একটি ডালিয়া ফুল ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

নমস্কার বন্ধুরা.
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভালো আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন একটি ডিজিটাল নিয়ে হাজির হয়েছি।আজকে আমি একটি ডালিয়া ফুল ডিজিটাল আর্ট আপনাদের সাথে শেয়ার করতে এসেছি।আশাকরি আপনাদের সকলের কাছে আমার একটি ডালিয়া ফুল ডিজিটাল আর্টটি অনেক ভালো লাগবে।তাহলে চলুন বন্ধুরা দেখে নেওয়া যাক আমার ডিজিটাল আর্টটি........

10.JPG

১.প্রথমে আমি ডালিয়া ফুলের মাঝের অংশে অটোকার্ডের বিভিন্ন ধরনের টুলস দিয়ে এঁকে নেব।

1.JPG

২.তারপর আমি ডালিয়া ফুলের পাপড়ি এঁকে নেব।

2.JPG

৩.এরপর আমি ডালিয়া ফুলের পাপড়ি আর ফুলের দুপাশে তিনটি পাতা এঁকে নেব।

3.JPG4.JPG

৪.ডালিয়া ফুলটি অটোকার্ড দিয়ে আঁকার পর আমি Adobe Photoshop CS5 দিয়ে কালার কাজ করি।প্রথমে আমি ডালিয়া ফুলের মাঝ খানের অংশে গোল গোল দাগে শ্বেত সবুজ আর হলুদ রং করে নেব।

5.JPG

৫.তারপর আমি ডালিয়া ফুলের মাঝখানে গোল গোল দাগে শ্বেত হলুদ আর কমলা রং করে নেব।

6.JPG

৬.এরপর ডালিয়া ফুলের পাপড়িতে ডিপ গোলাপি রং করে নেব।

7.JPG

৭.সবশেষে আমি ডালিয়া ফুলের পাপড়িতে শ্বেত গোলাপি আর পাতার মধ্যে সবুজ ,কচুপাতা রং করে নেব।

9.JPG

তো এমন করে আমি ডালিয়া ফুলের ডিজিটাল আর্ট করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।সবাই ভালো ও সুস্থ থাকবেন।ধন্যবাদ

111.jpg

4444.JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

art@pro12
Character nameএকটি ডালিয়া ফুল ডিজিটাল আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago (edited)

ডালিয়া ফুল বাস্তবে দেখতে অনেক সুন্দর ।আপনার ডিজিটাল আর্ট ডালিয়া ফুল অনেক সুন্দর হয়েছে। প্রতি শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি ডালিয়া ফুলের ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে ডালিয়া ফুলের ডিজিটাল আর্ট করেছেন। আপনার এই ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। অনেক সুন্দর করে আপনার এই ডিজিটাল আর্ট তৈরীর প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এবং শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি ডালিয়া ফুল ডিজিটাল আর্ট আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার অঙ্কন করা এই ডালিয়া ফুল টি দেখে মনে হচ্ছে যেন এটি সত্যি কারের কোন একটি ডালিয়া ফুল। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি ডালিয়া ফুল অংকন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার ডালিয়া ফুলের অংকন সুন্দর ছিল।
আসলে আপনি দিন উন্নতি করেছেন এবং সঠিক পথে এগিয়ে যাচ্ছেন।
আপনাকে কিছুটা পরামর্শ দেবো তা হলো দেখুন আপনি যখন নিজের সেরাটা সবার মাঝে ছড়িয়ে দিতে সক্ষম হবেন একমাত্র তখনই আপনি চমৎকারভাবে এগিয়ে যেতে পারবেন 👌
ভালো প্রচেষ্টা সবসময়ই ভালো কিছু বয়ে আনে।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

চেষ্টা করছি ভাইয়া, অনেক ধন্যবাদ। পোস্টটি পড়ে সুচিন্তিত পরামর্শ জন্য।

 2 years ago (edited)

বাহ ভাইয়া ডিজিটাল ডালিয়া ফুলের আর্ট দেখতে অনেক সুন্দর লাগছে। আপনি অনেক সুন্দর ভাবে ডালিয়া ফুলের ডিজিটাল আর্ট এর প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটি ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর ডালিয়া ফুলের আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

অনেক ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

খুবই সুন্দর আর্ট করছেন দেখতে খুবিই ভালো দেখায়, আরো ফুটে উঠত যদি ব্যাকগ্রাউন্ড কালো দেওয়া হত।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইল আপনার জন্য

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

ডালিয়া ফুলের ডিজিটাল অংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ। আপনার অংকনের উপস্থাপন আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল।

আমার পোস্টটি দেখে মুগ্ধ হয়েছেন যেন খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

ওয়াও ভাইয়া ডালিয়া ফুলের ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে অনেক ভালো লাগতেছে। কিভাবে এত সুন্দর করে আর্ট করলেন। আমার খুব ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল। সামনে এরকম আরো পোস্ট আমাদের মাঝে শেয়ার করবেন বলে আশা করি।

আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ আপনিও তো বেশ ভালোই ডিজিটাল আর্ট করতে পারেন। ডালিয়া ফুলের ডিজিটাল আর্ট দেখেই বোঝা যাচ্ছে চোখ ধাঁধানো সৌন্দর্যের উদাহরণ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65