একটি অর্ধেক হরিণ মানব ডিজিটাল আর্ট /১০% লাজুক-খ্যাক এর জন্য!!

নমস্কার বন্ধুরা.....

আমার বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনার আর্শিবাদে অনেক ভালো আছি।আজকে আমি মজাদার একটি নতুন আর্ট নিয়ে হাজির হয়েছি।যে আর্ট করছিলাম তার নাম হলে একটি অর্ধেক হরিণ মানব ডিজিটাল আর্ট ।এই আর্টটি আমার নতুনত্ব দিয়ে কাজ করি।তবে জানি না আপনাদের সকলের কাছে কতটুকু পছন্দ করবেন।আমি সব সময় নতুন নতুন ডিজিটাল আর্ট করতে অনেক ভালোবাসি।তো বন্ধুরা চলুন দেখি কীভাবে আমি একটি অর্ধেক হরিণ মানব ডিজিটাল আর্ট করলাম......

Regal Peryton.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি অর্ধেক হরিণ মানব ডিজিটাল আর্ট টি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

প্রথমে আমি অটোকার্ড দিয়ে একটি অর্ধেক হরিণ মানবটির সম্পূর্ণ চরিতএটিকে সকশা করে নেব।নকশা করার পর আমি Adobe Photoshop CS5 নিয়ে কালার কাজ করি।

556.jpg

তারপর আমি একটি অর্ধেক হরিণ মানবটির শরীরের আর মুখমন্ডলের মধ্যে আমি নীল রং করে নেব।

1.JPG

একটি অর্ধেক হরিণ মানব ডিজিটাল আর্টটির মধ্যে শিং,নাক আর কানের মধ্যে কমলা রং করে নেব।

2.JPG

এরপর আমি একটি অর্ধেক হরিণ মানবের সারা শরীরর বিভিন্ন জায়গায় ভিন্ন ভিন্ন রং করি।

10.jpg

একটি অর্ধেক হরিণ মানবের পায়ের মধ্যে আর চরিত্রটির ডানায় আমি গাঢ় নীল রং করে নেব।

11.JPG

তারপর আমি একটি অর্ধেক হরিণ মানবের পায়ের পাতায় মধ্যে কালো রং করে নেব।

12.jpg

সর্বশেষে একটি অর্ধেক হরিণ মানবের ডানায় দুটোর মধ্যে লাল রং করে নেব।

13.jpg

তো বন্ধুরা আমি এভাবে একটি অর্ধেক হরিণ মানব ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।আমার পোস্টর মধ্যে ভূল ত্রুটি হলে ক্ষমা দৃষ্টি দেখবেন।
সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে ইউনিক একটি অঙ্কন করেছেন, যেখানে উল্লেখ করেছেন অর্ধেক হরিণ মানব। আমি মনে করি এটি একটি ইউনিক চিন্তাভাবনা ছিলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

অসংখ্য ধন্যবাদ, পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

সত্যি বলতে আপনার আজকের ডিজিটাল আর্ট একটু ব্যতিক্রম ছিল, যার কারণে মন্তব্য করতে অনেক ভাল লেগেছে। ধন্যবাদ ফিডব্যাক দেয়ার জন্য।

 2 years ago 

একটি অর্ধেক হরিণ মানব ডিজিটাল আর্ট শুধুমাত্র আপনার পোস্টেই দেখতে পেলাম। এরকম নিত্যনতুন ভিন্ন ধরনের ডিজিটাল আর্ট আমি আর কারো পোস্টে দেখতে পাইনি। আপনি সবসময়ই ভিন্ন ভিন্ন ধরনের ডিজিটাল আর্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করে আসছেন। খুবই সুন্দর লাগছে আপনার এই ডিজিটাল আর্টের একটি অর্ধেক হরিণ মানবটিকে দেখতে। আপনি কিভাবে এই ডিজিটাল আর্ট সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া, পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই অদ্ভুত একটি পোস্ট করেছেন আজ। আমি ডিজিটাল আর্ট আরো অনেক দেখেছি কিন্তু আমার ভেতর একটু ভয় ভয় লাগছিল এটি দেখে।খুব চমৎকারভাবে আপনি অর্ধেক হরিণমানব তৈরি করেছেন। উপরের দিক হরিণের মতো নিচের দিক মানবের মত জাস্ট ইন্টারেস্টিং।

আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি তো অবাক হয়ে গেলাম আপনার এই ডিজিটাল আর্ট অংকন দেখে। অর্ধেক হরিণ মানব এর ডিজিটাল আর্ট খুব সুন্দর ভাবে দক্ষতা সহকারে অঙ্কন করেছেন। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে এই ডিজিটাল আর্ট উপস্থাপনা করেছেন। শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে গঠন মূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

অর্ধেক হরিণ মানবের ডিজিটাল অংকনটি আমার কাছে ভালো লেগেছে। সত্যি আপনি অনেক চিন্তাভাবনা করে অঙ্কন করেছেন। ভালোই লাগলো আপনার আইডিয়াটা।

অনেক ধন্যবাদ, পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে ভয়ঙ্কর ভয়ঙ্কর অংকন শেয়ার করে থাকেন সত্যিই আপনার অংকন দেখে আমি মাঝে মাঝে খুব ভয় পাই। অর্ধেক হরিণ মানব এই অংকন খুব চমৎকারভাবে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। শুভকামনা রইল।

পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অর্ধেক হরিণ মানবের ডিজিটাল আর্টটি অসাধারণ ভাবে করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এই আর্টটি আমার নতুনত্ব দিয়ে কাজ করি।তবে জানি না আপনাদের সকলের কাছে কতটুকু পছন্দ করবেন

আসলে ধরে নতুনত্ব জিনিসগুলো সব সময় আমার কাছে ভালো লাগে। সৃজনশীল শক্তিকে কাজে লাগিয়ে খুবই চমৎকার ভাবে একটি হরিণ মানবের ডিজিটাল আর্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার চিত্রটি দেখার পরে আপনার মেধা শক্তি এর তারিফ না করে পারছি না।

 2 years ago 

অর্ধেক হরিণ মানবের ডিজিটাল আর্ট দেখতে অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর ডিজিটাল আর্ট করেন তা আমরা সবাই জানি।ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56