শারদীয়া কনটেস্ট ১৪২৮ | নবমীর দিন - মা দুর্গা প্রতিমা দর্শন ও দুর্গা পূজার ফটোগ্রাফি!!

নমস্কার
দূর্গা পূজা হচ্ছে সনাতন ধর্মের বাঙালির একটি ঐতিহাসিক পূজা । তবে সনাতন ধর্মের দূর্গা পূজায় কম বেশি সব ধর্মের মানুষ অনেক আনন্দের সাথে এই উৎসবে মেতে ওঠে।তারা আমাদের মতো করে পূজা দেখতে বের হয় ।যাই হোক, বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি ঈশ্বরের কৃপায় আপনারা সবাই ভালো ও সুস্থ আছেন।আজকে আমি আমাদের সবার প্রিয় আমার বাংলা ব্লগে আমাদের প্রিয় ও শ্রদ্ধেয় @rme দাদা আয়োজিত সপ্তাহব্যাপী শারদীয়া কনটেস্ট ১৪২৮ ,দূগার পূজার প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।আশা করি বন্ধুরা আমার শারদীয় দূর্গা পূজার উপস্থাপনাটি আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা শুরু করা যাক।

6.JPEG

58.JPEG

ছবির লোকশন

প্রথমে আমি আমাদের এলাকায় খলিশাপচাঁ দূর্গামন্ডব গিয়ে দূর্গা পূজা দেখতে যাই।

1.JPEG

ছবির লোকশন

আমাদের খলিশাপচাঁ দূর্গামন্ডব থেকে দূর্গামজা দেখার পর আমি আমাদের বাড়ী থেকে ৩ কিলোমিটার দুরে পলাশবাড়ী দূর্গামন্ডব যাই।

1.JPEG

ছবির লোকশন

তারপর আমি পলাশবাড়ী মন্ডব থেকে চলে গেলাম বামন ডাঙ্গা পূজা মন্ডব চলে আসি।

4.JPEG

ছবির লোকশন

সর্বশেষ আমি দেবির ডাঙ্গা পূজা মন্ডব গিয়ে মাকে প্রনাম করে ,সেখানকার চারপার্শ্বে দোকান পাপ ঘুরে দেখি।

11.JPEG

[ছবির লোকশন
2.JPEG

3.JPEG

4.JPEG

আশা করি আপনাদের সকলের আমার নবমীর মা দুর্গা প্রতিমা দর্শন ও দূর্গা পূজার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।।আর আমার প্রিয় আমার বাংলা ব্লগের সকল সদস্যেবৃন্দর প্রতি রইল আমার আন্তরিক ভালোবাসা।

111.jpg

4444.JPG

Sort:  

ছবির আকর্ষণ ও ধারা বর্ণনা ভাল ছিল।

ধন্যবাদ ভাইয়া,সুমন্তব্যর জন্য।

 3 years ago 

উৎসব ফিরে আসুক বারবার। উপস্থাপনা ভালো ছিল । শুভেচ্ছা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া,আমারপোস্টটি পড়ে সুচিন্তিত মতামতের জন্য্

 3 years ago 

দেবীমায়ের প্রতিমাগুলি খুব সুন্দর।দেবীমা সকলের মঙ্গল করুক।ধন্যবাদ দাদা।

ধন্যবাদ দিদি ,আপনার সুন্দর মতামতরে জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66670.04
ETH 3497.56
USDT 1.00
SBD 2.71