ডিজিটাল আর্ট #৯, একটি মানবের ভিন্নময় অর্ধেক মুখমন্ডল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

নমস্কার বন্ধুরা...
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি একটি মানবের ভিন্নময় অর্ধেক মুখমন্ডল আর্ট শেয়ার করবে।আশাকরি আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের আমার আজকের ডিজিটাল আর্টটি পছন্দ করবেন।আসলে এটি আমার একদম নতুন ইউনিক বা নতুন ডিজিটাল আর্ট আপনাদের সকলের কাছে ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক......

20.JPG

ডিজিটাল আর্টের তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ:
১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

আজকে আমি কীভাবে ছবিটি আঁকলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম:

১.প্রথমে আমি Auto cad দিয়ে একটি মানবের ভিন্নময় অর্ধেক মুখমন্ডল আর্টটির মাথায় চুল আর চোখ,ভুরু সুন্দর করে এঁকে নেব।

12.JPG

২.তারপর আমি নাক ,ঠোঁট দুটো এঁকে নেব।

13.JPG

৩.এরপর আমি একটি মানবের ভিন্নময় অর্ধেক মুখমন্ডল আর্টটির এক পাশে কান আর সম্পূর্ণ মুখমন্ডলে এঁকে নেব।

14.JPG

৪.এভাবে ছবিটি নকশা করার পর আমি একটি মানবের ভিন্নময় অর্ধেক মুখমন্ডল আর্টে
র নকশাটিকে পিডিএফ করে নেব।প্রথমে আমি মাথায় চুলে ,চোখের ‍ভুরূ আর চোখের মধ্যে কালো রং করে নেব।

16.JPG

৫.তারপর আমি সম্পূর্ণ মুখমন্ডলের মধ্যে খয়রি রং করে নেব।
17.JPG

৬.এরপর আমি কানের মধ্যে গোলাপি রং করে নেব।

19.JPG

৭.সবশেষে আমি আমার পছন্দ মতো ঠোঁটের মধ্যে আকাশি রং করে নেব।

19.JPG

আজকে এভাবে আমি ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি অনেক ভালো লাগবে।যদি ভালো লাগে ,তাহলে অবশ্যই আমাকে কমেন্টর মাধ্যেমে জানাবেন।
সবাই ভালো ও সুস্থ থাকবেন।ধন্যবাদ।

111.jpg

4444.JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

art@pro12
Character nameএকটি মানবের ভিন্নময় অর্ধেক মুখমন্ডল আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

দারুন হয়েছে আপনার তৈরীকৃত ডিজিটাল আর্ট টি। সম্পূর্ণ ভিন্ন ধাঁচের এবং ইউনিক একটি আর্ট আপনি তৈরি করেছেন। এবং তৈরীর উপস্থাপনাও সত্যিই অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ডিজিটাল অংকন আমাদের মাঝে তুলে ধরার জন্য।

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি মানবের ভিন্নময় অর্ধেক মুখমন্ডলের আর্ট খুবই সুন্দর হয়েছে ভাইয়া। আপনি খুবই দক্ষতার সাথে ডিজিটাল পদ্ধতিতে চিত্রটি এঁকেছেন। দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি একটি মানবের ভিন্নময় অর্ধেক মুখমন্ডলটি অসাধারণ ভাবে আর্ট করেছেন। দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি চমৎকারভাবে মানবের অর্ধেক মুখমন্ডল অংকন করেছেন। আপনার ডিজিটাল আর্ট এর আইডিয়াটি ইউনিক ছিল। ভাল লেগেছে আমার কাছে। আপনি আর্ট এর প্রতিটি ধাপ আমাদের সঙ্গে শেয়ার করেছেন। অনেক গোছানো উপস্থাপনা ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ডিজিটাল অংকনটি আমার অনেক ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করলেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে আপনার কাজের ধারা দেখে আমি মুগ্ধ হলাম। আপনি প্রথমত এমনি পেন্সিল দিয়ে আর্ট করতেন। আপনি এখন ধীরে ধীরে ডিজিটাল আর্ট করছেন। সত্যিই ভালো লাগছে। আপনার অগ্রগতি দেখে। বেশ দারুন ছিল। প্রতিটি ধাপ খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আমার কাছে মনে হয় এই ধরনের আট গুলো করতে অনেক কষ্ট হয়। আমি কখনো ডিজিটাল আর্ট করিনি। আপনার আর্টটি জাস্ট অসাধারণ হয়েছে। একটি ছবিতে দুটো মানুষের মুখ বোঝা যাচ্ছে। আমি একটু গভীরভাবে দেখলা, আমার মাথা ব্যাথা শুরু হয়ে গেছে,,,,, 🤪

যাইহোক ধন্যবাদ আপনাকে সুন্দর আর্টটি শেয়ার করার জন্য

আপনাকে অসংখ্য ধন্যবাদ, পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাই একটি মানবের অর্ধেক চিত্রাঙ্কন টি অসাধারণ হয়েছে। দেখতে একটু অদ্ভুত লাগলেও এটা কিন্তু দারুণ একটি কনসেপ্ট।
খুবই সুন্দর উপস্থাপনার মাধ্যমে চিত্রাঙ্কন টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে ভাই।

আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল চিত্রটি আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। ভিন্ন রকম একটি ইউনিক করেছেন।একটি মানুষের মাথার বিভিন্ন রকম একটি চিত্র অঙ্কন করেছেন। যা কাছে অনেক ভালো লেগেছে। এছাড়া আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের সামনে শেয়ার করেছেন। এরকম সুন্দর একটি নতুন চিত্রণ এর চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যর জন্য।

 2 years ago 

আপনার অঙ্কিত মানবের অর্ধেক মুখমন্ডল দেখে প্রথমে ভয় পেয়েছি।এটা অনেক ভয়ংকর সুন্দর ছিলো। আপনার আর্টগুলো অনেক ভিন্ন রকম সুন্দর থাকে। আপনার আর্টের একজন ভক্ত আমি 🤟

আমার পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65317.17
ETH 2646.03
USDT 1.00
SBD 2.86