একটি বিভিন্ন রঙময় পাখি ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য

বন্ধুরা সবাইকে জানাই লাল গোলাপ শুভেচ্ছা!!

নমস্কার বন্ধুরা.....

আমার বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনার আর্শিবাদে অনেক ভালো আছি।আজকে আমি আমার প্রিয় ব্লগে একটি নতুন ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আমি আর্ট করতে অনেক ভালোবাসি।আজকে আমি একটি বিভিন্ন রঙময় পাখি আর্ট নিয়ে হাজির হয়েছি।আসলে পৃথিবীতে অনেক রকমের পাখি দেখতে পাওয় যায়।তাই আজকে আমি আমার সৃজনশীলতা মাধ্যেমে রঙিন কালার পাখি ডিজিটাল আর্ট তুলে ধরলাম।তো চলুন বন্ধুরা আমি কীভাবে আর্ট করলাম,তা নিচে তুলে ধরলাম......

Albatross.jpg

ডিজিটাল আর্টের তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ 💕 ....
১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি বিভিন্ন রঙময় পাখি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম:

১.প্রথমে আমি একটি বিভিন্ন রঙময় পাখিটির ঠোঁট ,চোখ অটোকার্ড দিয়ে নকশা করি।

9.JPG

২.তারপর আমি পাখিটির দেহে আর দুপাশে দুটো ডানা এঁকে নেব।

10.JPG

৩.এরপর আমি পাখির পা আর পিছনে লেজ সুন্দর করে এঁকে নেব।

11.JPG

৪.নকশা করার পর আমি একটি বিভিন্ন রঙময় পাখির চোখে কালো আর ঠোঁট দুটোর মধ্যে হলুদ রং করে নেব।

1.JPG2.JPG

৫.তারপর আমি একটি বিভিন্ন রঙময় পাখির ডানা দুটোর মধ্যে নীল রং করে নেব।

4.JPG

৬.একটি বিভিন্ন রঙময় পাখির সম্পূর্ন দেহের মধ্যে আর ডানায় কমলা রং করে নেব।

5.JPG

৭.এরপর আমি পাখিটির শরীরের মধ্যে বিভিন্ন জায়গায় সবুজ রং করে নেব।

6.JPG

৮.সবশেষে আমি একটি বিভিন্ন রঙময় পাখির পা , ডানায় আর লেজের মধ্যে গোলাপি রং করে নেব।

7.JPG

আমার প্রিয় বন্ধুরা ,আশাকরি আপনাদের সকলের কাছে আমার একটি বিভিন্ন রঙময় পাখির ডিজিটাল আর্টটি ভালো লাগলে,অবশ্যই মন্তব্যর মাধ্যেমে জানাবেন।সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

art@pro12
Character nameএকটি বিভিন্ন রঙময় পাখি ডিজিটাল আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
Deviceredmi9
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

পাখির ডিজিটাল অংকনটি খুব সুন্দর হয়েছে। আপনি খুবই দক্ষতার সাথে এই অংকনটি করেছেন। সত্যিই ডিজিটাল অংকন দেখতে অনেক ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি সত্যি অনেক ভালো ডিজিটাল আর্ট করেন। আপনার আর্টগুলো আমি সব সময় ফলো করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আশা করি আরো সুন্দর সুন্দর আর্ট আমাদের উপহার দিবেন

আপনাকে অনেক ধন্যবাদ,সুচিন্তিত মতামতের জন্য।

সত্যিই অনেক অনেক অবাক হয়েছি যে AutoCAD দিয়ে ডিজিটাল আর্ট করছে মানুষ। আপনার থেকে অনুপ্রাণিত হলাম। ইনশাআল্লাহ আমিও চেষ্টা করবো।

অনেক ধন্যবাদ ,পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

পাখির ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি অনেক সুন্দরভাবে পাখির ডিজিটাল আর্ট করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। তবে আমি কখনো ডিজিটাল আর্ট করিনি। অনেক সুন্দর ভাবে ডিজিটাল আর্ট করার পদ্ধতি উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ,আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

রঙময় পাখি ডিজিটাল আর্টটি দারুণ হয়েছে ভাইয়া। খুব নিখুঁত ভাবে অংকনটি আপনি সম্পন্ন করেছেন। আর আপনার উপস্থাপনাও আমার কাছে খুবই ভালো লেগেছে ধন্যবাদ।

পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

বাহ পাখিটা দেখতে তো বেশ দারুণ। অনেক সুন্দর করেছেন ডিজিটাল আর্ট। এবং ভিন্ন ভিন্ন কালারের জন্য পাখিটা বেশি ভালো লাগছে। অনেক সুন্দর করেছেন ডিজিটাল আর্ট টা। পাশাপাশি অনেক সুন্দর উপস্থাপনা ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

আপনাকে অনেক ধন্যবাদ ,আমার পোস্টটি দেখে সু্ন্দর মতামতের জন্য।

 2 years ago 

রঙময় ডিজিটাল আর্ট টি দারুন হয়েছে। নিখুঁতভাবে আটটি করেছেন। প্রতিটি ধাপ সহজভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

অনেক ধন্যবাদ পোস্টটি দেখে সু্ন্দর গঠনমুলক মন্তব্যর জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার ডিজিটাল আর্ট দেখে। কালার কম্বিনেশন খুবই ভালো ছিল। চমৎকার পোষ্ট শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ,সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

অসাধারণ একটি কালারফুল পাখির ডিজিটাল আর্ট করেছেন। যা দেখতে খুবই সুন্দর লাগছে। আমাদের মাঝে এত সুন্দর একটি পাখির ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68874.67
ETH 3743.28
USDT 1.00
SBD 3.72