একটি কিউট ড্রাগন ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য!!

হ্যালো আমার প্রিয় ব্লগের সকল বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন।আশাকরি আপনারা সবাই ভালো আছেন।আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আমার ডিজিটাল আর্ট করতে অনেক ভালো লাগে,তাই আমি সময় পেলে আমার প্রিয় ব্লগে সেই ডিজিটাল আর্ট শেয়ার করি।তো অন্য দিনের ন্যায় আজকে আমি একটি কিউট ড্রাগনের ডিজিটাল করছি।তো চলুন বন্ধরা,আমি কীভাবে ডিজিটাল আর্ট করলাম।তা নিচে সুন্দর করে তুলে ধরলাম।

ফাইনাল আর্ট

9.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ
১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি কিউট ড্রাগনের ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১:প্রথমে আমি অটোকার্ড দিয়ে একটি কিউট ড্রাগনের নকশা করে নেব।

1.JPG

২:তারপর আমি নকশা শেষ করার পর আমি Adobe Photoshop CS5 নিয়ে প্রথমে মুখমন্ডলে আমি শেত্ব গোলাপি রং আর চোখে নীল রং করে নেব।

2.jpg

৩: একটি কিউট ড্রাগনের মাথার শিং দুটোর মধ্যে হলুদ রং করে নেব।

3.jpg

৪:এরপর আমি কিউট ড্রাগনটির দেহে আর ডানা দুটোর মধ্যে কমলা রং করে নেব।

4.jpg

৫: একটি কিউট ড্রাগনটির ডানায় ফাকা জায়গায় আমি বেগুনি রং করে নেব।

5.jpg

৬:ড্রাগনটির ডানায় আর পেটের নিচে অংশে আমি হালকা গোলাপি রং করে নেব

6.jpg

৭:সর্বশেষে আমি একটি কিউট ড্রাগনটির পেটের মধ্যে কচুপাতা রং করে নেব।

8.jpg

তো প্রিয় বন্ধুরা এভাবে আমি আজকে একটি কিউট ড্রাগনের ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্ট ভালো লাগবে।ভালো লাগলো অবশ্যই আমাকে মন্তব্যর মাধ্যেমে জানাবেন।
সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবা্দ।

111.jpg

4444.JPG

..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
Sort:  
 2 years ago 

ড্রাগনের ডিজিটাল চিত্রাংকন দেখে মুগ্ধ হলাম ।।খুবই সুন্দর ভাবে আপনি ফুটিয়ে তুলেছেন আমাদের মাঝে ।।ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।।

ধন্যবাদ আপনি আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ ভাইয়া অনেক সুন্দর লাগছে দেখতে ড্রাগন এর চিত্র অংকন টি। কালার কম্বিনেশন অফ কি দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন যার কারণে দেখতে সুন্দর লাগছে । ডিজিটাল আর্টের মাধ্যমে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা রইল

পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও অনেক সুন্দর একটি ড্রাগন এর ডিজিটাল আর্ট করেছেন ড্রাগন প্রাণীটিকে দেখতে আমার কাছে ভয় লাগে। কিন্তু আপনি অনেক সুন্দর কালার কম্বিনেশন দিয়ে আর্ট করেছেন। এটাই আমার কাছে সব থেকে বেশি ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর কিউট ড্রাগন ডিজিটাল আর্ট করেছেন। অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে সাজিয়ে উপস্থাপনা করেছেন। বিশেষ করে কালারটি আমার কাছে খুব অসাধারণ লাগলো। আপনার জন্য অন্তরের অন্তস্থল থেকে শুভকামনা রইল।

আপনার মন্তব্যর জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার ড্রাগনের ডিজিটাল আর্ট দেখতে সত্যি অনেক কিউট হয়েছে। কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। এত সুন্দর একটি আর্ট আমাদের কাছে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

অনেক ধন্যবাদ, আমার পোস্টটি পড়ে সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

কিউট ড্রাগন ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে দেখতে একদম অরজিনাল মনে হচ্ছে। আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

একটি কিউট ড্রাগনের ডিজিটাল চিত্র অংকন অসাধারণ হয়েছে ।আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন। যেগুলো দেখে মুগ্ধ হয়েছিল আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

আমার পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

চমৎকার কিউট ড্রাগন এর ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। কালার কম্বিনেশন খুব ভালো হয়েছে ভাইয়া। চমৎকারভাবে প্রতিটি ধাপ শেয়ার করেছেন। আমার কাছে দারুণ লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি কিউট ড্রাগনের ডিজিটাল আর্ট খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ড্রাগন খুবই ভয়ঙ্কর প্রাণী। আমার কাছে ভয় লাগে দেখতে আপনি ডিজিটালভাবে একেবারে সত্যি কারের ড্রাগনের মতে এঁকে ফেলেছেন। অনেক ভালো লাগলো দেখে।

পোস্টটি পড়ে সুন্দর গঠন মূলক মন্তব্যের জন্য, ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60157.20
ETH 2416.98
USDT 1.00
SBD 2.43