২০ তম জন্মদিনের কিছু মুহূর্ত// পর্ব ৪ //

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন। আমিও ভালো আছি।
গত তিনটি পর্বে আমি আপনাদের সাথে আমার ২০ তম জন্মদিনের তিনটি মুহুর্ত শেয়ার করেছিলাম। আর আজ শেয়ার করবো ৪র্থ একটি মুহুর্ত। যেটা আমার কাছে খুবই মজার। আগের পোস্ট গুলোতেই বলেছিলাম আমি অনেক গিফট পেয়েছিলাম আগের বছরের জন্মদিনে আর তার একটি আলাদা পোষ্ট করবো। আজ আমি চতুর্থ পোষ্টটিতে সেই গিফট গুলোই পোষ্ট করবো।
চলুন তবে দেখে নেওয়া যাক আমি কী কী সুন্দর সুন্দর গিফট পেয়েছিলাম আমার ২০ তম জন্মদিনে।

IMG_20230204_225126.jpg

এই গিফট গুলো আমি প্রথম দিনেই পেয়েছিলাম আমার বন্ধু বান্ধবী দের থেকে। এর মধ্যে আমার নিজের আঁকা ফটোটি আমার প্রিয় বান্ধবী এঁকে দিয়েছে আর মাথায় গোলাপের মুকুট টাও সে দিয়েছে। আর এক বান্ধবী তার সাথে আমার একটা ফোটো বাঁধিয়ে দিয়েছে। আর এক বান্ধবী সুন্দর ওই কানের দুল আর গোলাপ ফুল দিয়েছিল আর তিনজন তাদের সাথে আমার ফোটো বাঁধিয়ে দিয়েছে।

IMG_20230204_224935.jpg

এই জামাকাপড় গুলো মা,বাবা আর বৌদি দিয়েছে। এর মধ্যে একটা আমি আমার জন্মদিনে পড়েছিলাম।

IMG_20230204_225232.jpg

এই সুন্দর চুড়িদারটা আমার স্টুডেন্ট এর বাড়ী থেকে গিফট করেছিল।

IMG_20230204_225202.jpg

এই সুন্দর গিফট দুটো আমার দুই বান্ধবী দিয়েছে যারা জন্মদিনের দিন উপস্থিত থাকতে পারেনি তবে পড়ে এসে হটাৎ খুবই অবাক আর খুশী করে দিয়েছিল।

IMG_20230204_225144.jpg

সব গিফট গুলো অনেক পছন্দের কিন্তু এই ফুলগুলো পেয়ে আমি সবচাইতে বেশি খুশী হয়েছিলাম।
আজ এই পর্যন্তই শেষ করছি। সবাই খুব ভালো থাকবেন আর সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

উপহার পেতে আমরা সবাই ভালবাসি। আপনার উপহারগুলো দারুন ছিল দিদি। আমার কাছে হলুদ ড্রেসটা খুবই ভালো লেগেছে। ধন্যবাদ দিদি উপহার পাওয়ার অনূভুতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ দিদি সত্যিই উপহার পেলে অনেক ভালো লাগে। অনেক ধন্যবাদ দিদি অনেক সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার ২০ তম জন্মদিন অনেক চমৎকার ভাবে উদযাপন করেছেন। সেই সাথে উপহার গুলো দেখে অনেক ভালো লাগলো। আপনার পরবর্তী জীবনের জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে ❤️।

 2 years ago 

আসলে জন্মদিনের গিফট পেতে আমরা সবাই ভীষণ পছন্দ করি। আপনিতো দেখছি আপনার ২০তম জন্মদিনে অনেক উপহার পেয়েছেন। যেগুলো সত্যি অসাধারণ ছিল। বন্ধুরা মিলে যখন গিফট দেয় তখন একটু বেশি ভালো লাগে। ছবি প্রিন্ট এর উপহার টা আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। এভাবেই আনন্দের সাথে যেন আপনি আপনার সারাটা জীবন কাটাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে। তবে ছবিটা প্রিন্ট করা না হাতে আঁকা।

 2 years ago 

কিছু গিফট আমাদেরকে দিলেও পারতেন অনেক গিফট পেয়েছিলেন দেখছি। আসলে জন্মদিন উপলক্ষে সবাই অনেক রকমের গিফট দেয় সে গিফট গুলো যেরকমই হোক না কেন ভীষণ ভালো লাগে। জন্মদিনের গিফটের কাছে অন্য সব জিনিস খুবই কম মনে হয়। আপনার পরবর্তী জন্ম দিন গুলো যেন এভাবে কাটাতে পারেন এবং জীবনের প্রত্যেকটা সময় যেন আনন্দে কাটে সেই কামনা করছি।

 2 years ago 

😁😁😁 আগে বললে তো অবশ্যই কিছু গিফট আপনাকে দিতাম আপু 😁😁😁। অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

বাহ! আপনি৷ তো ভালোই গিফট পেয়েছেন বান্ধবীদের নিকট থেকে জন্মদিন উপলক্ষে। আমাদের তো কেউ এমন গিফট দেয় না। ভালো আপনার জন্মদিন উপলক্ষে পাওয়া গিফটগুলো দেখে। ধন্যবাদ আপনাকে এই সুন্দর সুন্দর গিফটগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যিই গিফট পেলে অনেক ভালো লাগে আর না পেলে মন খারাপ লাগে। তবে বড়ো হওয়ার সাথে সাথে গিফট এর সংখ্যা কমে যাচ্ছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63626.54
ETH 2727.44
USDT 1.00
SBD 2.56