বাংলা নাটক"আমি সিঙ্গেল"রিভিউ(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)

সবাইকে নমস্কার.....

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন।আমিও ভালো আছি।বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে একটি নাটক রিভিউ করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে আমি যে নাটকটি রিভিউ করবো তার নাম আমি সিঙ্গেল।আশা করি আপনাদের অনেক ভালো লাগবে আমার রিভিউ করা নাটকটি।তাহলে আর দেরি না করে । চলুন শুরু করা যাক।

★ নাটকটির গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামআমি সিঙ্গেল
গল্প ও পরিচালনামুরসালিন শুভ
প্রযোজকমোঃ হাবিবুর রহমান খান
চিত্রগ্রহণমেহেদী রনি
অভিনয়নিলয় আলমগীর ,জে এস হিমি , মিলি বাসার , কামরুন নাহার হাসি
দেশবাংলাদেশ
ভাষাবাংলা

নাটকের প্রথমে দেখা যাবে….....

শাহরিয়ার বন্ধুর গার্লফ্রেন্ড তার বয়ফ্রেন্ড কি করতেছে না করতেছে।

আর সবাই কই । তুমি কি ওনার সাথে আড্ডা দিতাছো।না না ,আছে ওরা এই মুকুল ,এই যে শাহরিয়া।হ্যালো ভাইয়া কেমন আছে,,এই তো ভালো। তুমি কেমন আছো।এই তো ভালো।এখন বুঝছো তো কার সাথে আছি। আচ্ছা আচ্ছা বাসায় গিয়ে কল দিয়েও। আচ্ছা ঠিক আছে।শালার বলিস না এ সময় রিলিশেন রাখা অনেক কঠিন ব্যাপার।সবার মধ্যে এতে সন্দেহ আমি কখন কোথায় যায়,খায়,বেড়ায় সব কিছুর প্রমান দিতে হয়।আমার একই সমস্যা।
,আমি কখন কোথায় যায় খায় বেড়ায় ইত্যাদি।কার সাথে বসে আছি,কার সাথে আড্ডা দিচ্ছি।তুই বল সব সময় কি মোবাইল নিয়ে বসে থাকা যায়।
তোর গার্লফ্রেন্ড যদি spaces জিনিসটা বুঝতে ,তাহলে আর ভিডিও ফোকার লাগতে না।এই শালার দেখ সারাদিন কোনে গার্লফ্রেন্ড নাই কোনে চিন্তায় নাই।তোদের মতো গার্লফ্রেন্ড নাই,আমার কোনে টেনশনে নাই।

Screenshot_2022-04-14-06-45-42-859_com.mxtech.videoplayer.ad.jpg

আরো ব্যাটা এক সাথে রাজ প্রাসাদ আর রাজ কন্যা পাইতা।আর কস না বাড়িওয়ালা মেয়ের কথা ।সব সময় ও আমার পিছু পিছু থাকে ।আমি খুব একটা বিরক্তিকর অবস্থায় আছি।আগে প্রাইরোটি লিষ্ট কর ।তারপর প্রেম করলে করবি,না করলে নাই।আমার মতো সিঙ্গেল থাকবি জোস । কিছু বলবেন।

Screenshot_2022-04-14-07-02-47-713_com.mxtech.videoplayer.ad.jpg

কিরে তোর শরীরের ভেজা কেন, রাস্তার দিয়ে আসার পথে বিল্ডিং উপর থেকে পানি ঢেলে দিছে।এ আল্লাহ শ্রীঘ্র যা পরিষ্কার হো।আয় আয় তাড়াতাড়ি গোসল করে আয়।কেন আমি গোসল করবো।আরে কিসের পানি হলো ,তুই জানিস।যা যা গোসল করে আয়।কি অবস্থা।ছি ছি ...... তুমি কে,অ্যান্টি আমার নাম সানা।অ্যান্টি আপনার সাথে একটা গুরুত্বপূর্ণ কথা ছিলো, কিভাবে যে বলি।ঠিক আছে বলো।অ্যান্টি আপনার ছেলের সাথে আমার অনেক দিনের সম্পর্কে।কি বলো ওর সাথে কারো সম্পর্কে থাকলে অবশ্যই আমাকে বলতে।আসলে অ্যান্টি আপনাকে জানার কথা ছিলে, কিন্তু আমরা কিছু সময় নিয়ে আপনাকে বলতে চেয়েছি।এই সময়ের মধ্যে ইকনোর করা শুরু করছে।আমি এখন করবো, শুধু আমি জানতে চাই ।ও এখন কি করতে চায়। আপনাকে টেনশন দেওয়ার কোনে ইচ্ছে নাই আমার। আচ্ছা দাঁড়াও আমি শাহরিয়ার সাথে কথা বলি।

