ডিজিটাল আর্ট #১০, একটি মরিচ মানব আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

নমস্কার বন্ধুরা...
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি মজা করে একটি অন্য রকমের আর্ট শেয়ার করবে। আজকে যে আর্টটি করলাম তার নাম মরিচ মানব আর্ট ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের আমার আজকের ডিজিটাল আর্টটি পছন্দ করবেন।আসলে এই চিএটি আমার ভিন্ন চিন্তার ধারায় তৈরি করার আমার ডিজিটাল আর্টটি।আমার একদম নতুন ইউনিক বা নতুন ডিজিটাল আর্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক......

...💕 মরিচ মানবের ফাইনাল আর্ট 💕 ....

6.JPG

...💕 ডিজিটাল আর্টের তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ 💕 ....

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

...💕 আজকের মরিচ মানব কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম 💕 ....
...💕 প্রথম ধাপ 💕 ....

প্রথমে আমি অটোর্কাডের বিভিন্ন টুলস ব্যবহার করে মরিচ মানবের চিত্রটি অঙ্কন করি।

7.JPG

...💕 দ্বিতীয় ধাপ 💕 ....

তারপর আমি অটোকার্ড দিয়ে মরিচ মানবের দেহে ভুরু ,চোখ,নাক আর মুখ এঁকে নেব।

8.JPG

...💕 তৃতীয় ধাপ 💕 ....

এরপর আমি মরিচ মানবের হাত,পা দুটো এঁকে নেব।

10.JPG

...💕 চতুর্থ ধাপ 💕 ....

এবার আমি মরিচ মানবের দেহে মধ্যে ভাগে লাল রং করে নেব।এত সুন্দর দেখতে লাগে মরিচ মানবটি চিত্রটি।

1.JPG

...💕 পঞ্চম ধাপ 💕 ....

মরিচ মানবের দেহের দুপাশে আর চোখের মধ্যে হলুদ রং করে নেব।

2.JPG

...💕 ষষ্ঠ ধাপ 💕 ....

তারপর আমি মরিচ মানবের চোখে ,ভুরুতে কালো রং করে নেব।আর হাত ,পা দুটোর মধ্যে খয়রি রং করে নেব।

3.JPG4.JPG
...💕 সপ্তম ধাপ 💕 ....

সবশেষে আমি মরিচ মানবের মুখে সবুজ রং করে নেব।

5.JPG

আজকে এভাবে মরিচ মানবের ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের ভালো লাগবে।যদি ভালো লাগে তাহলে আমাকে কমেন্ট করতে ভুলবেন না।ভুলত্রুটি হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।সবাই অনেক ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ।
111.jpg

4444.JPG

art@pro12
Character nameএকটি মরিচ মানব আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
Deviceredmi9
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

আপনার অঙ্কন করা এই ডিজিটাল আর্ট টি দেখে আমি অনেক মজা পেয়েছি। ডিজিটাল আর্ট এর মাধ্যমে খুবই সুন্দর করে একটি মরিচ মানব এর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অনেক ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট একটি মরিচ মানব আর্ট করছেন দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি দেখে সুমতামতের জন্য।

 2 years ago (edited)

মরিচ মানব ডিজিটাল প্রস্তুত করার আইডিয়াটা দারুণ ছিল খুবই ভালো লেগেছে আমার কাছে কালার কম্বিনেশন টা দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন শুভেচ্ছা রইল

ধন্যবাদ আপনার সুমতামতের জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট সব সময় অনেক ভালো লাগে। আপনার আর্টের কনসেপ্ট খুব সুন্দর ছিলো। আপনার প্রতিটি ডিজিটাল আর্ট মাস্টার পিস। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ আর্টটা বেশ মজার এবং ইউনিক ছিল। মরিচ মানব কার্টুনে মাঝে মাঝে দেখা মেলে। অনেক ভালো হয়েছে আর্টটা। দেখে মনে হচ্ছে কার্টুন। সুন্দর তৈরি করেছেন মরিচ মানবের ডিজিটাল আর্টটা। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

মরিচ মানব আর্ট দারুন হয়েছে ভাইয়া। আপনার ক্রিয়েটিভ আইডিয়া আমার কাছে ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার দক্ষতায় এই মানব মরিচ আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

ধন্যবাদ আপু সুমতামতের জন্য।

 2 years ago 

সত্যিই অসাধারণ একটি আর্ট আপনি আমার বাংলা ব্লগের বন্ধুদের মাঝে শেয়ার করেছেন। মরিচ মানব এগুলো বিশেষ করে কার্টুনে দেখা যায়। তবে কখনো এভাবে ব্লগে আমার দেখা নাই। সত্যিই একটি ইউনিক পোস্ট হয়েছে ভাইয়া।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি মরিচ মানবের ডিজিটাল চিত্র অংকনটি অসাধারণ লাগছে । আমাদের সাথে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ।। শুভকামনা রইল আপনার জন্য।।

পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে মানব মরিচের ডিজিটাল আর করেছেন। আমার কাছে আপনার সবগুলো ডিজিটাল আর্ট অনেক ভালো লাগে। আপনার এই ডিজিটাল আর্ট খুবই ইউনিক হয়েছে। খুব সুন্দর করে ধাপগুলো উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপনার সুচিন্তিত মন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74