আজকে আমি ৪টি ফুলের আলোকচিত্র 🌼(10%বেনিফেসিয়ারী লাজুক খ্যাককের জন্য)

শিশির ভেজা সকালের শুভেচ্ছা রইল আমার প্রিয় আমার বাংলা ব্লগের সকল সদস্যের প্রতি।
নমস্কার,
আপনারা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমি কিছু ফুলের ছবি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে।তাহলে চলুন বন্ধুরা দেখে নেওয়া যাক আমার ফুলের ফটোগ্রাফি গুলো ।

**প্রথম আলোকচিত্র **

1.JPEG

2.JPEG

লোকেশন

প্রথম ছবিটি দেখতে পাওয়া যাচ্ছে গাঁদা ফুলের গাছ।এই ছবিটি আমি বাড়ী থেকে অফিসে আসার পথে একটি বাড়ীর পাশে থেকে তুলি।গাঁদা ফুলটি দেখতে অনেক সুন্দর আর ঘ্রাণটাও অনেক ভালো লাগে।এই গাঁদা ফুলের গাছে অনেক ফুল ধরছে ।তার মধ্যে থেকে আমি দুটি ফুলের ছবি তুলি। ফুল গুলোর মধ্যে ছোটে ছোটে পিঁপড়ে গুলো আহার করছেন।দেখে আমার অনেক ভালো লাগছে।তবে গাঁধা ফুল নানা রকমের হয়। হেমন্তর কালের ফুলের সমহের দেখতে কার না ভালো লাগে।

**দ্বিতীয় আলোকচিত্র **

5.JPEG

6.JPEG

লোকেশন

দ্বিতীয় আলোকচিত্রটি হলো কম বেশি প্রায় গ্রামের বাড়ীতে পাওয়া যায় ।সে ফুলটি হলো পেঁপে গাছের ফুল্।এই ফুলটি আমি আমার বাড়ী পাশে থেকে তুলি।পেঁপের গাছের ফুলটি দেখতে দারুণ লাগছে।পেঁপের গাছের ফুলের রং হলুদ হয়।

**তৃতীয় আলোকচিত্র **

7.JPEG

8.JPEG

লোকেশন

তৃতীয় আলোকচিত্রটি হলো সন্ধ্যামালতি ফুলের গাছ।এই ফুল গুলো দেখতে ছোটে ছোটে হয় আর লাল ,নীল ,হলুদ আর রংধনুর মতো ফুল ফোটে।এই ফুলের ছবিটি আমার বাড়ীরের গাছের থেকে তোলা ছবি।

**চতুর্থ আলোকচিত্র **

10.JPEG

লোকেশন

সর্বশেষ যে আলোকচিত্রটি পোস্ট করছি সেটি হলো চামেলি ফুলের গাছ।চামেলির ফুলের পাপড়ি গুলো ছোটে ছোটে হয়।গাছ গুলো অনেক বড় হয় না।চামেলির ফুলেও বিভিন্ন রংরের হয়।এই ছবিটি আমি আমার কোম্পানি ভিতরে ফুলের গোছ থেকে তুলি।

আশা করি আপনাদের আমার ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।সবাই ভালো ও সুস্থ থাকবেন। ধন্যবাদ।

Sort:  

ভাইয়া চারটি ফুলের আলোকচিত্র অনেক সুন্দর হয়েছে। অনেক দক্ষতার সাথে বা নিখুঁতভাবে ফটোগ্রাফি করেছেন আপনি। যা আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল অবিরাম।

ধন্যবাদ ভাইয়া,আপনার কাছে আমার ফটোগ্রাফি ভালো লাগছে যেন অনেক খুশি হলাম।

 3 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই ফুল গুলো দেখতে অনেক সুন্দর। অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাইয়া পোস্ট পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাই অসাধারন ফটোগ্রাফি করেছেন।দেখতে খুবই সুন্দর লাগছে।আর আপনি প্রতিটা ফটো নিখুত ভাবে ক্যাপচার করেছেন।উপস্থাপনা সুন্দর ছিলো।আপনার জন্য শুভ কামনা।

ভাইয়া অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক ইউনিক ছিল ভাই। ফুলগুলো একেবারে মনে হচ্ছে বাস্তব শুধু ধরতে পারছি না এই আর কি। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

পোস্ট পড়ে সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া।ফুল গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে এবং আপনি আমাদের মাঝে অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন।আপনার জন্য শুভকামনা রইলো।

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে ভাইয়া।প্রতিটা ছবিই সুন্দর হয়েছে।বিশেষ করে পেঁপে ফুলটা আমার কাছে বেশ ভালো লেগেছে।
শুভকামনা রইলো ভাইয়া আপনার জন্য

আপনার ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে আমারও অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

সত্যি অসাধারণ ছিলো আপনার তোলা ফটোগ্রাফি গুলো বেশি ভালো লেগেছে ৩য় ছবি টা। আপনার জন্য শুভ কামনা রইলো

অনেক ধন্যবাদ ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি অসাধারণ ফুলগুলোও ছিল অসাধারণ। সব মিলিয়ে আপনার পোস্ট অনেক সুন্দর হয়েছে।

পোস্ট পড়ে সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

সত্যি ভাইয়া চারটি ফুলের আলোকচিত্র আমার খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফিক করেছেন। বিশেষ করে গাঁধা ফুল অনেক ভালো ছিল তার পাশাপাশি পেঁপের ফুল গুলাও অনেক ভালোভাবে ফুটে উঠেছে। আপনার জন্য শুভকামনা রইল

আপনার কাছে আমার ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ভাইয়া। আপনাকেও অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার প্রতিটিফুলের ফটোগ্রাফি দারুন সুন্দর হয়েছে। চামেলি ফুলের ছবিটি আমার কাছে খুবই ভালো লেগেছে ।এই ফুলটি আমি এখনো মনে হয় দেখি নি ।সাদা খুব সুন্দর ফুলটি দেখতে। আপনার ফটোগ্রাফির হাত খুবই ভাল বলা যায় ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর ফুল আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ আপু। পোস্ট পড়ে সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62416.00
ETH 2447.19
USDT 1.00
SBD 2.62