বাংলা "গার্লফ্রেন্ডর চাপ "নাটক রিভিউ(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

সবাইকে নমস্কার,,,,,

নাটকের সব চিত্র গুলো স্কিন শর্ট থেকে নেওয়া হয়েছে।

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।আমিও ভাল আছি।বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে প্রথমবার মতো আমার বাংলা ব্লগে । প্রথম বার মতো আমি একটি নাটক রিভিউ করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে আমি যে নাটকটি রিভিউ করবো তার নাম গার্লফ্রেন্ডর চাপ " আমি নাটকটি আজ সকালে দেখেছি এই নাটকটি। নাটক দেখতে অনেক সুন্দর।তাহলে আর দেরি না করে । চলুন শুরু করা যাক।

★ নাটকটির কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

নাটকের নাম:-গার্লফ্রেন্ডর চাপ।
পরিচালক:রাফাত মজুমদার রিংকু।
রচনা : রাসেল আজেম
অভিনয়ে:-তোসিফ মাহাবুব,সাবিলা নুর,মুসাফির সৈয়দ বাচ্চু,নিকুল কুমার মন্ডল,তানজিল হক অনিক,
চিএগ্রহনে: নাঈম ফুয়াদ।
সম্পাদনা: রাশেদ রাব্বি, আরমান আরিয়ান ।
আবহ সঙ্গীত:-শুভ্র সাহা
দেশ: বাংলাদেশ
ভাষা: বাংলা
সময়:-৪২ মিনিট ৫৭ সেকেন্ড
মুক্তি পেয়েছে: ৫ আগস্ট ২০২০

নাটকের কিছু সারসংক্ষেপ বা মূল কাহিনীর চিত্র ছবি তুলে ধরলাম

Screenshot_2021-10-30-20-02-08-195_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2021-10-30-20-19-52-451_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2021-10-30-20-16-32-321_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2021-10-30-20-14-36-843_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2021-10-30-20-12-07-070_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2021-10-30-20-03-45-880_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2021-10-30-20-00-06-941_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2021-10-30-19-59-46-976_com.mxtech.videoplayer.ad.jpg

প্রথমে নাটকটিতে শাওন আর রোমার মধ্যে মোবাইল ভিডিও কলে কথা হয়।শাওন কে রোমা ফোন দেওয়ার পর অনেক সময় ধরে বলতেছে শাওন কই । এভাবে অনেক সময় ধরে ডাকার পর শাওন টয়লেট থেকে বের হয়ে এলো।তারপর রোমা শাওন বললে ,তুমি এতে সময় ধরে কি করলা টয়লেট মধ্যে।শাওন তখন বললে আমি গোসল করলাম ।রোমা বিশ্বাস করে না।তখন রোমা শাওনকে তার প্যান্টর পকেটে বের করে দেখাতে বলল আর টয়লেট দেখাতে বললো।তখন শাওন সব কিছু দেখালো।এর পর শাওন তা বন্ধুদের সাথে আড্ডা করতে যায়। শাওনের বন্ধুরা শাওনকে নারি বলছে ।এ নিয়ে অনেক রাগ করে রোমা।তখন রোমা শাওনকে সাহসি বানানোর জন্য।একটা নাটক সাজায় ,রোমা শাওনকে বলো আমাকে একটি ছেলে প্রতিদিন আমার সাথে খারাপ আচরণ করে।রোমার সাথে খারাপ আচরণ করে ,তা নাম হলো টাইগার মাসুদ।এ কথা শুনে শাওন অনেক রাগ হয়,তখন রোমাকে বলে আমি ওই টাইগার মাসুদর সাথে দেখা করতে যায়।তখন শাওন টাইগার মাসুদর কাছে গিয়ে শাওন নিজেকে মেশিন মিলন হিসাবে পরিচয় দেয়।তখন টাইগার মাসুদ কে বলে ,তুই মেশিন মিলন চেনো না। এখানে সবাইকে আমি মেশিন ডেলিভারি দেয়। পরে জানতে পারে টাইগার মাসুদ হলো এখানকার বড় মাস্তান।শাওন জানতে পেরে অনেক ভয় পায়। শাওন তখন টাইগার মাসুদর কাছে ক্ষমা চায় আমার ভুল হয়ে গেছে। এভাবে শাওন ওখান থেকে পালিয়ে আসে।রোমা শাওন তখন বলে তোমার সাথে আমার ব্রেক আপ বলতে থাকে রোমা। শাওন রোমাকে ছেড়ে যাওয়ার জন্য রেলওয়ে স্টেশনের দিকে যায়.............
সর্বশেষে শাওন রোমার বিয়ের কথা শুনে ,নিজে রোমাদের বাড়িতে গিয়ে তার বাবার কাছে বলে আপনার মেয়েকে অনেক ভালো বাসি।এ কথা শুনে তার মামা টাইগার মাসুদ আর রোমার বাবা বলে আমার মেয়েকে যে ভালোবাসা , সেই ছেলেটার সাহস আছে কি না।তা পরীক্ষা করার জন্য আমরা এই নাটকটি সাজায়। এভাবে নাটক শেষ হয়।

