ক্যাফে কোরাজোন - এর তিনটি খাবারের রিভিউ

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা...
আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন। আর আমিও খুব ভালো আছি। আশা করি সবার নতুন বছর খুব ভালো কাটছে।
২০২২ এর শেষ দিন আর ২০২৩ এর প্রথম দিন এই দুটোতেই আমি কোথাও যায়নি তাই একটু একটু খারাপ লাগছিল। তাই আজ একটু কাছাকাছি একটা ক্যাফে থেকে সন্ধ্যা বেলায় ঘুরে আসলাম আমি আর আমার সবচেয়ে প্রিয় বান্ধবী। আমরা সন্ধ্যা ৬ টার দিকে এই ক্যাফে টিতে পৌঁছায়।
এটা যেহেতু ক্যাফে তাই বুঝতেই পারছেন ভারী খাবার থাকবে না সন্ধ্যা বেলার হালকা খাবার পাওয়া যায়। ছোটোর মধ্যে বেশ সুন্দর ক্যাফেটি আগেও অনেকবার গেছি আর প্রতিবারই ওখানকার সবচাইতে স্পেশাল খাবার বার্গার খেতেই হবে আমাকে। তাই আজও বাদ যায়নি। এটি বনগাঁর কুমুদিনী উচ্চ বালিকা বিদ্যালয় এর পাশে অবস্থিত। আমিও এই স্কুল থেকেই উচ্চমাধ্যমিক পাশ করি। আজ ওখানকার তিনটি খাবারের রিভিউ দেবো যেই তিনটি আমি খেয়েছি। চলুন তবে দেরি না করে শুরু করা যাক।

IMG_20230102_212908.jpg

IMG_20230102_212827.jpg

IMG_20230102_212752.jpg
এগুলো হলো এই ছোট্ট ক্যাফেটির মেনু কার্ড। এখান থেকেই আপনারা দেখে নিন এখানে কি কি খাবার পাওয়া যায়। আর কোন খাবারের কেমন দাম। দেখেই বুঝতে পারবেন এখানে খাবারের দাম অনেক কম । তবে খাবার গুলো অনেক ভালো খেতে।

IMG_20230102_212055.jpg

IMG_20230102_212015.jpg

এটি হলো চিকেন বার্গার উপরের মেনু কার্ডেই দেখতে পাচ্ছেন কত কম দাম । তবে খাবারটি অনেক সুস্বাদু। এই ক্যাফেতে যতগুলো খাবার পাওয়া যায় তার মধ্যে আমার কাছে সবচেয়ে প্রিয় খাবার এটি।

IMG_20230102_212608.jpg

এটি হলো চিকেন পাই । এই খাবার টিও অনেক ভালো খেতে ছিল। ভিতরে চিকেনের পরিমাণ বেশ অনেকটা ছিল।ভিতরে আসলে এই ক্যাফের কোনো খাবার আমার খারাপ লাগে না। কোনটা একটু বেশি ভালো লাগে কোনটা একটু কম।

IMG_20230102_212651.jpg
এটি হলো ফ্রাইড মোমো। মোমো মানেই অনেক সুস্বাদু একটি খাবার কার না ভালো লাগে। আর এই ফ্রাইড মোমো খেতে অনেক বেশি ভালো ছিল। আজকের এই তিনটি রেসিপির মধ্যে আমার সবচাইতে এই মোমো এর রেসিপিটি ভালো লেগেছে।

IMG_20230102_172032_629.jpg
এই যে ওখানে উপস্থিত থাকা আমি হা হা হা। এই ফটোটি আমার সাথে থাকা আমার প্রিয় বান্ধবী তুলে দিয়েছে।বাকি ফোটো গুলি আমার নিজস্ব ফটোগ্রাফি। ডিভাইস - realme 8i ।
আজ এই পর্যন্তই শেষ করছি ।আপনারা সবাই অনেক ভালো থাকবেন।

Sort:  
 2 years ago 

রেস্টুরেন্ট ছোট হলেও মেনু টি বেশ বড়ই।আর মেনুটি অনেক ইউনিক।খাবারের নাম গুলো বেশ ইউনিক।আর খাবার গুলো সস্তাও।আপনার ফুডোগ্রাফিও দারুন হয়েছে।অল্প কথায় বেশ ভাল রিভিউ দিয়েছেন।ধন্যবাদ দিদি সুন্দর একটি রেস্টুরেন্ট সম্পর্কে আমাদের জানানোর জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করলেন। হ্যাঁ ছোট হলেও বেশ অনেক ধরনের সস্তার মধ্যে খাবার পাওয়া যায়।

 2 years ago 

আপনি আপনার প্রিয় বান্ধবীর সাথে রেস্টুরেন্টে গিয়ে বেশ ভালোই খাওয়া দাওয়া করেছেন দেখছি। আমার কাছে কিন্তু বেশ ভালো লেগেছে। মনে হচ্ছে খেতে খুবই ভালো লেগেছে এবং খুবই সুস্বাদ এবং ইয়াম্মি ছিল খাবারগুলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য খুবই দারুণ দারুণ ফটোগ্রাফি করেছেন আপনি। আবার দেখতে পাচ্ছি আপনাকেও। খুবই ভালোই সস্তা খাবার গুলো দেখছি। যাই হোক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে সুন্দর করে মন্তব্য করার জন্য। হ্যাঁ খাবার গুলো অনেক সস্তা আর ইয়াম্মি ছিল।

 2 years ago 

আপনার রেসিপি কালার দেখে বোঝা যাচ্ছে খুবই মজা করে খেয়েছেন এবং সুস্বাদু হয়েছে।যেহেতু আপনার ওই রেস্টুরেন্টের বার্গার খেতে একটু বেশি ভালো লাগে তার মানে ওখানকার বার্গার একটু বেশি সুস্বাদু হয়। আমার তো এখন খেতে ইচ্ছে করতেছে আপনার খাবারের রিভিউ গুলো দেখে। ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ দাদা অনেক সুস্বাদু খাবারগুলো অনেক মজা করে খেয়েছি। হ্যাঁ দাদা বার্গার সবচাইতে ভালো বানাই ওখানে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62622.35
ETH 2442.15
USDT 1.00
SBD 2.64