একটি মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য//

নমস্কার বন্ধুরা ...

আমার প্রিয় ব্লগের সকল বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। তো আজকে আমি আমার বাংলা ব্লগের নতুন একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত নতুন কিছু আর্ট করতে অনেক ভালো বাসি।তাছাড়াও আমার আর্ট করতে অনেক ভালো লাগে ।তাই আমি আজকে আমার প্রিয় আমার বাংলা একটি মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।তবে কখনো এমন মাছ আমি দেখি নাই।পৃথিবীতে এমন মাছ আছে কী,আদে আমি জানি না।কিন্তু আজকে আমি আমার ডিজিটাল আর্টের মধ্যে আমি একটি মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট আপনাদের সাথে তুলে ধরবো ।আশাকরি আপনাদের সকলের কাছে ।আমার এই আর্টটি ভালো লাগবে।তো চলুন দেরি না করে দেখে নেওয়া যাক আমার আর্টটি.......

56556.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

প্রথম ধাপ

8.JPG

প্রথমে আমি অটোকার্ড দিয়ে একটি মানব রাক্ষস মাছের মুখমন্ডল ও মাথায় চুল এঁকে নেব।

দ্বিতীয় ধাপ

9.JPG

তারপর আমি একটি মানব রাক্ষস মাছের সম্পূর্ণ শরীর আর হাত দুটো সুন্দর করে এঁকে নেব।

তৃতীয় ধাপ

10.JPG

এরপর আমি একটি মানব রাক্ষস মাছের শরীরের পিছনে মাছের লেজ এঁকে নেব।এতে ছবিটি দেখতে একটি মাছের লেজের মতো হয়।

চতুর্থ ধাপ

.

1.JPG

একটি মানব রাক্ষস মাছের নকশা করার পর আমি এখন Adobe Photoshop CS5 নিয়ে নেব।তারপর প্রথমে আমি মাথার চুলের মধ্যে কালো রং করে নেব।

পঞ্চম ধাপ

.

2.JPG

তারপর আমি একটি মানব রাক্ষস মাছের সম্পূর্ণ মুখমন্ডলে গোলাপি রং করে নেব।

ষষ্ঠ ধাপ

.

3.JPG

মানব রাক্ষস মাছের সারা শরীরের মধ্যে কমলা রং করে নেব।

সপ্তম ধাপ

.

4.JPG

এরপর আমি চিত্রাংকনটির শরীরের জায়গায় আর হাতের নখের মধ্যে লাল রং করে নেব।

অষ্টম ধাপ

.

7.JPG

সবশেষে আমি মানব রাক্ষস মাছের লেজের আর লেজের জায়গায় জায়গায় আমি নীল আর হলুদ রং করে নেব।

তো প্রিয় বন্ধুরা আমি এভাবে একটি মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট শেষ করি। আশাকরি আপনাদের সকলের কাছে আমার এই ডিজিটাল আর্টটি অনেক ভালো লাগবে।ভূলত্রুটি হলে ক্ষমা দৃষ্টি দেখবেন।ধন্যবাদ

111.jpg

4444.JPG

..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
Sort:  
 2 years ago 

খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে একটি মানব রাক্ষসী মাছের ডিজিটাল অংকন শেয়ার করেছেন দেখে আমি সত্যিই মুগ্ধ হয়ে গেলাম ।খুবই চমৎকার ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

ধন্যবাদ ,আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ওয়াও আপনি তো একদম সত্যি কারের একটি মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট করেছেন দেখতে ওরকমই লাগছে। আপনি অনেক দক্ষতার সাথে এই ডিজিটাল আর্ট করেছেন। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে এই ডিজিটাল আর্ট অংকন করার পদ্ধতি উপস্থাপন করেছেন। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুচিন্তিত মতামতের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে একটি মানব রাক্ষসের ডিজিটাল আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট আমার অনেক ভালো লেগেছে ।সেই সাথে একটু ভালো লেগেছে
ছোটবেলায় রাক্ষস দের অনেক গল্প পড়েছি ।আপনার এই আর্ট দেখে আমার ছোটবেলার রাক্ষসের বিভিন্ন গল্পের কথা মনে পড়ে গেল। এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

অনেক ধন্যবাদ আপু,সুচিন্তিত মতামতে জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল অংকনটি আমার খুবই ভালো লেগেছে। খুবই দক্ষ তার সাথে এই অংকনটি করলেন। সত্যি এটিও ভিন্ন রকমের অংকন ছিল, দেখে ভালো লাগলো।

ধন্যবাদ ভাইয়া ,আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট অসাধারণ হয়েছে। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার সব সময় অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। ডিজিটাল দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার আর্টের প্রতিটা ধাপ অনেক সুন্দরভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ,আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। ডিজিটাল আর্টের প্রত্যেকটি অংশ অত্যন্ত নিখুঁতভাবে সম্পন্ন করা হয়। ঠিক তেমনি আপনার আজকের একটি মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার ডিজিটাল আর্টের প্রত্যেকটি ধাপ অত্যন্ত চমৎকার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অসংখ্য ধন্যবাদ।

অনেক ধন্যবাদ ,পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট অসাধারণ হয়েছে। আপনি খুবই সুন্দর ভাবে আর্ট টি সম্পন্ন করেছেন এবং আমাদের মধ্যে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্ট দেখতে অসাধারণ লাগছে। প্রতিটা ধাপ শুরু থেকে শেষ পর্যন্ত সুন্দরভাবে উপস্থাপন করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে ।।শুভকামনা রইল আপনার জন্য।

অনেক ধন্যবাদ .আমার পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার করার ডিজিটাল আর্ট গুলো আমাকে সবসময় মুগ্ধ করে আজকে আপনি আমাদের মাঝে একটি ভিন্নধর্মী ডিজিটাল আর্ট উপস্থাপন করেছেন এটি আমার কাছে অনেক ইউনিক মনে হয়েছে বিশেষ করে রাক্ষস টাকে দেখতে অনেক চমৎকার দেখাচ্ছে সব মিলিয়ে দারুন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45