DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !!আনারসের ছবি আর্ট//10% Beneficiary To @shy-fox

নমস্কার ও আদাব বন্ধুরা। আশা করছি আপনারা সকলে সুস্থ আছেন।আমিও ভালো আছি । আজকে আমি আমার বাংলা ব্লগে একটি আর্ট নিয়ে হাজির হয়েছি।সে আর্ট টি শেয়ার করব সেই ছবিটির নাম হলো আনারসের ছবি ।আশা করি বন্ধুরা আমার আর্টটি আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা শুরু করা যাক।

8.JPEG

আমি যে ভাবে আনারসের ছবিটি আঁকার জন্য যে সব ম্যাটরিয়াল ব্যবহার করছি।তা নিচে আমি তুলে ধরলাম

১.A4 সাইজের পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি হার্ডবোর্ড।
৫.রং পেনসিল।

১.প্রথমে আমি আনারসের আমি নিচের অংশ আঁকি পেনসিল দিয়ে।

4.JPEG

২.তারপর আমি আনারসটির উপরে অংশে পাতা আঁকি আর তার পাশে আর একটি আনারসের ছবি আঁকি।

5.JPEG

1.JPEG

৩.এরপর আমি আনারস দুটির গায়ে মধ্যে ডাবল ডাবল করে পেনসিল দিয়ে দাগ দেয়।

2.JPEG

৪.ডাবল ডাবল করে দাগ দেওয়ার পর আমি আনারস দুটির পাতায় আমি কচুপাতা রং করি।

3.JPEG

৫. পাতায় কচুপাতা রং করার পর আমি আনারস দুটির শরীরের মধ্যে হালকা হালকা করে হলুদ রং করি।

6.JPEG

৬.সর্বশেষ আমি আনারস দুটির ডাবল ডাবল বিট গুলোতে খয়রি রং করি আর শরীরের মধ্যে হালকা হালকা রং করি।

7.JPEG

আশা করি আপনাদের সকলের আমার আর্টটি ভালো লাগবে।আমার প্রিয় আমার বাংলা ব্লগের সকল সসদ্যর প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইল।

9.JPEG

সবাই ভালো ও সুস্থ থাকবেন।ধন্যবাদ

111.jpg

4444.JPG

Sort:  
 3 years ago 

ভাই দেখছি অসময়ে আনারষ নিয়ে হাজির হয়েছেন হাহাহা।অসম্ভব সুন্দর হয়েছে ভাই।অত্যান্ত নিখুত ভাবে কাজটি সম্পূর্ণ করেছেন।ভাই শুভ কামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার আনারস আঁকা টা অনেক চমৎকার হয়েছে। ছোট্ট একটি বড় একটি দেখতে অনেক ভালো লাগছে ।খুব সুন্দর ভাবে আপনি প্রতিটি ধাপউপস্থাপন করেছেন। নিখুঁতভাবে আপনি আনারস অংকন করার চেষ্টা করেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপু।

 3 years ago 

সত্যি আপনি অরিজিনাল আনারস অঙ্কন করেছেন। দেখে বোঝার উপায় নাই যে এটি আর্ট করা। এক কথায় অসাধারণ ভাইয়া। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপু ,আপানার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনার আনারসে রং কোনটি অনেক সুন্দর হয়েছে।খুব সুন্দর ভাবে এটি উপস্থিত উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপু আপনার সুমতামতের জন্য।

 3 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি আনারস অঙ্কন করেছেন। আনারস টি দেখতে একেবারে সত্যি কারের পাকা আনারস মনে হচ্ছে। আনারসটা আপনি খুবই দক্ষতার সাথে অঙ্কন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

ধন্যবাদ ভাইয়া ।

 3 years ago 

বাহ চমৎকার একটা আনারসের চিত্র অংকন করছেন মনে হচ্ছে অরিজিনাল আনারসের ছবি তোলা হয়ছে। শুভকামনা রইল আপনার জন্য

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আনারসের ছবি অংকটি খুব ভালো হয়েছে। খুব সুন্দর ভাবে আপনি এটা উপস্থাপন করেছেন। খুব সুস্বাদু একটি ফল হল আনারস। আমার খুব প্রিয়। সুন্দরভাবে উপস্থাপনা করেছেন আপনি। আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ আপু,আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

প্রফেশনার আর্টিস্ট এর মতো লাগছে আমার, খুব সুন্দর হয়েছে। আপনার চিত্রাঙ্কন এর তারিফ করতেই হবে কারন, আপনি আসলেই খুব ভালো আর্ট করেন। আপনার জন্য শুভ কামনা রইলো।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আনারসের ছবি গুলো দারুণ হয়েছে ভাইয়া। কালার করেছেন বলে পুরো অরিজিনাল লাগছে। অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আনারসের ছবি অংকন অনেক সুন্দর হয়েছে। আনারসের পাতাগুলো দেখতে বেশি সুন্দর লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি অংকন আমাদের মাঝে উপহার দেয়ার জন্য।

ধন্যবাদ আপু ,পোস্টটি সুন্দর মন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55128.91
ETH 2303.77
USDT 1.00
SBD 2.31