DIY- (এসো নিজে করি) একটি মেয়ের রংময় চুলের আর্ট 🐱।১০% লাজুক-খ্যাক এর জন্য🦊

❤️সবাইকে নমস্কার❤️

হাই আমার প্রিয় ব্লগের সকল বন্ধুরা,আশা করি আপনারা সকলে ভালো আছেন।আমিও ভালো আছি,আপনাদের আর্শিবাদে ।আজকে আমি আপনাদের মাঝে একটি মেয়ের রংময় চুলের চিত্রাংকন নিয়ে হাজির হয়েছি।আশা করি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক......

❤️

1.JPEG

❤️


💕 একটি মেয়ের রংময় চুলের আর্ট তৈরি করতে প্রয়োজনীয় উপাদান গুলোর নাম তুলে ধরলাম 💕

  • পেনসিল।
  • সাদা পেপার ।
  • হার্ডবোর্ড।
  • কালার পেনসিল।

💞 আমি কীভাবে একটি মেয়ের রংময় চুলের চিত্রাংকন করছি,তা নিচে তুলে ধরলাম 💞


১. প্রথমে আমি মেয়েটির মুখমন্ডল আর কান পেনসিল দিযে এঁকে নেব।

13.JPEG


২.তারপর আমি মেয়েটির নাক ,চোখ আর ভূরু এঁকে নেব।

💕

12.JPEG11.JPEG

💕

৩.এরপর আমি ছবিটির দেহে এঁকে নেব।

8.JPEG


৪.এবার আমি ছবিটির পেনসিল দিয়ে চুল এঁকে নেব।

7.JPEG


৫.তারপর আমি ছবিটির মাথার উপরে অংশে চুলের মধ্যে গোলাপি রং করে নেব।

6.JPEG


৬.এরপর নীল রং করে নেব।

3.JPEG


৭.এবার আমি হলুদ আর গোলার কাছে কমলা রং করে নেব।আর চোখ ,ভুরু মধ্যে কালো রং করে নেব।
💗

9.JPEG10.JPEG

💗

৮.একটি মেয়ের শরীরে আমি একটা ফুল এঁকে নেব।

5.JPEG

৯.সর্বশেষ আমি মেয়েটির শরীরে ফুলের মধ্যে নীল আর কমলা রং করে নেব।আর শরীরে পোশাকে কমলা ,নীল আর আকাশী রং করে নেব।

1.JPEG


এভাবে আমি একটি মেয়ের রংময় চুলের আর্ট শেষ করলাম।আশা করি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।আমার পোস্ট দেখার জন্য সকলকে অনেক ধন্যবাদ।

2.JPEG

সবাই ভালো থাকবেন।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

আর্টএকটি মেয়ের রংময় চুলের আর্ট
photographer@pro12
LocationBangladesh
Deviceredmi9
Sort:  
 3 years ago 

IMG_20220106_113311.png

একটি মেয়ের দারুন চিত্র অঙ্কন করেছেন এবং চুলের কালার কম্বিনেশন তখন অনেক ভালো লাগলো। চোখ দেখে আমি সত্যিই মায়ায় পড়ে গেলাম। আপনি প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন ভাইয়া। দারুন ছিল অংকনটি

IMG_20220106_113311.png

অসংখ্য ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

একটি মেয়ের রংময় চুলের আর্ট করেছেন দারুন হয়েছে অনেক গুলো কালার করেছেন দারুন হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয় আপনার জন্য শুভকামনা রইলো

অসংখ্য ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

একটি মেয়ের রংময় চুলের আর্ট একাংশে ভালো হয়েছে । আরো ভাল হত যদি আপনি শরিরের অংশটিতে একটি পোশাক দিয়ে রঙ করতেন।শুভ কামনা রইল।

অনেক ধন্যবাদ, পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।আর সুপরামর্শ জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার আর্টটি অনেক সুন্দর হয়েছে। আমার মন ছুয়ে গিয়েছে আপনার আর্ট টি। আপনি আসলেই অনেক সুন্দর আর্ট করেন। এভাবেই চালিয়ে যান। শুভ কামনা রইলো আপনার জন্য।

আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

সত্যি ভাইয়া অতি চমৎকার একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। প্রথমে মেয়েটির সুন্দর করেছেন চিত্র অঙ্কন করেছেন তার পরে মেয়েটির চুলের চিত্র অঙ্কন করেছেন এবং মনের মাধুরী মিশিয়ে মেয়েটির চুলের রং করে দিয়েছেন। আর এভাবে হয়ে গেল চুলের রংময় মেয়ের চিত্র অংকন। এত সুন্দর একটি চিত্র অংকন উপহার দেয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা।

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনার আর টি খুবি চমৎকার হয়েছে। মেয়েটির কি চাহনি তার সাথে আপনার চুলের রং করা সব মিলিয়ে অসাধারণ। বিশেষ করে কালার কম্বিনেশন টা খুবই সুন্দর লাগতেছিল।

অনেক ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি তো বেশ সুন্দরভাবে ড্রইং করতে পারেন। আপনার করা একটি মেয়ের রঙ্গিন চুলের ড্রইং টি দেখে আমার অনেক ভালো লাগছে । বিশেষ করে পোস্টটি আমার কাছেও অনেক ইউনিক লেগেছে এমন পোস্ট সচরাচর দেখা যায় না । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অনেক ধন্যবাদ ভাইয়া, আমার পোস্টটি ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম।

 3 years ago 

খুবই সুন্দর একটি চিত্রাংকন উপহার দিয়েছেন ভাই। একটি মেয়ের রঙময় চুলের চিত্রাংকন আমার বেশ ভাল লেগেছে অসাধারণ লাগছে।প্রতিটা ধাপ খুব গোছানোভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন এইজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

অনেক ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক অসাধারণ একটি রঙিন চুলের মেয়ে অঙ্কন করেছেন। চুলগুলো অনেক কালারফুল দেখা যাচ্ছে। যদি সত্যি সত্যি মানুষের চুল এরকম কালারিং হয় তাহলে কি রকম লাগবে। অনেক সুন্দর একটি আর্ট করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

জি এই রকম চুলের কালার করলে অনেক সুন্দর দেখাবে , আমার মনে হয়। অনেক ধন্যবাদ আপু পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40