বাংলা নাটক"বউ প্যারা দেয়"রিভিউ(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)

সবাইকে নমস্কার.....

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন।আমিও ভালো আছি।বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে একটি নাটক রিভিউ করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে আমি যে নাটকটি রিভিউ করবো তার নাম বউ প্যারা দেয়।আশা করি আপনাদের অনেক ভালো লাগবে আমার রিভিউ করা নাটকটি।তাহলে আর দেরি না করে । চলুন শুরু করা যাক।

★ নাটকটির গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামবউ প্যারা দেয়
গল্প ও পরিচালনাবাবু সিদ্দিকী
প্রযোজকমোঃ হাবিবুর রহমান খান
চিত্রগ্রহণহুদয় সরকার
অভিনয়সাব্বির অর্ণব , মুনমুন আহমেদ, ইমরান আজান, হানিফ পালোয়ান,রকি খান,শেখ স্বপ্না
দেশবাংলাদেশ
ভাষাবাংলা

নাটকের প্রথমে দেখা যাবে….....

Screenshot_2022-05-01-09-00-09-181_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2022-05-01-08-57-21-694_com.mxtech.videoplayer.ad.jpg

আজকে আমার বাথডো ,তুই মনে রেখেছিস।মা তোমার বাথডো আমি মনে রাখবে না।এখন চলো কেকটা কাটি। আচ্ছা তুমি কাটো,আমি হাত তালি দেব।আসে দুজনে কাটি।হ্যাপি বার্থডে টু ইউ মা।তুই যে একটা ভালো মানের মেয়ে তুই কি জানিস। ভালো টা না জানলো চলবে,যদি খারাপ কিছু থাকে,তাহলে বলো শুদ্ধরে নেব।তুই ভবিষ্যতে অনেক সুখী হব।কারন তুই যে ভালো মনের মানুষ।আমি অনেক দোয়া করি। তুমি কি ভাবে জানে আমার ভবিষ্যৎ ভালো হবে।তুই জানি একজন রাজ পুএর দেখা পাও। তোমার কি রাজ কন্যা, যে একজন রাজ পুএ কপালে জুটবে। অবশ্যই রাজ কন্যা। তুই আমার রাজ্যর একমাত্র রাজ কন্যা।

Screenshot_2022-05-01-09-13-44-512_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2022-05-01-09-13-33-889_com.mxtech.videoplayer.ad.jpg

আবুল,স্যার আমার নাম বাবুল । আমি জানি তোমার নাম বাবুল।ও কত দুর,এখানে আসতেছে না কেন।স্যার ১:২ মিনিট বাজে এখনো চলে আসবে। তুমি ১২ টা থেকে বলছো ও এখনি এখনি চলে আসবে।ও আসে না কেন।স্যার এখনি চলে আসবে।আমি ড্রাইবার ফোনে বলেছিল ড্রাইভ দিয়েছে।এখন আসবে।ও আসুক আজকে মজা দেখাবো।স্যার দয়া করে উঠজিতে হবেন না আপনি।

বাবুল ওকে আসতে বলল, ঠিক আছে স্যার।এখন রাত কয়টা বাজে,রাত কয়টা বাজে। বাবা , তুমি তো জানে এখন কয়টা বাজে। তুমি সিনেমার বাবা মার মতো চিৎকার করো না তো।স্যার ২:২৭ মিনিট।হ্যা আমি জানি ২:২৭ মিনিট।কোনো ভদ্র লোকের মানুষের সন্তান এতে রাত করে বাড়ি ফেরে না।বাবা,আমার রাতে ফেরাটা আমার নতুন কিছু না।এই বিষয় নিয়ে কোনে কথা বলার কিছু নাই।বাবা আমার কথা বলতে ভালো লাগছে না।কাল সকালে কথা বলি।ঠিক আছে সকাল ৮ মধ্যে এখানে হাজির হবি।

Screenshot_2022-05-01-09-27-29-768_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2022-05-01-09-27-24-233_com.mxtech.videoplayer.ad.jpg

তো বাবা তোমরা দুজন অন্য কোথায় গিয়ে কথা বলতে পারো।না না কথা বলার দরকার নাই। একান্তে কথা বলার দরকার হলো বাসর রাতে বলবে।স্যার,বাসর রাতে কথা বলতে বলতে শেষ করলে,বাকি কাজ কখন করবো।বাবা তোমার শিলাকে পছন্দ হয়েছে।বাবার হলো আমার পছন্দ।

Screenshot_2022-05-01-11-39-05-727_com.mxtech.videoplayer.ad.jpg

চল দোস্ত তো আমি রেডি ।চলে আমি রেডি। তুমি রেডি মানে। তুমি কোথায় যাবে।তোমরা যেখানে যাবে,আমি সেখানে যাবে। তুমি ঘরের বউ হয়ে পাটিতে যাবে।আর এইটা কি ড্রেস পরছো। আচ্ছা তোমাদের সাথে তোমার মেয়ে বন্ধুরা রায় না। হুম ভাবি আসতো।আমি গেলে সমস্যা কোথায়। হুম সমস্যা আছে।তো দোস্ত পাটি হবে না।না আজকে হবে না।

