ডিজিটাল আর্ট #১২, একটি অস্ত্র হাতে ড্রাগন ছবি আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

নমস্কার বন্ধুরা...
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি একটি অস্ত্র হাতে ড্রাগন ছবি আর্ট শেয়ার করবে।আশাকরি আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের আমার আজকের ডিজিটাল আর্টটি পছন্দ করবেন।আসলে এটি আমার একদম নতুন ইউনিক বা নতুন ডিজিটাল আর্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক......

...💕 প্রথমে আমি ফাইনাল একটি অস্ত্র হাতে ড্রাগন ছবি আর্ট 💕 ....

8.JPG

...💕 ডিজিটাল আর্টের তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ 💕 ....

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

...💕 আজকের একটি অস্ত্র হাতে ড্রাগন ছবি আর্ট কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম 💕 ....
...💕 প্রথম ধাপ 💕 ....

প্রথমে আমি অটোকার্ডটির বিভিন্ন টুলস ব্যবহার করে একটি অস্ত্র হাতে ড্রাগন ছবি আর্টটির মাথাসহ,মাথার ভিন্ন অংশে এঁকে নেব।

55.JPG

...💕 দ্বিতীয় ধাপ 💕 ....

তারপর আমি একটি অস্ত্র হাতে ড্রাগন ছবিটির দুটো হাত সুন্দর করে এঁকে নেব।

56.JPG

...💕 তৃতীয় ধাপ 💕 ....

এরপর একটি অস্ত্র হাতে ড্রাগন ছবিটির সম্পূর্ন দেহে এঁকে নেব।

57.JPG

...💕 চতুর্থ ধাপ 💕 ....

এবার আমি ডান হাতে ধরে আছে অস্ত্রটি সুন্দর করে অটোকাড দিয়ে এঁকে নেব।

58.JPG

একটি অস্ত্র হাতে ড্রাগন ছবি আর্টটি অটোকার্ড দিয়ে করার পর আমি পিডিএফ করে নেব।তারপর কালার কাজ করি।

...💕 পঞ্চম ধাপ 💕 ....

প্রথমে আমি একটি অস্ত্র হাতে ড্রাগন ছবিটির মাথায় আর দেহের মধ্যে হাতে আর গলায় কমলা,ছাই রং করে নেব।

1.JPG2.JPG
...💕 ষষ্ঠ ধাপ 💕 ....

তারপর আমি একটি অস্ত্র হাতে ড্রাগন ছবিটির পোশাকে শিং মতো দেখতে এগুলোতে আর দেহের বিভিন্ন অংশে লাল রং করে নেব।

3.JPG

...💕 সপ্তম ধাপ 💕 ....

এরপর আমি ছবিটির শরীরের পোশাকে আর অস্ত্র,চোখের মধ্যে কালো রং করে নেব।

4.JPG5.JPG
...💕 অষ্টম ধাপ 💕 ....

সবশেষে আমি একটি অস্ত্র হাতে ড্রাগন ছবিটির অস্ত্রটির মধ্যে নীল আর হলুদ রং করে নেব।

7.JPG

আমার প্রিয় ব্লগের সকল বন্ধুরা এভাবে আমি একটি অস্ত্র হাতে ড্রাগন ছবি আর্ট করা শেষ করি। আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি অনেক ভালো লাগবে।যদি ভালো লাগে ,তাহলে আমাকে কমেন্টর মাধ্যেমে জানাবেন।ভুলত্রুটি হলো অবশ্যই ক্ষমা দৃষ্টিতে দেখবেন।তো সবাই ভালো ও সুস্থ থাকবেন।ধন্যবাদ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrivRDC2WJatmUJwV7gpSZ86fK2xuJETbF84pPPCgXnd52sYasNpZRiY8kiu8VGwBvR3KZ13L (1).jpeg

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3Ce5iGxBFHw4ocj3yrSdK3NgneJXCEcb33ukzEccWqvmLQxAD8pqCbUVDmSxqRuku138aArjDGr (1).jpeg

Sort:  
 2 years ago 

একটি অস্ত্র হাতে ড্রাগন আর্ট অনেক সুন্দর হয়েছে ।আমার কাছে এই ধরনের চিত্র অঙ্কন দেখতে অনেক ভালো লাগে ।খুব দক্ষতার সাথে কাজটি সম্পন্ন করলেন ।সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি অস্ত্র হাতে ড্রাগনের অনেক চমৎকার একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ডিজিটাল আর্ট আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনি শুরু থেকে শেষ পর্যন্ত শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার অসাধারণ ডিজিটাল ওয়াজ দেখতে মনমুগ্ধকর হয়েছে। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার।

পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার ডিজিটাল আর্টিটি সত্যি অনেক সুন্দর হয়েছে। দেখে খুবই ভালো লাগলো। দেখে বোঝা যাচ্ছে আপনি খুব দক্ষতার সাথে এই ডিজিটাল আর্টিটি তৈরি করেছেন। আপনি ধাপে ধাপে খুব সুন্দর ভাবে আমাদের মাঝে আর্টটি উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য।

 2 years ago 

আপনার তৈরি একটি অস্ত্র হাতে ড্রাগনের ডিজিটাল চিত্রাঅংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক সুন্দর ভাবে ডিজিটাল আর্টটি করে আমাদের মাঝে তার উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ছবিটা দেখে মজা পেলাম।একটি অস্ত্র হাতে ড্রাগন ছবি আর্ট বেশ সুন্দর হয়েছে।প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অস্ত্র হাতে ড্রাগন এর ডিজিটাল আর্টটা খুব ভালো হয়েছে। ড্রাগন সাধারণত আমরা বিভিন্ন রুপকথার গল্প বা কার্টুনে দেখতে পাই। যাইহোক অনেক সুন্দর হয়েছে আর্টটা। তবে ড্রাগনের একটা হাত কাটা মনে হচ্ছে হি হি।

আমার পোস্টটি পড়ে সুচিন্তিত মতামতের জন্য। ধন্যবাদ

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টটি অসাধারণ হয়েছে ভাইয়া, আপনি দেখি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের কে উপহার দিতেছেন, এভাবেই আপনি এগিয়ে চলেন ভাইয়া, শুভকামনা রইলো আপনার জন্য।

আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনি দেখছি ভালই ডিজিটাল আর্ট করতে পারেন। আপনার সম্পন্ন করা ডিজিটাল আর্ট কিন্তু আমার কাছে অনেক ভালো লেগেছে। কার্টুনের চিত্র এবং অস্ত্র দুটি অনেক সুন্দর ভাবে সম্পন্ন করতে পেরেছেন ।ধন্যবাদ আপনাকে।

অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74