DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !!টিয়া পাখির ছবি আর্ট//10% Beneficiary To @shy-fox

হাই আমার প্রিয় আমার বাংলা ব্লগের সকল সসদ্যর প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইল।

আপনারা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে একটি আর্ট নিয়ে হাজির হয়েছি।সে আর্ট টি শেয়ার করব সেই ছবিটির নাম হলো টিয়া পাখির ছবি ।আশা করি বন্ধুরা আমার আর্টটি আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা শুরু করা যাক।

19.JPEG

আমি যে ভাবে টিয়া পাখির ছবিটি আঁকার জন্য যে সব ম্যাটরিয়াল ব্যবহার করছি।তা নিচে আমি তুলে ধরলাম

১.A4 সাইজের পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি হার্ডবোর্ড।
৫.রং পেনসিল।

১.প্রথমে আমি টিয়া পাখির ছবিটির ঠোঁট আর চোখ পেনসিল দিয়ে আঁকি।

10.JPEG

২.তারপর আমি টিয়া পাখির পা -সহ দেহেটিকে আঁকি।

11.JPEG

৩.এরপর আমি টিয়া পাখিটি যে ডালে বসে আছে।সেটি আঁকি।

13.JPEG

৪.ডালটি আঁকার পর আমি টিয়া পাখির পাখা আঁকি।

14.JPEG

৫.পাখাটি আঁকার পর আমি টিয়া পাখিটির দেহে আর ঠোঁটে কমলা রং করি।

15.JPEG

৬.কমলা রং করার পর আমি টিয়া পাখির দেহে নীল রং করি।

16.JPEG

৭.নীল রং করার পর আমি টিয়া পাখিটি যে গাছের ডালে বসে সেটিকে লাল রং করি।

17.JPEG

৮.সর্বশেষ আমি টিয়া পাখিটির চোখে কলম দিয়ে কালো রং করে দেয়।

18.JPEG

এভোবে আমি আমার আঁকাটি শেষ করি। আশা করি আপনাদের আমার আর্টটি ভালো লাগবে।

20.JPEG

সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

Sort:  

একটি চিত্রকে ফুটিয়ে তোলার জন্য কালারটাই প্রধান বিষয়।আপনার অঙ্কনগুলোতে ইউনিক কালারের ব্যাবহারগুলো আমার দারুণ লাগে।আজকে আপনার টিয়া পাখির অঙ্কন এবং কালার দুটোই চমৎকার ছিল।শুভকামনা রইলো ভাই।আশা করি এভাবেই সামনে এগিয়ে যাবেন❤️

ধন্যবাদ ভাইয়া ,আপনার সুমন্তব্যর জন্য।

ভাইয়া কি বলব অনবদ্য অঙ্কন করেছেন। সত্যিই একটা প্রশংসনীয় পোস্ট করেছেন। আমার কাছে আপনার অংকটি অনেক ভালো লেগেছে। আমি আশা করি সবারই ভাল লাগবে আপনার অংকন টি। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

ধন্যবাদ ভাইয়া,আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনার টিয়া পাখির আর্টটি খুবই সুন্দর হয়েছে। মনে হচ্ছে টিয়া পাখিটি মন খারাপ করে বসে আছে। দেখতে চমৎকার লাগছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উল্লেখ করেছেন। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপু ,আপনার সুচিন্তিত মতামতের জন্য

 3 years ago 

সত্যি ভাই অসম্ভব সুন্দর ছিল। নিজের দক্ষতা খাটিয়ে অরজিনাল অঙ্কন করেছেন। টিয়া পাখি যা দেখে খুবই ভালো লাগলো। প্রতিটি ধাপ অত্যন্ত সুন্দরভাবে পরিবেশন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামতের জন্য।

ধন্যবাদ ভাইয়া,আপনার সুমতামতের জন্য।

 3 years ago 

টিয়া পাখির ছবি আর্ট অনেক সুন্দর হয়েছে ভাই আর টিয়া পাখির ঠোঁট অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাইয়া ,আপনার সুমন্তব্যর জন্য।

 3 years ago 

আপনি খুবই সুন্দর করে টিয়া পাখির চিত্র টি অঙ্কন করেছেন আপনার অংকন টি প্রশংসার যোগ্য আমি মুগ্ধ আপনার অংকন দেখে আগামী দিনের জন্য শুভকামনা থাকলো ভাই

ধন্যবাদ ভাইয়া ,আপনার সুমন্তব্যর জন্য।

 3 years ago 

আপনার এই টিয়া পাখি আর্ট টি খুব সুন্দর হয়েছে ভাইয়া। আপনি খুব দক্ষতার সাথে এটা অঙ্কন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপু ,আমার পোস্টটি পড়ে সুমন্তব্যর জন্য।

অসাধারণ সুন্দর একেছেন ছবিটি। আশা করি সবারই ভালো লাগবে।শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া ,আপনার পোস্টটি পড়ে সুমতামতের জন্য।

 3 years ago 

আপনি ড্রইং করার সময় কোন ঘষামাজা করেননি যা কাগজে পরিষ্কার-পরিচ্ছন্নতার ব্যাপারটা দেখে বুঝা যাচ্ছে। আর ব্যাপারটা হয় তখনই যখন কেউ অনেক ভালো আঁকে। তারমানে বোঝাই যাচ্ছে আপনি অনেক সুন্দর ছবি আঁকতে পারেন। আপনার রং করাটি আমার কাছে খুব ভালো লেগেছে। টিয়া পাখিটির রঙ দারুণ হয়েছে আর চোখটি খুব বেশী সুন্দর লাগছে দেখতে।

ধন্যবাদ আপু আপনার সুমন্তব্যর জন্য।

 3 years ago 

অনেক দারুন ভাবে টিয়া পাখি অংকন করেছেন ভাই। টিয়া পাখি টা ঠোঁট লাল এবং শরির সবুজ রং করলে আরো সুন্দর লাগতো। এটাও অনেক সুন্দর হয়েছে। তবে ও ভাবে করলে বেশি সুন্দর লাগতো। প্রতিটা ধাপ অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

ধন্যবাদ ভাইয়া ,আপনার সুমন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58018.11
ETH 2448.33
USDT 1.00
SBD 2.34