শিক্ষা
নাটক দেখে আমি যেন বিষয়টা আমি বুঝলাম।একজন বাবা তার মেয়েকে এমন একটা ছেলেকে দিতে চায় ,যে ছেলেটা তার মেয়েকে কতটুকু ভালোবাসা।আর ছেলেটি কতটুকু সাহস আছে রোমার বাবা সামনে দাঁড়িয়ে ,রোমাকে চাওয়ার সাহস। অবশ্যই একজন বাবা চাইবে তার মেয়ে যে ছেলের বাড়িতে যাবে ।সে সাহসি আর আমার মেয়েকে অনেক ভালোবাসবে।

আমার ব্যাক্তিগত মতামত
নাটক টিতে দেখে আমার ব্যাক্তিগত মতামত হলো একজন পিতা তার মেয়েকে কতটুকু ভালোবাসা । সেই বিষয়টা এখানে তুলে ধরছে।আর একজন পিতা চায় তার মেয়েকে একটা ভালো ও সাহসি ছেলে দিয়ে বিয়ে করানো। অবশ্যই একমত পোষেন করবো রোমার বাবার সাথে।
আমি আর বেশী কিছু লিখলাম না।অনেক সুন্দর এবং দারুন একটা বিষয় নাটকের মধ্যে তুলে ধরা হয়েছে।আপনারা নাটকটি দেখলে আরো ভালো বুঝতে পারবেন।
নাম্বার রেটিং: ৯/১০.

আশা করি আপনাদের আমার নাটক রিভিউ ভালো লাগবে। সবাই ভালো ও সুস্থ থাকবেন। ধন্যবাদ

Sort:  
 3 years ago 

গার্লফ্রেন্ডর চাপ এই নাটকটি আমি দেখেছি ভাই দারুন লাগে অনেক সুন্দর করে রিভিউ করেছেন ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো নাটকটির ভিডিও লিংক দিলে ভালো হতো আর নাটক রিভিউ এর রুসল ভালো করে একবার দেখে নিয়েন

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

তোসিফ মাহাবুব ও সাবিলা নুর এদের নাটক গুলো বেশ মজাদার হয় এবং বেশ হাসি থাকে। নাটকটি আমি এখনো দেখিনি তবে আপনার রিভিউ দেখে ইচ্ছা জাগবে নাটকটি দেখার। ধন্যবাদ আপনাকে এমন একটা সুন্দর নাটক রিভিউ দেয়ার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

এই নামের নাটক আমি প্রথম দেখলাম ভাই।নাটকটির নাম শুনে মনে হচ্ছে অনেক ইন্টারেস্টিং নাটকটি।আপনি অনেক সুন্দর গুছিয়ে রিভিউ করেছেন ভাই আপনার জন্য শুভ কামনা রইলো।

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনি টাইটেল এ গার্লফ্রেন্ডের জায়গায় গার্লফ্রেন্ডর লিখে ফেলেছেন ভাইয়া। সামান্য টাইপিং মিস্টেক, ঠিক করে নিলেই হয়ে যাবে।নাটকের শিক্ষাটা দারুণ লেগেছে। আসলে সকল বাবারাই তাদের মেয়েদের জন্য সেরাটাই চায়।

আপু আপনাকে অনেক ধন্যবাদ ,পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আমি নিজে খুব ভাল জানি গার্ল ফ্রেন্ডের চাপ কি । আর নাটক টি যদি আগে দেখতে পারতাম তাহলে হয়তো কিছু হতো। খুবি মজাদার একটা নাটক । ভাল থাকবেন্ শুভেচ্ছা রইল আপনার জন্য।

ধন্যবাদ দাদা,।

 3 years ago 

বাংলাদেশের নাটকগুলো আমার খুবই ভালো লাগে।নাটকটি সুন্দর ভাবে রিভিউ দিয়েছেন।ধন্যবাদ দাদা।

অনেক ধন্যবাদ দিদি,পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61195.23
ETH 2975.65
USDT 1.00
SBD 2.47