|| পুরোনো ফোন চুরি হয়ে যাওয়ার ফলে আবার নতুন ফোনের আগমন ||

in আমার বাংলা ব্লগ5 months ago

নমস্কার বন্ধুরা


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই খুব ভাল আছেন। আমিও ভাল আছি। আপনাদের সকলের সুস্থতা কামনা করেই আমার আজকের ব্লগটি শুরু করতে চলেছি।

আজ আমি আপনাদের মাঝে হাজির হয়েছে আবারও নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি একটি লাইফ স্টাইল পোস্ট করব। আশা করি আপনাদের কাছে খারাপ লাগবে না। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।


IMG-20240125-WA0024.jpg


গত ১১/০১/২০২৪ তারিখে, বারাসাত থেকে বাড়ি ফেরার পথে হঠাৎ করেই আমার ফোনটা চুরি হয়ে গিয়েছিল।সন্ধ্যার দিকে বনগাঁ লোকালে প্রচন্ড পরিমাণে ভিড় থাকে, আর শুধু সন্ধ্যা বলেই নয় সারাদিনই বনগাঁ লোকালে প্রচন্ড পরিমাণে ভিড় থাকে। তবে সন্ধ্যার পর থেকে তুলনামূলকভাবে সেটা আরও বেড়ে যায়। তাই আমি সন্ধ্যার দিকের ট্রেন গুলোকে সবসময় এড়িয়ে চলি। তবে সেদিন অবশ্য সাথে বাবা - মা ছিল আর সাথে বেশ কয়েকটা ব্যাগ ছিল,সেই জন্য আমার ইচ্ছে থাকলেও মা এর পৌঁছাতে একটু দেরি হওয়ার কারণে সন্ধ্যায় বেরোতে হয়েছিল । পর পর দুটো ট্রেন প্রচন্ড ভিড়ের কারণে মিস করেছিলাম, কারণ অত ভারী ব্যাগ নিয়ে ওই ভিড়ের মধ্যে ট্রেনে ওঠা সম্ভব ছিল না।সেই জন্য আবারও পরের ট্রেনের জন্য অপেক্ষা করছিলাম। কিন্ত পরের ট্রেন টা একটু ফাঁকা এসেছিল ঠিকই, তবে অ্যানাউন্সমেন্ট ছাড়াই চলে এসেছিল। তাই ট্রেনের সামনে বনগাঁ লেখা দেখে তাড়াহুড়ো করে ট্রেনে উঠে পড়েছিলাম।আর ভারী ব্যাগ দুটোর একটা আমি আর মা তুলেছিলাম আর দুটো বাবা।


IMG-20240125-WA0025.jpg


তারপর ট্রেনে উঠে দেখলাম পকেটে ফোনটা নেই, অন্যদিন সবসময় ফোন ব্যাগের মধ্যে রাখি, তবে সেদিন ট্রেন হঠাৎ এসেছিল তাই ব্যাগ ধরতে গিয়ে ফোন আর ব্যাগে রাখার সুযোগ পাইনি। বুঝতে পারলাম ফোন টা চুরি হয়ে গেছে, তবুও মা - বাবাকে ট্রেনের মধ্যে খুঁজতে বলে আমি ট্রেন থেকে পরের স্টেশনে নেমে গেছিলাম, যদি কোথাও পড়ে থাকে সেই আশায়। যাইহোক, ট্রেন ধরে আবার বারাসাত আসলেও সেটা আর পাইনি। মনটা এমনিতেই সেদিন খুব খারাপ ছিল নানা কারণে, আর আরও খারাপ হয়ে গেছিল। কিন্তু কি করা যাবে, অসাবধানতার ফলে জিনিসটা হারিয়ে গেলো। তাই আবারও নতুন একটা ফোন অনলাইন থেকে অর্ডার করেছিলাম, তবে ফোন টা অবশ্য আমার জন্মদিনের দিন সন্ধ্যায় এসেছিল। তাই নতুন ফোনটাকে দেখে অনেক খুশি হয়েছিলাম আমি।প্যাকেট খোলার আগেই একটা ফটো তুলে নিয়েছিলাম।


IMG_20240130_145136.jpg


নতুন এই poco এর ফোন টা আমার কাছে অনেক ভালো লাগছে, কারণ সেটা অনেক হালকা তাই হাতে ধরতে খুব সুবিধা হচ্ছে। এছাড়া কালার আর মডেল টা খুবই পছন্দ হয়েছে।ব্যাক ক্যামেরা বেশ ভালোই, তবে সেলফি ক্যামেরা খুব একটা ভালো নয়। নতুন ফোন টা ব্যবহার করতে ভালো লাগলেও পুরোনো ফোনের কথা বেশ মনে পড়ছে।


পোস্ট বিবরণলাইফ স্টাইল
ডিভাইসredmi note 5 pro

আজ আর নয়। আজ এই পর্যন্তই শেষ করছি। ভালো থাকবেন সকলে আর সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

