"টার্গেট ডিসেম্বর "/ 52 স্টিম পাওয়ার আপ |52 Steem Power up!!10% beneficiaries @shy-fox.

নমস্কার ও আদাব,
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি এই সপ্তাহে আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।আজকে আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় ৭ম বারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছি।এতে সুন্দর প্রতিযোগিতায় আয়োজন করার জন্য @rex-sumon দাদা অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বাড়ানো আর নিজেও শক্তিশালি হওয়া ।আশা করি আপনারা সকলে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

আজকে আমি পাওয়ার আপ করেছি 52 স্টিম ।

1.JPG

আমার ওয়ালেটে স্টিম ছিলো 52.279স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 793.010স্টিম

2.JPG

এবার আমি 52 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

3.JPG

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 845.010 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ কাজ করলাম।

আমার পোস্টটি পড়ার জন্য অনেক ধন্যবাদ।

সবাই ভালো ও সুস্থ থাকবেন।ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আমরা পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 
আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। পাওয়ার আপ করলে নিজেদের অবস্থান শক্ত হয় আর এই ছোট এমাউন্টের পাওয়ার গুলোই একদিন বড় এমাউন্টের পরিণত হবে। দোয়া করি আর ইনশাল্লাহ ভালো কিছু হবে আপনি খুব ভালো গতিতে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি
 3 years ago 

পাওয়ার আপ আমাদের একাউন্টকে শক্তিশালী করে তুলে তাই সবার উচিত পাওয়ার আপ করা।

আপনার এই কাজটি দেখে নিজেও পাওয়ার আপ করতে মন চাইছে।

ঠিক একদম ,তাই আমাদের প্রতিনিয়তে পাওয়ার আপ করা।পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যল জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি অর্জন করা। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা অর্জন করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

জি ঠিক বলছেন,পাওয়ার আপের মাধ্যেমে নিজের শক্তিশালি হওয়া যায়।অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

অনেক ধন্যবাদ ভাই।পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার আপ করছেন। জেনে অনেক খুশি হলাম। আপনার জন্য শুভকামনা রইলো।

জি ঠিক বলছেন ভা্ই পাওয়ার আপ মানে নিজের শক্তিশালি হয়ে উঠা।অনেক ধন্যবাদ !

দাদা আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপনি সুমন ভাইয়ের দেখানো পথে চলছেন। ইনশাআল্লাহ আপনার টারগেট পূরন হবেই 😍😍

 3 years ago 

একাউন্টঃ @pro12
পাওয়ার বৃদ্ধিঃ = 6.55738%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32