একটি ভিন্নময় কুকুর ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য!!

নমস্কার বন্ধুরা......

কেমন আছেন সবাই? আশা করি সাবাই অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে একটি ভিন্ন আর্ট নিয়ে হাজির হয়েছি। আমার পশুপাখি ও জীবজন্তুদের অনেক ভালো লাগে ও অনেক ভালোবাসি ।তো সেই প্রেক্ষাপটে আজকে আমি একটি ভিন্নময় কুকুর ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আসলে আমার আর্ট করতে অনেক ভালোবাসি ।অবসর সময় পেলে আমি আমার প্রিয় সখের আর্ট করতে বসে পরি।আশা করি আমার মতো আপনাদেরও চিত্রাংকনটি ভালো লাগবে। তো আর বেশি কথা না বলে চলেন শুরু করা যাক.........

shing manus.jpg

প্রয়োজনীয় উপকরণসমূহ:

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

আমি কীভাবে একটি ভিন্নময় কুকুর ডিজিটাল আর্ট করলাম,তা নিচে সুন্দর করে তুলে ধরলাম:

১.প্রথমে আমি ভিন্নময় কুকুর সম্পূর্ণ মুখমন্ডল ,চোখ ,নাক ,কান আর মাথার উপরে চূল এঁকে নেব।

7.JPG

২.তারপর আমি ভিন্নময় কুকুরের সারা শরীর আর চারটা পা সুন্দর করে এঁকে নেব।

8.JPG

৩.এরপর আমি কুকুরের পিছনে লেজ এঁকে নেব।এভাবে আমি অটোকার্ড দিয়ে ভিন্নময় কুকুর নকশা করা শেষ করলাম।

9.JPG

৪.নকশা করার পর আমি প্রথমে ভিন্নময় কুকুর চোখে কালো আর শ্বেত গোলাপি রং করে নেব।

1.JPG

৫.তারপর আমি সম্পূর্ণ মুখমন্ডলে কমলা রং করে নেব।

2.JPG

৬.একটি ভিন্নময় কুকুর মাথার চুলের মধ্যে আর কানে নীল রং করে নেব।

3.JPG

৭.কুকুর সম্পূর্ণ শরীরের মধ্যে আর লেজে গোলাপি রং করে নেব।

4.JPG

৮.সবশেষে আমি একটি ভিন্নময় কুকুর পায়ের মধ্যে কমলা আর লেজের মধ্যে বেগুনি রং করে নেব।

6.JPG

shing manus.jpg

তো আমার বাংলা ব্লগের প্রিয় বন্ধুরা,এভাবে আমি আজকে একটি ভিন্নময় কুকুর ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার এই ডিজিটাল আর্টটি অনেক ভালো লাগবে।

সবাইরে সুস্থতা কামনা করছি।

ধন্যবাদ

111.jpg

4444.JPG

Sort:  
 2 years ago 

ভাইয়া আমি প্রথমে কিন্তু বুঝতে পারিনি এটি যে কুকুর। পরে আপনার লেখা দেখে বুঝলাম এটি ভিন্ন রকমের একটি কুকুর।আপনি খুব সুন্দরভাবেই ডিজিটাল আর্ট এর মাধ্যমে কুকুরটি এঁকেছেন। মুখটি দেখতে একটু ভিন্ন রকম লাগছে। ধন্যবাদ আমাদের মাঝে ডিজিটাল টি শেয়ার করার জন্য।

আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

খুব সুন্দর হয়েছে ভাইয়া কুকুরের ডিজিটাল আর্টটি। আসেই এই আর্টটি ভিন্ন রকম হয়েছে। আর কুকুরটি দেখতে বেশ কিউটও লাগছে। সুন্দর ডিজিটাল আর্ট করেছেন ভাই। ধন্যবাদ।

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি ভিন্ন রকম ডিজিটাল কুকুর চিত্র অঙ্কন করেছেন। যা আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে এরকম কাজ গুলো দেখলে অনেক কিছু শেখা যায়। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল ভাই। খুব সুন্দর করে সবকিছুর বর্ণনা শেয়ার করেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

একটি ভিন্নময় কুকুর ডিজিটাল আর্ট আমার কাছে বেশ ইউনিক লেগেছে এবং আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপ গুলো খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ ,পোস্টটি দেখে সুন্দর মন্তব্যর জন্য ।

 2 years ago 

সত্যিই ভাই আপনার ভিন্ন ময় কুকুরটি ডিজিটাল আর্ট ভিন্নময় হয়েছে। উপস্থাপন ছিল বেশ দারুন, আমাদের সাথে এত সুন্দর কুকুরছানা ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ,সুচিন্তিত মতামতের জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি ভিন্ন ময় রংবেরঙের কুকুরের ডিজিটাল আর্ট করেছেন। খুবই কিউট একটি কুকুরের ডিজিটাল আর্ট করেছেন আপনি। আপনার বিড়ালের ডিজিটাল আট দেখে আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট অংকন আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল ‌

বিড়াল না আপু কুকুর ডিজিটাল আর্ট,ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া কুকুরের ডিজিটাল আর্টটি তো দেখছি খুব সুন্দর হয়েছে। আপনি সবসময় খুব কালারফুল ডিজিটাল আর্ট করেন যে গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার পোস্টগুলো দেখলে বোঝাই যায় আপনি এই ব্যাপারে খুব দক্ষ। অনেক সুন্দর ধাপে ধাপে উপস্থাপন করে শেয়ার করেছেন আমাদের মাঝে। অনেক ধন্যবাদ ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখে সুচিন্তিত মতামতের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর ভাবে একটি কুকুরের ডিজিটাল আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট করতে খুব ভাল লাগে সেটা আপনার আর্ট দেখে বোঝা যাচ্ছে। প্রতিনিয়ত আমাদের সাথে বিভিন্ন ধরনের ডিজিটাল শেয়ার করে যাচ্ছেন। আপনার আর্টগুলো দেখে আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। আজকের ডিজিটাল দেখতে অনেক সুন্দর হয়েছে। ধাপগুলো খুব সুন্দরভাবে বর্ণনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

জি আপু ভালো করার চেষ্টা করছি মাএ।আপনাকে অনেক ধন্যবাদ,সুন্দর মন্তব্যর জন্য।

 2 years ago 

সত্যিই আপনি ভিন্ন মাত্রার একটি কুকুরের ডিজিটাল আর্ট করেছেন ।আপনার ডিজিটাল আর্ট খুবই ভাল হয়েছে ।সেইসাথে দারুণভাবে কুকুরছানাটিকে উপস্থাপন করেছেন ।আপনি আপনার দক্ষতা অসাধারন এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল।

ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69731.54
ETH 3810.82
USDT 1.00
SBD 3.84