একটি হিংস্র দানব ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য

নমস্কার বন্ধুরা.....

আমার বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনার আর্শিবাদে অনেক ভালো আছি।তো বন্ধুরা আজকে আমি ভিন্ন ধরনের ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আমি নিত্য নতুন ডিজিটাল অংকন করতে অনেক ভালোবাসি ।আমার অংকন করতে অনেক ভালো লাগে ।আজকে আমি আমার বাংলা ব্লগে যে আর্ট করতে যাচ্ছি তার নাম একটি হিংস্র দানব ডিজিটাল আর্ট।আশাকরি আপনাদের সকলের কাছে আমার এই ডিজিটাল অর্টটি ভালো লাগবে।তো চলুন বন্ধুরা আর্ট করা শুরু করা যাক....

65656.jpg

প্রয়োজনীয় উপকরণ :

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

আমি কীভাবে একটি হিংস্র দানব ডিজিটাল আর্ট করলাম,তা নিচে সুন্দর করে ধাপে ধাপে তুলে ধরলাম:

১.প্রথমে আমি একটি হিংস্র দানবের মাথা ,মাথার মধ্যে আর মুখ ,দাঁত সুন্দর করে এঁকে নেব।

9.JPG

২.তারপর আমি একটি হিংস্র দানবের দুপাশে দুটো হাত এঁকে নেব।

10.JPG

৩.একটি হিংস্র দানবের শরীরর আর পা দুটো আর আঙ্গুলে নখ এঁকে নেব।

11.JPG

৪.একটি হিংস্র দানবটি নকশা আঁকা শেষ করার পর আমি প্রথমে মাথার চুল গুলোকে কালো রং করে নেব।

1.JPG

৫.তারপর একটি হিংস্র দানবটির শরীরর জায়গায় জায়গায় শ্বেত হলুদ রং করে নেব।

2.JPG

৬.একটি হিংস্র দানবের দেহের মধ্যে আর পায়ের পোশাকে কচুপাতা রং করে নেব।

3.JPG

4.JPG

৭.এরপর আমি দানবটির হাত দুটোর মধ্যে কমলা রং করে নেব।

5.JPG

৮.একটি হিংস্র দানব ডিজিটাল আর্টটির পায়ের মধ্যে ছাই রং করে নেব।

6.JPG

৯.সবশেষে আমি একটি হিংস্র দানবটির পায়ের নখের মধ্যে লাল রং করে নেব।

7.JPG

art@pro12
Character nameএকটি হিংস্র দানব ডিজিটাল আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

একটি হিংস্র দানবের ডিজিটাল আর্ট অনেক চমৎকার ভাবে করেছেন ভাইয়া। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে। আমারও খুব ইচ্ছা ডিজিটাল আর্টের কাজ শেখা। আপনাদের উপস্থাপনা গুলো দেখলে মনে হয় যে চেষ্টা করলে পারব। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর উপস্থাপনার মাধ্যমে বিশাল দানবের ডিজিটাল আর্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

@pro12 আপনাকে ডিজিটাল আর্টের সাথে অন্য কোনো কিছুও করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।প্রতিদিন সেইম পোস্টে সাপোর্ট দেওয়া দৃষ্টিকটু।

জি আমি চেষ্টা করবো, পোস্টটি দেখে সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে একটি হিংস্র দানবের ডিজিটাল আর্ট করেছেন ।আপনার করার ডিজিটাল আর্ট গুলো আমার বেশ ভালো লাগে ।আপনি খুব সুন্দরভাবেই ডিজিটাল আর্ট গুলো ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। আপনার সৃজনশীলতা প্রশংসা করতে হয় এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অনেক ধন্যবাদ ,আপনার সুন্দর মতামতের জন্য্।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে একটি হিংস্র দানবের ডিজিটাল আর্ট করেছেন। বেশ চমৎকার লাগছে দেখতে। তবে কিছুটা ভয়ঙ্করও লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটা ডিজিটাল চিত্রাংকন করেছেন। দেখতে খুব সুন্দর লাগছে। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ,সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

হিংস্র দানবের ডিজিটাল চিত্র অংকন অসাধারণ হয়েছে ।আপনি খুবই দক্ষতার সাথে ডিজিটাল চিত্র অঙ্কন করে থাকেন ।ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য।

পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার হিংস্র দানব এর চিত্র অংকন থেকে সত্যি অনেক ভয় পেয়ে গেলাম। আপনি অনেক সুন্দর ভাবে হিংস্র দানবের ডিজিটাল আর্ট সম্পন্ন করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর দানবের চিত্র অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ, আপনার সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

একটি হিংস্র দানব এর খুব নিখুত ডিজিটাল চিত্র অংকন করেছেন আপনি।অসাধারন হয়েছে আপনার চিত্রটা আমার কাছে খুবই ভালো লেগেছে।

আমার চিত্রটি আপনার ভালো লেগেছে ,যেন অনেক ভালো লাগলো।অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর ভাবে হিংস্র মানব এর ডিজিটাল আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট দেখতে খুব সুন্দর হয়েছে। কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। ধাপ গুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দানবটা একটু রোগা হয়ে গেছে নাহ? সব ঠিকঠাক। কিন্তু ওর গায়ে একটু মাংস লাগাতে হবে।

হুম ঠিক তাই দিদি, অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70559.45
ETH 3816.07
USDT 1.00
SBD 3.45