বিশেষ ক্রিসমাস সপ্তাহ || পেনসিল দিয়ে সান্তাক্লজের ছবি চিত্রাংকন || ১০% @shy-fox এর জন্য

”সবাইকে নমস্কার”

হাই আমার প্রিয় ব্লগের সকল বন্ধুরা,আশা করি আপনার সকলে ভালো আছেন।আমিও ভালো আছি,আপনার আর্শিবাদে ।আজকে আমি আপনাদের মাঝে বিশেষ ক্রিসমাস সপ্তাহ উপলক্ষে সান্তাক্লজ পেনসিল চিত্রাংকন নিয়ে হাজির হয়েছি।আশা করি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক......

9.JPEG

সান্তাক্লজ তৈরি করতে প্রয়োজনীয় উপাদান গুলোর নাম তুলে ধরলাম

১.পেনসিল।

২. সাদা পেপার ।

৩. হার্ডবোর্ড।

৪. কালার পেনসিল।

৫. রাবার।

আমি কীভাবে পেনসিল দিয়ে সান্তাক্লজের চিত্রাংকন করছি,তা নিচে তুলে ধরলাম

প্রথম ধাপ:প্রথমে আমি পেনসিল দিয়ে সান্তাক্লজের মাথার টুপি এঁকে নেব।

1.JPEG

দ্বিতীয় ধাপ: তারপর আমি সান্তাক্লজের মুখমন্ডল আর দাড়ি এঁকে নেব।

2.JPEG

তৃতীয় ধাপ: এরপর আমি সান্তাক্লজের চোখ,ভূরু,নাক আর গোঁফ পেনসিল দিয়ে এঁকে নেব।

3.JPEG

চতুর্থ ধাপ: সান্তাক্লজের হাত দুটি এঁকে নেব।

4.JPEG

পঞ্চম ধাপ: তারপর আমি সান্তাক্লজের পা দুটি আর শরীরে মধ্যে পোশাক এঁকে নেব।

5.JPEG

ষষ্ঠ ধাপ: এরপর আমি সান্তাক্লজের টুপি,আর সারা শরীরে পোশাকে মধ্যে লাল রং করে নেব।

7.JPEG

সপ্তম ধাপ: তারপর আমি সান্তাক্লজের চোখে , পায়ে জুতায় আর বেল্টটির মধ্যে কালো রং করে নেব।

6.JPEG

এভাবে আমি বিশেষ ক্রিসমাস সপ্তাহ পেনসিল দিয়ে সান্তাক্লজ আর্ট শেষ করলাম।আশা করি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।আমার পোস্ট দেখার জন্য সকলকে অনেক ধন্যবাদ।

10.JPEG

সবাই ভালো থাকবেন।

ধন্যবাদ

111.jpg

4444.JPG

আর্টসান্তাক্লজ
photographer@pro12
LocationBangladesh
Deviceredmi9
Sort:  
 3 years ago 

সান্তাক্লজের চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি অনেক দক্ষতার সাথে সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। লাল রং করাতে দেখতে অনেক সুন্দর হয়েছে। লাল ড্রেসে সান্তাক্লজকে দেখতে অনেক ভালো লাগছে। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

আপনাকেও অনেক ধন্যবাদ আপু,সুন্দর মন্তব্যর জন্য।

 3 years ago 

সান্তাক্লজের ছবি অসাধারণ সুন্দর লাগছে আমার কাছে। প্রতিটি ধাপ সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। দেখে মনে হচ্ছে আমার দিকে তাকিয়ে আছে। সুন্দর আর্ট পোস্ট উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

অনেক ধন্যবাদ ভাই,পোস্টটি পড়ে সুন্দর গঠন মুলক মতামতের জন্য।

 3 years ago 

🌹🌹🌹

 3 years ago 

ওয়াও আপনার সান্তাক্লজের চিত্রাংকন কি সত্যিই অনেক ভালো হয়েছে। আর আপনি খুব সুন্দরভাবে ধাপে ধাপে বর্ণনা ও উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রাঙ্কন উপহার দেওয়ার জন্য।

আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতে জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 
ভাই আপনার সান্টা-ক্লজের পেন্সিল দিয়ে চিত্রাংকন টি খুবই চমৎকার লাগছে। খুব সুন্দর করে আপনি ছোট্ট কিউট একটি সান্টা এই ক্রিসমাস সপ্তাহে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এবং অনেক অনেক শুভকামনা আপনার জন্য ভাই।

আপনাকেও অনেক ধন্যবাদ !!

 3 years ago 

খুব সুন্দর একটি শান্তাক্লজের ছবি এঁকে আমাদেরকে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার অঙ্কন এবং প্রত্যেকটি ধাপ প্রতিস্থাপন অতি সুন্দর এবং গোছানো, খুব ভালো লাগলো আপনার এই diy এর কাজটা দেখে।

আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ ।

 3 years ago 

সান্তাক্লজের ছবি চিত্রাংকন অসাধারণ হয়েছে ভাইয়া। আপনি অনেক সুন্দর করে এই চিত্রটি অঙ্কন করেছেন। আপনি আপনার অঙ্কনের প্রতিটি ধাপ অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার অঙ্কন চিত্রটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ভাইয়া আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

অনেক ধন্যবাদ ভাইয়া!!

 3 years ago 

ক্রিসমাস সপ্তাহ উপলক্ষে সান্তাক্লজের অসাধারণ অঙ্কন করেছেন আবরণটি অনেক ভালো হয়েছে অনেকটাই সান্তাক্লজের মত লাগছে। এই অংকনের মধ্যে।দিয়ে আপনার সৃজনশীলতা প্রকাশ পেয়েছে। আপনি ধাপে ধাপে সুন্দরভাবে অঙ্কনকে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

অসংখ্য ধন্যবাদ আপু,পোস্টটি পড়ে সুন্দর গঠনমুলক মন্তব্যর জন্য।

 3 years ago 

ওয়াও ভাই পেন্সিল দিয়ে চমৎকার একটি সান্তা ক্লজ এর দারুন চিত্র একেছেন খুব সুন্দর হয়েছে।ধাপ গুলোও বেশ গুছিয়ে করেছেন।শুভ কামনা।

অনেক ধন্যবাদ ভাই,পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

ভাইয়া বিশেষ ক্রিসমাস সপ্তাহ পেনসিল দিয়ে সান্তাক্লজের ছবি চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে। এটা আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে। ভালো লাগবেই না কেন লাগার মত হয়েছে। প্রত্যেকটা ধাপ ছিল অসাধারণ। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

আমার আর্টটি ভালো লেগেছে যেন ভালো লাগলো।পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45