|| গতকাল জন্মদিন উপলক্ষে পাওয়া কিছু গিফট ||

in আমার বাংলা ব্লগ6 months ago

নমস্কার বন্ধুরা


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই খুব ভাল আছেন। আমিও ভাল আছি। আপনাদের সকলের সুস্থতা কামনা করেই আমার আজকের ব্লগটি শুরু করতে চলেছি।

আজ আমি আপনাদের মাঝে হাজির হয়েছি আবারও নতুন একটি পোস্ট নিয়ে। বেশ কিছুদিন ধরে ফোন না থাকার কারণে পোস্ট করা হয়নি। আজ আবারও অনেকদিন পর আপনাদের মাঝে একটি পোস্ট নিয়ে এসেছি। আজকের পোস্টটি মূলত জন্মদিনে পাওয়া কিছু গিফটকে কেন্দ্র করে। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।


InShot_20240126_200134472.jpg


গতকাল ২৫ শে জানুয়ারি আমার জন্মদিন ছিল। তবে এই বছরের জন্মদিন অন্য বছরের তুলনায় কিছুটা ভিন্ন ছিল। অন্য বছর খুব আনন্দের সাথে এই দিনটি পালন করা হয়। তবে এই বছর বিভিন্ন সমস্যার কারণে দিনটি ভালো করে উদযাপন করতে পারিনি। তবে আমার একেবারে কাছের মানুষেরা কিন্তু এই দিনটি ভুলে যায়নি । তাদের জন্য দিনটি কিছুটা হলেও আমার কাছে উপভোগ্য হয়ে উঠেছিল। যদিও নানা সমস্যা ছিল তবুও ছোট একটি কেক কাটা হয়েছিল, আর বিভিন্ন রকমের খাবার তো ছিলই।


IMG_20240126_195018.jpg


IMG_20240126_164530.jpg


মা আমাকে এই চকলেটের বাক্সটা জন্মদিন উপলক্ষে এবছর উপহার দিয়েছে। আসলে চকলেট খেতে আমি অনেক ভালবাসি, শুধু আমি না প্রায় সব মেয়েরাই চকলেট খেতে অনেক ভালোবাসে। তবে এই চকলেট গুলো নিজে কিনে সব সময় খাওয়া হয় না,যেহেতু এই বাক্স গুলোর দাম একটু বেশি হয়। তবে মা দেখলাম জন্মদিনে আমার প্রিয় এই চকলেটের বাক্সটা কিনে দিয়েছে। এতে বিভিন্ন ধরনের চকলেট ছিল। যেটা আমি এখনো টুকটুক করে খাচ্ছি, হি হি হি। এছাড়া রয়েছে দুটো কৌটোর মধ্যে একটিতে আমন্ড আর একটিতে কাজুবাদাম। যেগুলো আমি প্রতিদিন সকালেই খাই, তাই এগুলো আমার জন্য প্রয়োজনীয় বলা যেতে পারে।


IMG_20240125_194327.jpg


IMG_20240125_194100.jpg


এটা হল এয়ার পড । যেটার ইচ্ছা আমার অনেক দিন থেকেই ছিল। তবে ইচ্ছাটা এভাবে পূরণ হবে ভাবিনি। আমার অবশ্য আরেকটি ব্লুটুথ হেডফোন আছে। তবে সেটা এয়ার পড নয়। দাদা দেখলাম আমাকে অবাক করে এত সুন্দর একটা এয়ার পড উপহার দিল। সাদা রং আমার খুবই পছন্দের তাই এর রং টা সাদা কিনেছে। হাইনো টেকো এর এই এয়ার পডটির সাউন্ড কোয়ালিটি দারুন। কাল সন্ধ্যা থেকে বহুবার এটাকে ফোনের সাথে কানেক্ট করে গান শুনেছি। গান শুনতে আমি এমনিতেই অনেক পছন্দ করি। আর এর মধ্যে দিয়ে শুনতে যেন আরও বেশি সুন্দর লাগছিল।


