আর্ট 🌺🌺🌺🌺 একটি ঘোড়া ছবি চিএাংকন🌺🌺🌺🌺 //১০% লাজুক-খ্যাক এর জন্য🦊 '🦉 🦉

...💕সবাইকে জানাই শুভ দুুপুর শুভেচ্ছা💕 ....

নমস্কার/আদাব
আপনারা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন একটি আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি আপনাদের মাঝে 🦉 🦉 একটি ঘোড়া ছবি 🦉🦉চিত্রাংকন নিয়ে হাজির হয়েছি।আশা করি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক......

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

...💕8.JPEG💕 ....

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

প্রয়োজনীয় উপকরণ

পেনসিল
সাদা কাগজ
রাবার
হার্ডবোর্ড
কালার পেনসিল
..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
আমি কীভাবে 🦉 একটি ঘোড়া ছবি 🦉 চিত্রাংকন করছি,তা নিচে তুলে ধরলাম 💞
..💕💚💛🧡❤️💚প্রথম ধাপ💛🧡❤️💚💛 💕 ...

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

👉 প্রথমে আমি ঘোড়াটির মুখমন্ডলটি এঁকে নেব।

1.JPEG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

..💕💚💛🧡❤️💚দ্বিতীয় ধাপ💛🧡❤️💚💛 💕 ...

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

👉 তারপর আমি ঘোড়াটির শিং আর কান দুটো এঁকে নেব।

2.JPEG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

..💕💚💛🧡❤️💚তৃতীয় ধাপ💛🧡❤️💚💛 💕 ...

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

👉এরপর আমি ঘোড়াটির মাথায় চুল এঁকে নেব।

11.JPEG3.JPEG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

..💕💚💛🧡❤️💚চতুর্থ ধাপ💛🧡❤️💚💛 💕 ...

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

👉 এবার আমি ঘোড়াটির শিং আর কান দুটো দুপাশে হালকা করে গোলাপি রং করে নেব।

4.JPEG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

..💕💚💛🧡❤️💚পঞ্চম ধাপ💛🧡❤️💚💛 💕 ...

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

👉: ঘোড়াটির শিং আর চুলের মধ্যে আমি কমলা রং করে নেব।

5.JPEG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

..💕💚💛🧡❤️💚ষষ্ঠ ধাপ💛🧡❤️💚💛 💕 ...

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

👉:তারপর আমি ঘোড়ার চুলের মধ্যে আকাশি রং করে নেব।

6.JPEG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

..💕💚💛🧡❤️💚অষ্টম ধাপ💛🧡❤️💚💛 💕 ...

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

👉:সর্বশেষ আমি ঘোড়াটির চোখে আর নাকে আমি কালো রং করে নেব।

7.JPEG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

আমি এভাবে আমার ঘোড়া ছবি চিএাংকন শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আঁকাটি ভালো লাগবে।যদি কোনে ভুলত্রুটি হয় ,তাহলে ক্ষমা দৃষ্টি দেখবেন ।আমার পোস্টটি দেখার জন্য সকলকে অনেক ধন্যবাদ।

12.JPEG

সবাই ভালো ও সুস্থ থাকবেন ।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

আর্টএকটি ঘোড়া ছবি চিএাংকন
photographer@pro12
LocationBangladesh
Deviceredmi9
..💕💚💛🧡❤️💚সকলকে অনেক ধন্যবাদ💛🧡❤️💚💛 💕 ...
Sort:  
 3 years ago 
  • একটি ঘোড়ার ছবি চিত্র অংকন দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার ঘোড়ার চিত্র অংকন খুবই সুন্দর হয়েছে। আমার অনেক ভালো লেগেছে। সুন্দরভাবে উপস্থাপন করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার আর্ট দেখে মুগ্ধ হয়েছেন ,যেন খুব ভালো লাগলো।অনেক ধন্যবাদ।

 3 years ago 

খুব সুন্দর একটি ঘোরার ছবি একেছেন।আমার কাছে অনেক ভালো লেগেছে।সুন্দর করে রঙ করেছেন।এতে আরও ফুটে উঠেছে। প্রতিটি ধাপের অনেক সুন্দর করে বর্ণনা করেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

অনেক ধন্যবাদ,পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনি অনেক সুন্দর একটি ঘোড়ার চিত্র অঙ্কন করেছেন। আমার কাছেতো ঘোড়ার চিত্রটি খুব বেশি ভালো লেগেছে। একটু একটু করে খুব সুন্দর ভাবে ঘোড়ার চিত্রটি ফুটিয়ে তুলেছেন আমাদের পাশে একটা অসাধারন একটি চিত্রাংকন তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ।

আপনার কাছে আমার অংকনটি ভালো লেগেছে ,যেন খুব ভালো লাগলো।অনেক ধন্যবাদ

 3 years ago 

শিং ওয়ালা ঘোড়া!! এমন সুন্দর ঘোড়া পৃথিবীর কোথাও নেই, ছিল না। গ্রীক মিথলজিতে এ ধরনের ঘোড়ার উল্লেখ পাওয়া যায়। যার নাম ইউনিকর্ন। খুব সুন্দর ভাবে কল্পনার বাস্তবায়ন করেছেন আপনি। লাজুক ঘোড়াটি দেখতে খুবই ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

অনেক ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

খুবই সুন্দর ঘোড়ার চিত্র অঙ্কন করেছেন ভাই। আপনার অঙ্কন করা চিত্রটিতে ঘোড়ার মুখটিকে বেশ মায়াবী লাগছে। চিত্রটি অঙ্কন করার ধাপগুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

আপনাকেও অনেক ধন্যবাদ,সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

ঘোড়া ছবি চিএাংকন অনেক সুন্দর হয়েছে এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ।

 3 years ago 

  • আপনি খুব অসাধারণ করে একটি ঘোড়া অঙ্কন করেছেন। আপনার অঙ্কন করা ঘোড়াটির দেখতে খুব অসাধারণ লাগতেছে আমার কাছে। খুব সুন্দর করে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা টা খুবই ভাল হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য
  • অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যর জন্য।
 3 years ago (edited)
ঘোড়াটি দেখে মনে হচ্ছে এটি একটি মেয়ে ঘোড়া।আপনি অনেক সুন্দর ভাবে ঘোড়াটি আঁকাতে চেষ্টা করেছেন আমাদের মাঝে উপস্থাপন করতে চেষ্টা করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

আপনাকেও অনেক ধন্যবাদ।

 3 years ago 

খুব ভালো অংকন ছিল ♥️
সবথেকে বড় বিষয় আপনি অনেক উন্নতি করেছেন। এভাবেই এগিয়ে যাবেন আশাকরি ✨
সবসময়ই চিন্তা করবেন একটি জিনিস তা হলো কেন আপনার পোস্ট মানুষ পড়বে?
যদি এই প্রশ্নের উত্তর নিজে খুঁজে পান একমাত্র তখনই আপনি উন্নতি করবেন।
চেষ্টা চালিয়ে যান ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌

এটা ইউনিকর্ন ।।।।

 3 years ago 

আপনি খুবই সুন্দর একটি ঘোড়ার চিত্রাংকন করেছেন ।আপনার চিত্রাংকন টি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। ঘোড়াটি যেন সত্যি সত্যি তাকিয়ে আছে দেখে মনে হচ্ছে ।খুব সুন্দর করে রং করেছেন। যেটি আপনার ঘোড়াটিকে আরো অনেক বেশি সুন্দর করে তুলেছে ।প্রতিটি ধাপের উপস্থাপন ছিল অসাধারণ ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58615.18
ETH 2559.55
USDT 1.00
SBD 2.52