Screenshot_2022-05-01-11-41-16-594_com.mxtech.videoplayer.ad.jpg

খাও এটা চিনি,লবণ না। বিশ্বাস হচ্ছে না। তুমি খেয়ে দেখো।তারপর নায়িকা নিজে খেয়ে আগে সায়ামকে দেখালো।তখন সায়াম খায়। এভাবে তার মধ্যে গভীর ভালোবাসা আবদ্ধ হলো।

Screenshot_2022-05-01-11-45-39-133_com.mxtech.videoplayer.ad.jpg

জামাই,ভাইজান আপনারা ডাকতেছে। জামাই আমি আপনারা ডাকতেছিলাম।কে জামাই, তুমি জামাই আমার নাম তো সায়াম। সায়াম তো ঠিক আছে।আমি তো আপনার মেয়ের জামাই

Screenshot_2022-05-01-11-48-00-848_com.mxtech.videoplayer.ad.jpg

তাহলে কি আপনার ছোট মেয়ের জামাই ‌।না তুমি তো ওর দুলাভাই।তখন থেকে আমার মেয়ের বিয়ে করছো তখন থেকে আমাদের পরিবার সকল আত্নীয়র জামাই।

কে ঐখানে, তুমি,এখানে আসো বসে এখানে এতে কেয়ারলেস হলো হয়। নিজের কেয়ার নিতে হবে।এতে খোঁজাখোঁজির কি আছে,বউকে বলল কি হয়।চলে বেডে যায়।তাহলে তুমি চলো,কেন আমাকে যেতে হবে। হুম …......

Screenshot_2022-05-01-11-53-19-090_com.mxtech.videoplayer.ad.jpg

Screenshot_2022-05-01-11-51-50-906_com.mxtech.videoplayer.ad.jpg

শিক্ষা:নাটকির মুল বিষয় হলো। একজন ধনির ছেলেকে ভালো মানুষ করার জন্য।এক ধনীর ছেলের ছোটে বেলায় মা মারা যায়।তার বাবা ছোট থেকে মানুষ করে।প্রতিদিন অনেক রাত করে ক্লাব থেকে বাড়ি আসে।এতে বাবার অনেক কষ্ট আর চিন্তা হয়।তাই বাবা আর কাজের সিকেটারি বুদ্ধি করে সায়ামকে বিয়ে দেয়।কারন এতে করে যেন ছেলেটিকে মানুষের মতো করে তুলতে পারে। কিন্তু সায়ামের অনেক সমস্যা হয়।পরে আস্তে আস্তে সব কিছু বাদ দেওয়ায় শিলা তার স্বামী সায়ামের অভ্যাস গুলো।তো এভাবে তাদের মধ্যে গভীর ভালোবাসা শুরু হয়।এই ছিলে নাটকের প্রতিপাদ্য বিষয়। আশাকরি আপনাদের সকলের কাছে আমার নাটকের রিভিউ ভালো লাগবে। ধন্যবাদ

★ ব্যক্তিগত নাম্বার:আমার কাছে নাটকটির রেটিং :০৮/১০

নাটকের লিংক:

..💕💚💛সবাইকে অনেক ধন্যবাদ❤️💚💛 💕 ...
Sort:  
 2 years ago 

বাংলা নাটকের নাম"বউ প্যারা দেয়" নাটকের মধ্যেও লক্ষ্য করেছি সত্যি বোউ প্যারা দিচ্ছে কমবেশি। তবে আমার জীবনে যে বউ অনেক বেশি প্যারা দিয়ে গেছে সেটাই সত্য কথা।

অনেক ধন্যবাদ পোস্টটি দেখে সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

বাহ্ বউ প্যারা দেয় নাটকটি রিভিউ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নামটি শুনে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলে নাটক দেখার সময় পাই না অনেক দিন ধরে নাটক দেখি না,কিছুদিন আগে একটা নাটকের রিভিউ দেখছিলাম, রিভিউ ভালো লাগছিল তাই নাটকটি দেখে ফেললাম।আজকে আপনি বউ প্যারা দেয় নাটকের রিভিউ খুব সুন্দর করে প্রেজেন্ট করছেন মনে হয় ভালোই ছিল, দেখ্ব নিব।ধন্যবাদ শেয়ার করার জন্য

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন এই নাটক আমি অনেকদিন আগে দেখেছিলাম খুব ভালো লেগেছিল আমার কাছে। আপনি খুবই চমৎকার ভাবে সংক্ষিপ্ত আকারে নাটকের বিষয়বস্তু আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর ভাবে নাটক রিভিউ শেয়ার করার জন্য।

ধন্যবাদ, আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74