২০ তম জন্মদিনের কিছু মুহূর্ত// পর্ব ৩ //

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন । আমিও ভালো আছি।
আমি আপনাদের সাথে আমার আগের দুটি পোষ্টে আমার ২০ তম জন্মদিনের দুটি দিনের কথা শেয়ার করেছিলাম। একটি ছিল ২০২২ এর ২৫ শে জানুয়ারি অর্থাৎ জন্মদিনের দিন যেটা আমি আমার বন্ধু - বান্ধবীদের সাথে কাটিয়েছিলাম আর একটি ছিল তার পরের দিন অর্থাৎ ২৬ শে জানুয়ারি যেটা আমি আমার মিষ্টি ছাত্রীদের সাথে কাটিয়েছিলাম। আর এটা হলো ২০২২ এর ২৭ শে জানুয়ারি যেটা আমি আমার আর দুই প্রিয় বান্ধবীদের সাথে কাটিয়েছিলাম।
চলুন শুরু করি।
IMG_20230130_151138.jpg

আমি তো ওদের দেওয়া গিফট দুটো দেখে খুব খুশি হয়ে গেছিলাম। তার মধ্যে একটা নিয়ে ফোটোও তুলে নিয়েছিলাম।

IMG_20230130_151205.jpg

IMG_20230130_151155.jpg

আমি খুব খুশি হয়েছিলাম কারণ ওদের ২৫ শে জানুয়ারি পরীক্ষা থাকায় ওরা দেখা করতে পারেনি তাই একটু খারাপ লাগছিল কিন্তু ওরা হটাৎ করে গিফট নিয়ে বাড়িতে গিয়ে হাজির হয়েছিল এটা তো একটা সারপ্রাইজ ছিল। তাই কিছুক্ষন বাড়িতে থেকে আমি ওদের নিয়ে বাইরে খেতে গিয়েছিলাম। ওরা তো যেতেই চাইছিল না। তারপর গিয়ে তো খুব মজা করলাম। সেটা নিশ্চয়ই ছবি দেখেই বোঝা যাচ্ছে।

IMG_20230130_151218.jpg

আমি ওদেরকে নিয়েও সেই একই জায়গায় গেছিলাম যেখানে তার আগেরদিন রাতে গেছিলাম অর্থাৎ রান্নাঘর রেস্টুরেন্টে গেছিলাম। বিকাল ৫ টার দিকে আমরা রেস্টুরেন্টে গিয়েছিলাম আর ৭ টা নাগাদ সেখান থেকে বেরিয়ে গেছিলাম। খাবারের মধ্যে ছিল এগ চিকেন ফ্রাইড রাইস আর মটন কষা আর আইসক্রিম।

IMG_20230130_151227.jpg

খুব পছন্দের দুটো গিফট ওরা আমাকে দিয়েছিল। আমরা তিনজনে খুব মজা করেছিলাম আর খুব খুশী ছিলাম।
কিন্তু ফটোগুলো কোন ফোনে তোলা ছিল ভুলে গেছি। এক বছর আগের তো সেই জন্য।
আজ এই পর্যন্তই শেষ করছি। সবাই খুব ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

জন্মদিন উপলক্ষে তিন দিন তিন ভাবে উপভোগ করেছেন শুনে ভালো লাগলো । আপনার দুই বান্ধবী প্রথমে আসতে পারেনি পরদিন তো ভালই ওদেরকে নিয়ে মজা করলেন। আবার রান্নাঘর রেস্টুরেন্টেও খেয়েছেন মজার মজার কিছু খাবার। খাবারের ছবিগুলো যদিও দেননি তবে খাবারগুলো মনে হয় অনেক লোভনীয় ছিল। জন্মদিনে এরকম সুন্দর মুহূর্ত গুলো কাটাতে পারলে আসলে ভালোই লাগে।

 2 years ago 

হ্যাঁ আপু অনেক ভালো মুহুর্ত কাটিয়েছি। অনেক ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার প্রিয় বান্ধবীদের যেহেতু এক্সাম ছিল তাই হয়তো সেদিন আপনার সাথে সুন্দর সময় কাটাতে পারেনি। তবে পরের দিন জন্মদিনের আনন্দ ভালই উপভোগ করেছেন আপনারা। একদিকে জন্মদিনের আনন্দ উপভোগ করা হয়েছে অন্যদিকে বান্ধবীদের সাথে সুন্দর সময় কাটিয়েছেন আপু।

