DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !!শিয়ালের ছবি আর্ট//10% Beneficiary To @shy-fox

হাই আমার প্রিয় আমার বাংলা ব্লগের সকল সদ্যেসের প্রতি প্রথমে রইল আমার আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা ।
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভাল আছি।আজকে আমি আমার প্রিয় আমার বাংলা ব্লগে আর একটি আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।।সে আর্ট টি শেয়ার করব সেই ছবিটির নাম হলো শিয়ালের ছবি ।আশা করি আপনাদের আর্টটি ভালো লাগবে।তাহলে চলুন আর্টটি শুরু করা যাক।

99.JPEG

শিয়ালের ছবিটি আঁকার জন্য যে সব ম্যাটরিয়াল ব্যবহার করছি।

১.A4 সাইজের পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি হার্ডবোর্ড।
৫.রং পেনসিল।

শিয়ালে ছবিটি যে ভাবে আঁকছি তা আমি নিচে ধাপে ধাপে তুলে ধরলাম।

প্রথম ধাপ:প্রথমে আমি শিয়ালটির মাথাসহ শরীরের অর্ধেক অংশ পেনসিল দিয়ে আঁকি।

3.JPEG

দ্বিতীয় ধাপ:মাথাসহ অর্ধেক অংশ আঁকার পর আমি লেজ আর পিছনের পা দুটি এঁকে শিয়ালের ছবি আঁকা শেষ করি।

4.JPEG

তৃতীয় ধাপ:শিয়ালটি আঁকা শেষ করে ।শিয়ালের ছবির মধ্যে আমি রংরের কাজ করি।প্রথমে আমি শিয়ালটির কানে ,লেজে আর পেটের কিছু জায়গায় আমি হলুদ রং করি।

5.JPEG

চতুর্থ ধাপ:হলুদ রং করার পর আমি শিয়ালটির মুখে, কানে আর শরীরের কিছু কিছু জায়গায় গোলাপি রং করি।

7.JPEG

পঞ্চম ধাপ:গোলাপি রং করার পর শিয়ালটির শরীরের মধ্যে খয়রি রং করি।

8.JPEG

ষষ্ঠ ধাপ:সর্বশেষ আমি শিয়ালটির লেজে লাল রং করি।আর পা গুলোতে কালো বলপেন দিয়ে নখ আঁকি।

98.JPEG

আশা করি আপনাদের আমার আঁকাটি আপনাদের ভালো লাগবে।যদি ভালো লাগে তাহলে অবশ্যই আমাকে কমেন্টর মাধ্যেমে জানাবেন।

1.JPEG

সবাই ভালো ও সুস্থ থাকবেন ।ধন্যবাদ

111.jpg

4444.JPG

Sort:  

আপনার অঙ্কনটা অসাধারণ হয়েছে ভাইয়া। শিয়ালের চিত্রটি সম্পর্কে ধাপে ধাপে সুন্দর করে বুঝিয়েছেন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল ভাইয়া।

ভাইয়া আপনাকে অসংখ্যক ধন্যবাদ।

 3 years ago 

আসলেই আপনার সত্যিই সৃজনশীলতার পরিচয় দিয়েছেন নিজের দক্ষতা খাঁটি এত সুন্দর শিয়ালের একটি ছবি অঙ্কন করেছেন। নিজের মেধা খাটিয়ে প্রতিটি ধাপ সুন্দর ভাবে আমাদের মাঝে পরিবেশন করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। আপনার প্রতি শুভকামনা রইল

ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ ।আমার পোস্টটি পড়ে সুমতামতরে জন্য্।

 3 years ago 

আপনি অনেক সুন্দর আর্ট করতে পারেন দেখছি। শিয়াল পন্ডিত এর অংকন অসাধারণ হয়েছে। শিয়াল মামা দেখছি দৌড়ের উপড় আছে ।লাজুক খ্যাক তো আবার ধাওয়া দেয়নি।

ধন্যবাদ ভাইয়া।আপনার সুমতামতের জন্য।

 3 years ago (edited)

অংকনটি অসাধারণ হয়েছে।মনে হচ্ছে শিয়ালটি লাফ দিয়ে মুরগি ধরবে।আপনার উপস্থাপনাটি অনেক সুন্দর হয়েছে। শুভকামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া,আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

অসাধারণ ভাবে আপনি শিয়ালের চিত্রটি অঙ্কন করেছেন আপনার দক্ষতার প্রশংসা না করে আর পারছি না খুবই সুন্দর হয়েছে আপনার জন্য শুভকামনা থাকলো

ধন্যবাদ ভাইয়া ,আমার পোস্টটি পড়ে সুমতামতের জন্য।

অনেক সুন্দর একটি শিয়ালের চিত্রাংকন তৈরি করেছেন। শিয়ালটি লাফিয়ে লাফিয়ে কোথায় যায়। সত্যি আপনার চিত্রাঙ্কন টি ভালো লাগলো। শুভেচ্ছা ও অভিনন্দন।

ধন্যবাদ ভাইয়া,আপনার সুচিন্তিত মতামতের জন্য।

 3 years ago 

ভাই আপনি অনেক দক্ষতার সাথে লাজুক খ্যাকের চিত্র অংকন করেছেন আমার অনেক ভালো লেগেছে।ধন্যবাদ শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া ,আপনার সুমতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66976.31
ETH 3509.07
USDT 1.00
SBD 2.70