Screenshot_2022-04-14-07-31-58-251_com.mxtech.videoplayer.ad.jpg

শাহরিয়ার, শাহরিয়ার কি মা .......এই মেয়েটাকে চিনিস তুই।না মা মেয়ে টাকে আমি চিনি না।মা বিশ্বাস করে ,এই মেয়ে আপনি আমাকে চেনে।আর আপনার উদ্দেশ্য কি ? শাহরিয়ার তুমি এমন করে বলছে কেন।এই মেয়ে এই মেয়ে আপনি আমাকে তুমি বলছো কেন।এই তুমি এমন করতেছে ক্যান ,এই আপনাকে চিনি আমি, তুমি আব্বুর সাথে কথা বলল বুঝতে পারবা।সানা তুমি আসলে সত্যি কথা বলছো।তোমার আব্বুর সাথে কথা হয়েছে। তোমার আব্বু আসলে পরে আমি তোমাদের বিয়ে ব্যাপার আলাপ করবো।তুমি এখন রেস্ট করো। শাহরিয়ার আমাদের গেস্ট রুম নিয়ে যাও।মা কি বলছো তুমি, শাহরিয়া চুপ থাক।ওকে রেখে বাইরে আয় কথা আছে।

Screenshot_2022-04-14-07-48-41-936_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2022-04-14-07-36-21-503_com.mxtech.videoplayer.ad.jpg

হাই আপনি শাহরিয়ার তাই না।আমি খুবই দুঃখিত,আমার জন্য আপনাকে অনেক বিব্রত অবস্থায় পরতে হয়েছে।এখানে দুঃখিত কি আছে।আপনি সুস্থ হয়েছেন।এটাই ভালো লাগছে।আপনার কি আগের কথা মনে নাই কিছু।আসলে দুঃখিত আমার কিছু মনে নাই।তবে আব্বুর কাছে শুনেছি। তাছাড়াও আমি খুব লাকি মানুষ যে আপনাদের মতো সুন্দর পরিবারের বাড়িতে গেয়েছি।না অন্য কোথায় গেলে আমার কি যে হতো।বাসার সবাই ভালো আছে।হ্যা ভালো আছে।আপনি আজকে ফ্রি আছেন।হরতাল সারাদিন আমি ফ্রি আছি।তাহলে আজকে আমার সাথে আপনি শপিং করতে যাবে।কারন সামনে আমাদের বিয়ে।তাহলে একটু দেরি করেন,আমি ফ্রেশ হয়ে আসি............

Screenshot_2022-04-14-08-16-00-715_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2022-04-14-07-53-54-158_com.mxtech.videoplayer.ad.jpg

শিক্ষা:নাটকটি আমার অনেক ভালো লেগেছে।আজকের নাটকটি অনেক শিক্ষনীয় বিষয় হলো নায়িকা টি মানসিক ভাবে একটু ভারসাম্যহীন ছিলে।নায়ক শাহরিয়ার কে ভালো বাসার মানুষ ভেবে তার বাড়িতে গিয়ে অনেক দিন যাবৎ থাকে। শাহরিয়ার মা ও শাহরিয়ার সাথে অনেক ধরনের ফাজলামো আর মজা করে।তবে শাহরিয়ার মা অনেক যত্ন নিয়ে নায়িকা সুস্থ করে ।তার বাড়িতে বাবার সাথে পাঠিয়ে দেয়। কিন্তু নায়ক শাহরিয়ার নায়িকা মনে মনে অনেক ভালোবেসে ফেলেছে।তবে যখন সানা সুস্থ হয়। তখন নায়কের কথা নায়িকার মনে নাই…........... আমার নাটকটি অনেক ভালো লেগেছে।তবে একটি বিষয় খারাপ লেগেছে নায়িকার নায়কের কথা মনে নাই।

★ ব্যক্তিগত নাম্বার:আমার কাছে নাটকটির রেটিং :০৮/১০

নাটকের লিংক:

..💕💚💛সবাইকে অনেক ধন্যবাদ❤️💚💛 💕 ...
Sort:  
 2 years ago 

নাটককে রিভিউ পড়ে অনেক ভালো লাগলো। আমি নাটক দেখতে অনেক পছন্দ করি। যেটা প্রায় দেখা হয়ে থাকে। একসময় দেখার চেষ্টা করবো শেয়ার করার জন্য ধন্যবাদ।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি দেখে সুমতামতের জন্য।

 2 years ago 

এই নাটকের কিছু ক্লিপ আমি ফেসবুকে দেখেছিলাম। আমার কাছে ভালো লেগেছিল। যদিও ফুল ক্লিপ এখনো দেখা হয় নাই। যাই হোক আপনি খুব সুন্দর করে নাটকের রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন। যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। খুব সুন্দর করে সবকিছু র্বণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35