পরিচয় পর্ব।। আমার বাংলা ব্লগ কমিউনিটি।। ২৮ মে ২০২২

আসসালামু আলাইকুম

আপনারা সকলে সৃষ্টিকর্তার কৃপায় অনেক ভাল আছেন। আমিও সৃষ্টিকর্তার কৃপায় ও অশেষ দয়ায় অনেক ভাল আছি। আজকে আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব।
চলুন শুরু করা যাক...

fad4e60d-7e6b-48b6-aeba-fc080b0f3cbe.jpg

আমার নাম প্রকাশ চন্দ্র সরকার, আমার ইউজার আইডি @prokashsarker, আমার বাসা টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায়। আমার বাবা পেশায় একজন শিক্ষক মা একজন গৃহিনী। আমি ২৩ বছর বয়সে এ এম. এস. সি ইন ইন্জিনিয়ারিং ডিগ্রি কমপ্লিট করে ফেলেছি । পাশাপাশি আমি প্রফেশনালভাবে একটা কোম্পানির সাথে কাজ করছি। এর পর অনেক দিন চাকুরী করি। অনেক ছোট বেলা থেকেই একটা ইচ্ছা ছিলো নিজে কিছু করবো। চাকরি ও পাইভেট পরানোর টাকা জমিয়ে নিজে একটা স্কুল প্রতিষ্ঠা করি।এখন চাকুরির পাশাপাশি স্কুলে সময় দেয়। ছোটবেলা থেকেই আমি সংগঠন করতে পছন্দ করতাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPZ34Em6igMihxDtQGZWzrnQY77BRCf5wZcYHt1QtCFZDmAzvkszerCKRXxkAHfYQuCXx63VMrW.png

বিভিন্ন সংগঠন, স্কুল, চাকরি এসব নিয়ে কাজ করতে করতে সময় চলে যায়। স্কুলের কাজ শেষে ছুটিতে গ্রামে আসলে জমি জায়গা গুলো চাষাবাদ করি এবং দেখাশোনা করি এখানে বিভিন্ন রকম ফসল ফলায়। আমার গ্রামে থাকতে ভালো লাগে। গ্রামের পরিবেশে আমার খুব ভালো লাগে। আমার ছিপ দিয়ে মাছ ধরতে ভালো লাগে এবং মাছ খেতে ভালো লাগে আমি গান গাইতে পছন্দ করি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQGZ3YSQvwvUpuFHLgKaw5deDTZkLZnM8HiVyXCikLijq8P35y4fU3Z12dxneCK5N1YH8AQTrxn.png

প্রত্যেকটি মানুষের চাহিদার পরিমাণ বেশি। তাই আমারও চাহিদার পরিমাণ বেশি হওয়া স্বাভাবিক। তাই আমি অনলাইন জগতে আসি এবং বেশ কিছু মানুষের সাথে পরিচয় হওয়ার পর ইস্টিমেট এর সাথে পরিচিত হই এবং এখানে এটা ভালো প্লাটফর্ম এটি আমি বিশ্বাস করি এবং এখানে প্রতিষ্ঠিত হওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আমার বাংলা ব্লগ যখন শুরু করা হয় তখনই আমি এখানে সাবস্ক্রাইব করে কাজ করতে পারিনি হয়তো কিন্তু অংশগ্রহণ করে ছিলাম। আমি এস্টিমেট এর অনেক বিষয় আছে যেগুলো আমি জানতাম না এবং বুঝতাম না আমার সম্পর্কে ধারণা হয়েছে। কিভাবে একটি কোয়ালিটিফুল পোস্ট তৈরি করতে হয় আশা করি আমি শিখে গেছি।

আমার বাংলা ব্লগ একটি অন্যতম ভালো কমিউনিটি এখানে সততার সাথে কাজ করা হয়। মডারেটর এডমিন থেকে শুরু করে সকলে অনেক সহৃদয় এবং অত্যন্ত ভালো মানুষ। এখানে এসে আমি অত্যন্ত ভাল ব্যবহার এবং সকলের সহযোগিতা পেয়েছি আশাকরি ভবিষ্যতে পাবো।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQSpbqTDASaX7dFGewiDo9PuVJJbkgep1VFeEEtFNr7yKdSasTnfakow8g4U71jwzQ8ZYGcE1mQ.png

অবশ্যই আমরা সততার সাথে আমার বাংলা কমিউনিটি তে কাজ চালিয়ে যাবো এবং অবশ্যই একদিন না একদিন আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। এবং আমি সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি এবং আমি পরবর্তীতে কোন পোস্ট করলে সেই পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে অবশ্যই আপনারা ধরাইয়া দেবেন।অনলাইনের বিষয়ে একটা আগ্রহ আগে থেকেই ছিল ।আমি ইউটিউবে ভিডিও দেখতে দেখতে(এস্টিমেট/ steemit) আশা ।আমি ইউটিউবে অনেক ভিডিও দেখি ভিডিও দেখার পর হঠাৎ করে একদিন এস্টিমেট এর ভিডিওটা চলে আসে এরপরে ভিডিওটা দেখার পরে আমার এটা সম্পর্কে আরও জানার আগ্রহ আরো বেড়ে গেল পরবর্তীতে এস্টিমেট লিখে ভিডিও সার্চ করি এবং এটা সম্পর্কে আরো জানতে পারি । এভাবে আমার ইস্টিমেট আশা।

সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার পরিচয় পর্ব পোস্টটি এখানেই সমাপ্ত ঘোষণা করছি। আশা করি আপনাদের ভালো লাগবে সকলকে ধন্যবাদ।
ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। তবে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করতে হলে অবশ্যই আমাদের কমিউনিটির একজন ভেরিফাইড মেম্বারের রেফার লাগবে এটা খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আপনার পরিচয় পর্ব পড়ে খুব ভালো লাগলো তবে আপনাকে যে ম্যানসন করছে অবশ্যই তার নাম আপনার পোস্টে উল্লেখ থাকতে হবে। আশা করি আপনি বুঝতে পারছেন। শুভকামনা রইলো।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি আপনাকে স্বাগতম ভাইয়া । আপনার পরিচিত পোস্ট পড়ে খুব ভালো লাগলো। তবে অবশ্যই এখানে আপনাকে আপনার রেফারেন্স এর নাম উল্লেখ করতে হবে। আপনার জন্য শুভকামনা রইল। আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার পোস্ট খুবই সুন্দর হয়েছে। তবে পোস্টে অবশ্যই স্পষ্ট ভাবে উল্লেখ করতে হবে আপনি কার মাধ্যমে বা কিভাবে steemit সম্পর্কে জেনেছেন । এখনই এডিট করে সঠিক করুন।

আর আপনাকে অপেক্ষা করতে হবে, যখনই আমাদের কমিউনিটির ভেরিফাইড মেম্বারদের রেফেরার মেম্বার নেয়া শেষ হবে তখন আমরা বিবেচনা করে আপনাকে নেয়া বা না নেয়ার খবর জানিয়ে দেব। সেই পর্যন্ত অপেক্ষা করুন। ধন্যবাদ আপনাকে

ম্যাডাম আমি আমার পোস্টটিকে নতুন করে এডিট করে দিয়েছি । আমি কিভাবে steemit সম্পর্কে জেনেছি তাও উল্লেখ করেছি । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করি এই কমিউনিটির সব নিয়মকানুন মেনে চলে আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর কনটেন্ট উপহার দিবেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকেও অনেক ধন্যবাদ দাদা সুন্দর ভাবে পরিচয় পর্ব উপস্থাপন করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60787.79
ETH 3242.30
USDT 1.00
SBD 2.46