 2 years ago 

হ্যাঁ আপু অনেক ভালো কেটেছে দিনটা। অনেক ধন্যবাদ আপনাকেও।

 2 years ago 

এককথায় দারুণ উপভোগ্য সময় পার করেছেন। আপনার ফ্রেন্ডরা সারপ্রাইজ দিতে গিফট নিয়ে বাড়িতে চলে এসেছিল,এটাই তো সবচেয়ে বড় খুশির বিষয়। আর গত পর্বে বাচ্চাদের সাথে কাটানো মুহূর্ত পড়ে বেশ আনন্দ পেয়েছি।আজকেও খুব ভালো লাগলো পোস্ট পড়ে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে অনেক সুন্দর মন্তব্য করার জন্য। সত্যিই অনেক ভালো কেটেছে দিনগুলো।

 2 years ago 

জি আসলে খুব চমৎকার ভাবে তুলে ধরেছিলেন। ধন্যবাদ ফিডব্যাক দেয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনি এবং আপনার প্রিয় বান্ধবী দুইটি দেখছি বেশ ভালই সময় কাটিয়েছেন। আপনার বান্ধবী দুইটি ২৫ তারিখে না আসলেও ২৭ তারিখে এসেছিল এবং আপনাকে গিফট দিয়েছিল আপনি অনেক খুশি হয়েছেন দেখেই বুঝতে পারছি। আসলে জন্মদিন এমন একটি স্পেশাল যেদিন অনেক ভালো মুহূর্ত কাটানো যায়। আমার কাছেও কিন্তু গিফট গুলো ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

হ্যাঁ ভাই দুইদিন পরে হলেও দিনটা অনেক ভালো কেটেছে। অনেক ধন্যবাদ আপনাকেও।

 2 years ago 

আপনি কিন্তু আপনার প্রিয় দুটি বন্ধুর কাছ থেকে অসাধারণ গিফট পেয়েছেন ২০ তম জন্মদিনে। তিনজনে এত সুন্দর ভালো মুহূর্ত তাও আপনার জন্মদিনের সত্যি বলতে গেলে অসাধারণ মুহূর্ত কাটিয়েছেন। তিনজন একসাথে বেশ ভালই ফটোগ্রাফি করেছেন। একে অপরকে খাওয়ানোর ফটোগ্রাফিও করেছেন দেখছি। ওনাদের দুটি গিফটই বলতে গেলে অসাধারণ। এরকম মুহূর্ত শেয়ার করেছেন দেখে ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

হ্যাঁ ওদের গিফট সত্যিই অনেক পছন্দ হয়েছে আমার। অনেক ভালো মুহুর্ত কাটিয়েছি আমরা। অনেক ধন্যবাদ আপনাকেও।

 2 years ago 

আপনার গত পর্ব গুলো আমি দেখি নি তাই দেরিতে হলেও জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই শুভ জন্মদিন।

জন্মদিনে নিশ্চয় অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। আপনার দুই বান্ধবী কাছ থেকে অনেক সুন্দর গিফট পেয়েছেন। এটা সত্যি খুব আনন্দের। এত সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে উইশ করার জন্য। হ্যাঁ অনেক ভালো কেটেছে জন্মদিন।

 2 years ago 

২০ তম জন্মদিন আপনি তিন দিন তিনভাবে আনন্দ করলেন জেনে বেশ ভাল লাগলো। রেস্টুরেন্টে ও খেয়েছেন যদিও খাবারের ছবি তেমন করে দেন নি। তবে সুন্দর মুহুর্ত অতিবাহিত করেছেন এটাই বড় বিষয়।অনুভূতি গুলো শেয়ার করেছেন এজন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

২০২২ সালের একটি জন্মদিনের ছবি আপনি আমাদের মাঝে শেয়ার করছেন দেখে অনেক ভালো লাগলো, জন্মদিনের এই ক্ষণটায় সবার কাছ থেকেই অন্তত একটু উয়িস আশা করা যায় কিন্তু সেটা যদি না পাওয়া যায় তাহলে আসলেই মন্টা খারাপ হয়ে যায়, তারপর ও যে আপনার বান্ধবীরা আপনাকে আচমকা সারপ্রাইজ গিফট দিয়েছে সেটা কিন্তু অবশ্যই ভালো একটা ব্যাপার।

 2 years ago 

হ্যাঁ দাদা উইশ টা আশা করা যায়। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60308.44
ETH 2640.77
USDT 1.00
SBD 2.54