IMG_20240125_191013.jpg


আগেই বললাম, চকলেট খেতে আমি অনেক পছন্দ করি। এটা অবশ্য আমার প্রিয় বান্ধবীও জানে, তাই প্রতিবারের মতো সে এবারও আমার সবচেয়ে পছন্দের এই চকলেটটা কিনে নিয়ে সকাল সকাল আমাকে উইশ করতে চলে এসেছিল। আমি তো তাকে দেখে খুবই খুশি হয়েছিলাম।

এছাড়া বাবা ১০০০ টাকা দিয়েছে পছন্দ মত কিছু কিনে নেওয়ার জন্য। আর আমার পছন্দের বিরিয়ানিও এনে দিয়েছিল গতকাল রাতে। আর আমি সেটা খুব মজা করে খেয়েছিলাম, হি হি হি।


পোস্ট বিবরণলাইফ স্টাইল
ডিভাইসPOCO M6 Pro
ফটোগ্রাফার@pujaghosh

আজ আর নয়। আজ এই পর্যন্তই শেষ করছি। ভালো থাকবেন সকলে আর সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

Sort:  
 6 months ago 

আপনি তো দেখছি তাহলে আমার দুই দিনের বড় হাহাহা, যাই হোক আপনার প্রিয়জনেরা কিন্তু আপনাকে চমৎকার কিছু জিনিস উপহার দিয়েছে, দিনটি খুব সুন্দর ছিল আপনার জন্য এবং উপহারগুলো কিন্তু দারুন। আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

 6 months ago 

তাহলে তো আমি আপনার বড়ো দিদি, হা হা হা। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 6 months ago 

প্রথম আপনাকে দিদি জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই - শুভ জন্মদিন। জীবনের প্রতিটি মুহূর্ত বেশ সুন্দর ভাবে উপভোগ করবেন জন্মদিনের শুভক্ষণে এই আশাবাদ ব্যক্ত করি। জন্মদিনে বেশ গিফট পেয়েছেন জেনে খুশি হলাম। সত্যি আপনার প্রিয়জন আপনাকে ভালোবেসে এই উপহার পাঠিয়েছে। এয়ার পড সত্যি অনেক দারুন। যাইহোক অবশেষে আপনার ইচ্ছে পূরণ হলো। বেশ দুর্দান্ত এয়ার পড পেয়েছে দিদি। ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

এয়ার পড টা আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাই। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 6 months ago 

মোবাইল না থাকার কারণে যদিও এতদিন আমাদের মাঝে এক্টিভ থাকতে পারেননি, তবে আজকে অনেকদিন পর আপনাকে আমাদের মাঝে দেখে খুব ভালো লাগলো। জন্মদিনে তাহলে বেশ ভালোই গিফট পেয়েছিলেন আপনি। আপনার গিফট পাওয়ার এত সুন্দর মুহূর্ত দেখে সত্যি ভালো লাগলো। জন্মদিনে এত এত চকলেট পেয়েছেন আমাদেরকেও ট্রিট দিতে পারতেন। বিভিন্ন সমস্যার মাঝেও ছোট খাটো ভাবে হলেও সবাই আপনার জন্মদিনটা সেলিব্রেট করেছে দেখে ভালো লাগলো।

 6 months ago 

আপনি চলে আসেন আপু, তাহলে অবশ্যই চকলেট ট্রিট পাবেন।

 6 months ago 

দিদি গতকাল আপনার জন্মদিন ছিলো যেনে খুশি হলাম। যদিও একটু দেরি হয়ে গেলো। শুভ জন্মদিন দিদি। সবাই আপনার জন্য অনেক সুন্দর কিছু উপহার দিয়েছেন। আপনার পোস্ট পরেই বুঝতে পারলাম আপনার পছন্দ হয়েছে। আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে দিদি।

 6 months ago 

ধন্যবাদ ভাই, আপনার শুভেচ্ছা বার্তা পেয়ে খুব খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60384.14
ETH 2591.97
USDT 1.00
SBD 2.55