ডিজিটাল আর্ট// একটি মোরগ মানব আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য

বন্ধুরা সবাইকে জানাই শুভ সকাল শুভেচ্ছা!!

নমস্কার বন্ধুরা.....

আমার বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনার আর্শিবাদে অনেক ভালো আছি।আজকে আমি আমার প্রিয় ব্লগে একটি নতুন ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আমি আর্ট করতে অনেক ভালোবাসি ,আর্টআ করতে অনেক ভালো লাগে আর মন আমার প্রফুল্ল হয়।তাই আমি আজকে ‍যে আর্টটি আপনাদের সাথে শেয়ার করবো,এটি একবারে নতুন ডিজিটাল আর্ট।আমি সব সময় চাই আমার প্রিয় ব্লগে কিছু নিত্য নতুন উপহার দিতে ।আজকের ডিজিটাল আর্টটি হলে একটি মোরগ মানব।আমি জানি না মানুষ কখনো এমন মোরগ মানব পৃথিবীতে দেখেছে কী না।কিন্তু আজকের আর্টটি আমার একবারে মজার করার জন্য তৈরি করি।তবে জানি না কতটুকু সুন্দর করতে পেরেছি।আপনাদের কাছে কতটুকু পছন্দ হবে।তবে আমার সেরা দিয়ে তৈরি করার চেষ্টা করছি।তো চলুন দেরি না করে দেখে নেওয়া যাক আজকের ডিজিটার মোরগ মানব আর্টটি......

...💕 একটি মোরগ মানব ফাইনাল আর্ট 💕 ....

2222.jpg

...💕 ডিজিটাল আর্টের তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ 💕 ....

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

...💕 আজকের একটি মোরগ মানব কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম 💕 ....

১.প্রথমে আমি মোরগ মানব আর্ট করার জন্য অটোকার্ডের বিভিন্ন টুলস নিয়ে মোরগের মাথা ,চোখ,ঠোঁট আর মোরগের মাথার ফুল সুন্দর করে এঁকে নেব।

10.JPG

২.তারপর আমি মোরগ মানবের অটোকার্ড দিয়ে দুপাশে দুটোহাত আর হাতে পোশাক এঁকে নেব।

11.JPG

৩.এরপর আমি মোরগ মানবের সম্পূর্ন শরীর আর পা দুটো সুন্দর করে এঁকে নেব।

12.JPG

৪.আমি মোরগ মানব নকশা করার নেব।তারপর মোরগ মানবের ঠোঁট ,মাথার ফুলে ,চোখে আর মোরগের মাথায় আমি লাল,কালো আর নীল রং করে নেব।

1.JPG2.JPG

৫.মোরগ মানবের সম্পূর্ণ শরীরের মধ্যে আমি সাদা রং করে নেব।

3.JPG

৬.এরপর আমি মোরগ মানবের দেহের পোশাকে জায়গায় গায়গায় গোলাপি রং করে নেব।

4.JPG

৭.মোরগ মানবের হাত দুটোর মধ্যে আমি ছাই রং করে নেব।

5.JPG

৮.সবশেষে আমি মোরগ মানবের পায়ে আর পায়ে জুতার মধ্যে আমি গাঢ় লাল ও বেগুনি রং করে নেব।

8.JPG9.JPG

তো প্রিয় বন্ধুগন আমি এভাবে একটি মোরগ মানব ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

art@pro12
Character nameএকটি মোরগ মানব আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
Deviceredmi9
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

আপনি একটি মোরগ মানব আর্টটি অসাধারণ ভাবে করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট খুব সুন্দর হয়।আপনি খুব দক্ষতার সাথে এই কাজটি করেছেন। প্রতিনিয়ত আপনি আমাদের সাথে দারুণ দারুণ ডিজিটাল আর্ট শেয়ার করে যাচ্ছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

অনেক ধন্যবাদ আপু,সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে দক্ষতার সহিত একটি মানব মুরগি আর্ট করেছেন ।যা আমার কাছে অনেক ভালো লেগেছে ।আপনি প্রতিনিয়ত ও দারুন সব ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করে যাচ্ছেন। আপনার প্রতিটি আর আমাদের অনেক ভালো লাগে ।এত সুন্দর সুন্দর ডিজিটাল আর আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অনেক ধন্যবাদ,আমার পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

একটি মোরগ মানব আর্ট খুবই চমৎকার করে ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। দেখতে ভীষণ রকম সুন্দর হয়েছে। আপনি বরাবরই আমাদের মাঝে ভিন্ন ভিন্ন ধরনের ডিজিটাল আর্ট গুলো উপস্থাপন করে থাকেন। আর এই ভিন্ন ধরনের ডিজিটাল আর্ট গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আজ আপনি ভিন্ন ধরনের মোরগ মানব আর্ট উপস্থাপন করেছেন। এত সুন্দর করে কিভাবে মোরগ মানব ডিজিটাল আর্ট এ রূপান্তরিত করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

আপনার কাছে আমার আর্ট ভালো যেন অনেক খুশি হলাম।অনেক ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। মুরগিটাকে মানুষের মত করে আঁকা। খুব সুন্দর উপস্থাপন করেছেন আপনি। এত চমৎকার একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য

আপনাকে অনেক ধন্যবাদ,পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি মোরগ মানব আর্ট করেছেন ভাইয়া। খুব সুন্দর লাগছে দেখতে। আপনি প্রতিনিয়ত দারুন সব ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করে যাচ্ছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

আপনাকে অসংখ্য ধন্যবাদ,পোস্টটি পড়ে গঠন মূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

একটি মোরগের মানব আর্ট আপনি খুবই সুন্দরভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে প্রকাশ করেছেন। যা দেখতে খুবই সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য।

পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

মোরগ মানব আর্ট দারুন দেখাচ্ছে 😍
কি চমৎকার শৈল্পিক ভাবনা।।
দারুন অংকন ছিল সাথে চমৎকার বর্ণনা।
ধন্যবাদ ভাই ভাগ করে নেয়ার জন্য 💌

 2 years ago 

মানব মোরগের মাধ্যমে ডিজিটাল আর্ট একদম সম্পূর্ন ভিন্ন ধ্যান-ধারণা নিয়ে এই ডিজিটাল আর্ট অঙ্কন করেছেন সেটা বোঝা যাচ্ছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া ‌

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33