর আইসক্রিম।

IMG_20230125_162452.jpg

IMG_20230125_162334.jpg
এই যে আমরা সবাই অনেক মজা করেছি আর একসাথে অনেক ফোটো তুলেছি। তবে আমার আরো দুজন খুব প্রিয় বান্ধবীকে বলেছিলাম ওরা আসতে পারেনি ওইদিন কিন্তু পড়ে গিফট নিয়ে হাজির হয়েছিল। ওরাও একসাথে থাকলে বেশী ভালো হতো।

IMG_20230125_162951.jpg
এটা খুব ভালো একটা বান্ধবী আমার ।

IMG_20230125_162610.jpg
ইনি হলেন আমার বেস্ট ফ্রেন্ড।৯ বছরের বন্ধুত্ব আমাদের ।
IMG_20230125_162558.jpg
এটা হলো আমার সেই দিদি যাকে আগের দুটো পোস্টেও আপনারা দেখেছেন।
IMG_20230125_162529.jpg
এটা আমার আর এক ভালো বান্ধবী।
IMG_20230125_163025.jpg

IMG_20230125_162439.jpg

IMG_20230125_162356.jpg
এতো ফোটো তুলেছি যে কোনটা কার ফোনে তোলা আর কোনটা কে তুলেছে কিছুই মনে নেই। তাই আর লিখতে পারলাম না।
তবে আমরা সবাই অনেক মজা করেছি। অনেক ভালো মুহূর্ত কাটিয়েছি।যেটা এই বছর পরীক্ষার কারণে হলো না। তবে মায়ের হাতের রান্নাটা মিস করিনি। আর বাড়ীর লোকের থেকে গিফটও মিস করিনি আর বেস্ট ফ্রেন্ড এর থেকেও তাই অনেক খুশী আমি হা হা হা।
আজ এই পর্যন্তই শেষ করছি সবাই ভাল থাকবেন।

Sort:  
 2 years ago 

প্রথমেই আপনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন শুভ জন্মদিন। আপনার ২০ তম জন্মদিন আপনি দারুন ভাবে বান্ধবীদের সাথে উপভোগ করেছেন। বান্ধবীরা আপনাকে দারুন ভাবে গোলাপ ফুল দিয়ে স্বাগতম জানিয়েছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে 🥰।

 2 years ago 

প্রথমেই আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই 🎂
দিনটি হয়তো এবার গতবারের মতো ভালো হয়নি তবুও আন্টি আর পরিবারের লোকজন নিয়ে বেশ আনন্দ করেছেন বোঝাই যাচ্ছে।
আর সত্যিই আগের জন্মদিন পালনের ছবিগুলো দেখে ভীষণ ভালো লাগলো। এই সময়গুলো বারবার ফিরে আসুক আপনার জীবনে এই কামনা করছি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে 🥰।

 2 years ago 

২১ তম জন্মদিন উপলক্ষে চমৎকার আয়োজন করেছেন। প্রথমেই আপনাকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন। সবাই মিলে অনেক মজা করেছেন। ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

লেট করে হলেও আপনাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।২০ তম জন্মদিনে তো দেখছি আপনি আপনার ফ্রেন্ড দের সাথে বেশ ভালই এনজয় করেছেন। দেখেই বুঝতে পারছি বেশ ভালই সময় কেটেছে আপনাদের পুরোটা পড়তে কিন্তু ভীষণ ভালো লেগেছে আমার কাছে। আপনাকে কিন্তু ছবিগুলোতে বেশ ভালই লাগছে। এরকম একটি দিন সবার মাঝে ভাগ করে নিয়েছেন সত্যি অসাধারণ ছিল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

লেট করে হলেও আপনাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।২০ তম জন্মদিনে তো দেখছি আপনি আপনার ফ্রেন্ড দের সাথে বেশ ভালই এনজয় করেছেন। দেখেই বুঝতে পারছি বেশ ভালই সময় কেটেছে আপনাদের পুরোটা পড়তে কিন্তু ভীষণ ভালো লেগেছে আমার কাছে। আপনাকে কিন্তু ছবিগুলোতে বেশ ভালই লাগছে। এরকম একটি দিন সবার মাঝে ভাগ করে নিয়েছেন সত্যি অসাধারণ ছিল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

আপনি তো দেখছি গত বছর বেশ ভালই জন্মদিনের মুহূর্তটি পার করেছেন। বন্ধুরা মিলে বেশ ভালোই খাওয়া দাওয়া এবং মুহূর্ত কাটালেন। আমাদের সবার জন্যই জন্মদিনের দিনটি খুবই স্পেশাল হয়ে থাকে। আপনার বন্ধুরা মিলে তো দেখছি আপনাকে গোলাপ ফুল দিয়েছে।আপনার গোলাপ ফুল প্রিয় তাই তারা দিয়েছে আপনি অনেক খুশি হয়েছেন দেখেই মনে হচ্ছে।গত বছরের কাটানো এত সুন্দর একটি মুহূর্ত সবার মাঝে ভাগ করে নিয়েছেন দেখে ভীষণ ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

হ্যাঁ আপু অনেক মজা করেছি গত বছর জন্মদিনে। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57428.63
ETH 2425.69
USDT 1.00
SBD 2.34