Sort:  
 5 months ago 

এইজন্যই আমি গণপরিবহন অনেকটাই এগিয়ে চলি তবে সব ক্ষেত্রে তো আর সম্ভব হয় না। হয়তো কোন পকেটমার আপনার পকেট থেকে ফোনটা তুলে নিয়েছিল বুঝতে পারেননি ভিড়ের মধ্যে। তবে জীবনে একটা শিক্ষা পেয়েছেন, পরবর্তীতে সাবধান থাকবেন। নতুন ফোনটা বেশ ভালো লেগেছে তবে পূরন ফোনটার কথা মনে পড়ছে এটা স্বাভাবিক।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পোস্টটি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য, অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 5 months ago 

আসলে ব্যাগ থেকে কিংবা পকেট থেকে এ ধরনের যানবাহনে চলাচল অবস্থায় অনেকেরই এভাবে মোবাইল ফোন হারিয়ে যায়। যেটা অত্যন্ত দুঃখজনক। যাহোক আমি আশা করি আপনি এবার থেকে যানবাহনে চলাচলের ক্ষেত্রে আরো বেশি সচেতন থাকবেন। যাতে আপনার নতুন মোবাইল ফোনটি ভালো হবে আপনার সংরক্ষণে থাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ ভাই, এখন থেকে অবশ্যই আরও বেশি পরিমাণে সচেতন থাকব বাইরে বের হলে।

 5 months ago 

আপনার আগের মোবাইলটা চুরি হয়ে গিয়েছিল শুনে সত্যি অনেক বেশি খারাপ লেগেছে আপু। আসলে এখন যে কোন কিছুই সাবধানে রাখা বেশি প্রয়োজন। আপনার মোবাইলটা পকেটে থাকার কারণে চুরি হয়ে গিয়েছিল। ব্যাগে থাকলে হয়তো আর চুরি হতো না। যাই হোক এখন নতুন একটা মোবাইল কিনেছেন দেখে ভালো লাগলো। বুঝতেই পারতেছি নতুন মোবাইল পেয়ে অনেক খুশি। প্যাকেট থেকে খোলার আগে ফটোগ্রাফি করেছিলেন এবং খোলার পরে কয়েকটা ফটোগ্রাফি করেছিলেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ। আশা করছি এবার থেকে আমাদের মাঝে ভালোভাবেই এক্টিভ থাকবেন।

 5 months ago 

হ্যাঁ আপু, ব্যাগে থাকলে হয়তো ফোনটা চুরি হত না কিন্তু ভুলের কারণে এটা হয়ে গেছে। নতুন ফোনটা পেয়ে সত্যি অনেক খুশি হয়েছি।

 5 months ago 

আপনার ফোনটি হারিয়েছে জেনে খুব খারাপ লাগলো। আসলে ভিড়ের মধ্যে ট্রেনে উঠতে গিয়ে আমার ফোনটাও হারেছিল একবার।
যাইহোক নতুন ফোন কিনেছেন দেখে খুব ভালো লাগলো।
তবে মনে কষ্ট নেবেন না, পকো ফোন আসলে ভালো নয়, এর ক্যামেরা আর সার্ভিস একদমই বাজে। আমার বাসার জন্য একটা ফোন কিনেছিলাম একদমই বাজে অভিজ্ঞতা হয়েছে। রিয়েলমি আমার কাছে সবথেকে সেরা ব্রান্ডের ফোন কারন দাম অনুযায়ী সার্ভিস এবং কাজ দু'টো অসাধারণ। ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন ভাই, তবে আমার কাছে realme ফোনও খুব একটা বেশি ভালো লাগেনি। আমার যে সেটটা চুরি হয়ে গেছে সেটা realme এর ছিল।

 5 months ago 

ট্রেনের ভেতর থেকে আপনার পুরনো ফোনটা হারিয়ে গেছে জেনে বেশ কষ্ট পেলাম। আসলে দিদি ট্রেনের ভেতরে একটু অসতর্ক হলেই বিপদ। যাইহোক আবার নতুন একটি ফোন কিনেছেন দেখে বেশ ভালো লাগলো। আশা করি আপনার এই ফোনটি বেশ টেকসই হবে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

রাস্তাঘাটে সবার উচিত সাবধানে চলাচল করা, বিশেষ করে মোবাইলের ক্ষেত্রে। মোবাইল সব সময় পার্সে রাখা ভালো। আপনার মোবাইল চুরি হয়ে গিয়েছিল জেনে খারাপ লেগেছে। Poco মোবাইলটা কি রকম এটা আমার জানা নেই, কারণ এটা কখনো ইউজ করা হয়নি। যেকোনো মোবাইল কেনার আগে অবশ্যই চেষ্টা করবেন, সেই মোবাইলটা সম্পর্কে ভালোভাবে জেনে নেওয়ার জন্য। ভিডিওর মাধ্যমে হলেও সবকিছু ভালোভাবে জেনে নেওয়া ভালো। নতুন মোবাইল কিনেছেন দেখে ভালো লেগেছে। এখন ভালোভাবে মন মত চালাতে পারলেই হয়।

 5 months ago 

অনেক দিনের ব্যবহারের ফোন হারালে মন খারাপতো হবেই। আর বাস বা ট্রেনে উঠতে গিয়েই বেশি ফোন হারানো শোনা যায়। তবে খারাপ লাগল আপনার ফোন হারান শুনে।কত কিছুই না ছিল সে ফোনটিতে ।কত স্মৃতি । যাক মন খারাপ করবেন না নতুন ফোন তো হল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57174.31
ETH 3071.24
USDT 1.00
SBD 2.40