একটি টুপি পরা কুকুরের ডিজিটাল আর্ট// ১০% লাজুক-খ্যাক এর জন্য!!

আমার বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনার আর্শিবাদে অনেক ভালো আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে একটি মজার ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।তো আজকে আমি একটি টুপি পরা কুকুরের ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আসলে আর্টটি করার সময় আমার অনেক মজা করেছিলাম।তো চলুন দেখে নেওয়া যাক....

ফাইনাল আর্ট

8.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ
১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি মানব কুকুর ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১:প্রথমে আমি অটোকার্ড দিয়ে চরিত্রটিকে নকশা করে নেব।তারপর আমি Adobe Photoshop CS5 নিয়ে কালা কাজ করে নেব।

88.jpg

২:প্রথমে সম্পূর্ন মুখমন্ডলে আমি সবুজ সবুজ রং করে নেব।তারপর মাথার টুপির মধ্যে কমলা রং করে নেব।

1.jpg

৩:এরপর চরিত্রটির চোখের মধ্যে বেগুনি,শ্বেত নীর আর সাদা রং করে নেব।

2.jpg

৪:চরিত্রটির কানে আর নাকে মধ্যে কমলা আর গোলাপি রং করে নেব।

3.jpg

৫:তারপর চরিত্রটির হাত পা আর লেজে আমি শ্বেতা গোলাপি রং করে নেব।

4.jpg

৬:চরিত্রটির গোলাকার জায়গায় আমি নীল রং করে নেব।

5.jpg

৭:চরিত্রটির যেখানে একটি উদ্ভিদের গাছের মধ্যে সবুজ রং করে নেব।

7.jpg

৮:সবশেষে আমি চরিত্রটির শরীরের পোশাকে আর জলের পাত্রের মধ্যে বেগুনি রয় করে নেব।আর ফুলের ডিজাইনের মধ্যে গোলাপি রং করে নেব।

8.jpg

তো প্রিয় বন্ধুরা এভাবে আমি ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।
সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

টুপি পড়া একটি কুকুরের চমৎকার ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। দেখতে খুবই সুন্দর এবং কিউট লাগছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য ‌।

 2 years ago 

আপনি তো দেখছি দারুন একটি ডিজিটাল আর্ট করেছেন। একটি টুপি পড়া কুকুরের ডিজিটাল আর্ট দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আমি তো মুগ্ধ হয়ে গেলাম। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে সব সময় ভালো লাগে। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি টুপি পরা কুকুরের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে, দেখে মুগ্ধ হয়ে গেলাম। সুন্দরভাবে উপস্থাপন করেছেন।

অনেক ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টটি দেখতে ভালই লাগছে। তবে এটাকে আপনি টুপি পরা কুকুরের ডিজিটাল আর্ট বললেন এটা তোর কুকুর মানুষ দুইটাই। উপরেরটুকু কুকুরের মত নিচের টুকু এঁকেছেন মেয়ে মানুষের মতো দেখতে আবার লেজ আছে। ভালোই ভিন্ন ধরনের একটি ডিজিটাল আর্ট করেছেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি দেখে সুমতামতের জন্য।

 2 years ago 

কার্টুন চরিত্রের খুব সুন্দর একটি চিত্রাংকন করেছেন আপনি, যেখানে একটি আনকমন কুকুরের চিত্র আমাদের সাথে যথাযথ বর্ণনার মাধ্যমে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সর্বদায়।

ধন্যবাদ আপনার সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

হাহাহা! ভাইয়া আপনার আর্টের কনসেপ্ট ভালো ছিল। যদিও টুপি পরা অবস্থায় কখনো কুকুরকে দেখিনি। কালার গ্রেডিং ভালো হয়েছে। ধন্যবাদ আপনাকে ❤️

অনেক ধন্যবাদ সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটা ডিজিটাল আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন। অবশ্য ডিজিটাল আর্ট আমার কাছে একটি কুকুরের চেয়ে শিয়ালের মতো বেশি মনে হয়েছিল। যাইহোক প্রথম থেকে খুবই সুন্দর একটা অংকনের ধারা সৃষ্টি করেছেন এবং পরবর্তীতে ধীরে ধীরে তা সম্পন্ন করে দেখিয়েছেন।

আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকারভাবে একটি টুপি পরা কুকুরের ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই অংকন দেখে আমি মুগ্ধ। এভাবেই প্রতিনিয়ত সুন্দর সুন্দর অংকন আমাদের মাঝে শেয়ার করে যাবেন আশা করি।

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

টুপি পরা কুকুরের ডিজিটাল আর্ট খুব ভালো লাগলো। সত্যি আপনার ডিজিটাল আর্টগুলো দেখার মত খুব অসাধারণ লাগে । আপনি অনেক সুন্দর করে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে শেয়ার করেছেন ।এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইলো।

ধন্যবাদ আপু পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55