DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !! (প্রজাপতি) চিত্র!!

হাই বন্ধুরা, সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন এবং আমিও ভালো আছি। আমি আজকে আপনাদের মাঝে যে আর্ট টি শেয়ার করব তা হলে প্রজাপতি ছবি।আশা করি আপনাদের আর্ট ভালো লাগবে।তাহলে চলুন আর্ট শুরু করা যাক।

IMG_8169.JPG

প্রজাপতি ছবিটি আঁকার জন্য যে সব ম্যাটরিয়াল ব্যবহার করছি।

১.A4 সাইজের পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি হার্ডবোর্ড।
৫.রং পেনসিল

১.প্রথমে আমি পেনসিল দিয়ে প্রজাপতির সম্পূন ছবিটি আঁকি।

IMG_8160.JPG

২.তারপর আমি প্রজাপতিটির আঁকার পর আমি ডানার মধ্যে পেনসিল দিয়ে ডোরা কাটার মতো নকশা করে দেয়।

IMG_8161.JPG

৩.এরপর আমি প্রজাপতির ডানার ভিতের আমি পেনসিল দিয়ে নকশা করি।

IMG_8162.JPG

৪. শেষ পর্যায় আমি প্রজাপতিটির ডানার ভিতের পার্শ্বে আমি গোল করে নকশা আঁকি।এভাবে আমি সম্পূন একটি প্রজাপতি আঁকা শেষ করি।

IMG_8164.JPG

৫.পঞ্চম পর্যায় আমি প্রজাপতিটির রংরের কাজ করি ।প্রজাপতিটির ডানা দুটির মাঝে নীল রং করি । ডানার দু্ই সাইডে লাল রং করি। প্রজাপতির শরীরের আর শিং দুটোর মধ্যে লাল আর পেনসিল দিয়ে রং করি ।যাতে করে প্রজাপতিটি ভালো লাগে।

IMG_8167.JPG

IMG_8171.JPG

এভাবে আমি প্রজাপতির ছবি আঁকা শেষ করি ।আশা করি আপনাদের আমার আঁকা ভালো লাগবে।আপনাদের যদি কোনো পছন্দের আর্ট থেকে থাকে তাহলে অবশ্যই আমাকে কমেন্ট মাধ্যেমে জানাবেন আমি আপনাদের মাঝে তা অঙ্কন করে উপহার দেওয়ার চেষ্টা করব।

আন্তরিক ভাবে এই কমিউনিটির সকল সদস্য ধন্যবাদ জানাই ।সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর চিত্র অংকন।আপনার মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা আমাদের সাথে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ
অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া

আপনকে অনেক ধন্যবাদ ভাই।সুন্দর মতামত আর পোস্টটি দেখার জন্য ।

অনেক সুন্দর আর্ট করেছেন।আপনার আর্ট এর দক্ষতা আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য আপনাকে ধন্যবাদ ।

 3 years ago 

অনেক সুন্দর আর্ট করেছেন। আপনার জন্য শুভকামনা।

ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনার diy পোস্ট টি খুবই কোয়ালিটি সম্পূর্ণ হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক শুভেচ্ছা রইলো।

আপনাকে অনক ধন্যবাদ দাদা।আমার পোস্টটি দেখার জন্য আর সুমন্তব্যর জন্য।

 3 years ago 

আপনার প্রজাপতির অংকন টি অনেক সুন্দর হয়েছে, আর এই রকম অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

 3 years ago 

ভাই আপনার ছবিটি অনেক সুন্দর হয়েছে৷ ভালোবাসা অবিরাম৷

 3 years ago 

খুব সুন্দর হয়েছে অঙ্কনটি।ধন্যবাদ দাদা।

ধন্যবাদ দিদি আপনাকে সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57340.70
ETH 3072.28
USDT 1.00
SBD 2.37