রেসিপি//ডিম নুডলস রেসিপি//১০% ল্যাজুক খ্যাকের জন্য।

নমস্কার বন্ধুরা 🙏🙏🙏🙏🙏

হাই আমার প্রিয় ব্লগের সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি। আমার বাংলা ব্লগের সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে বাঙালিরা আমরা খাবার প্রিয় মানুষ এবং বিভিন্ন ধরনের খাবার খেতে অনেক পছন্দ করি। আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আমার বাংলা ব্লগে আপনাদের মাঝে শেয়ার করি থাকি।তো আশাকরি আজকের রেসিপিটা আপনাদের ভালো লাগবে। আজকে যে রেসিপি টি শেয়ার করবো,সেটি আমার খুব পছন্দের একটি রেসিপি।আমি কিভাবে ডিম নুডলস রেসিপিটি তৈরি করলাম,তা নিচে সুন্দর করে তুলে ধরলাম।তো চলুন শুরু করা যাক।

IMG_20220502_183838.jpg

..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজনীয় দ্রব্য,দ্রব্য গুলোর ছবি ও পরিমান তুলে ধরলাম।

নামপরিমান
নুডলস১ প্যাকেট
লবণ১ চামচ
পেঁয়াজ৫ পিচ
চিনি১০০গ্রাম
তেল১৫০ গ্রাম
ডিম১পিচ
..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
ডিম নুডলস রেসিপি কীভাবে তৈরি করলাম তা নিচে ধাপে ধাপে সুন্দর করে তুলে ধরলাম

১.প্রথমে আমি একটি পরিষ্কার কড়াই জল নিয়ে নেব।জল গুলো গরম হয়ে আসলে নুডলস গুলো দিয়ে সিদ্ধ করে নেব।

IMG_20220502_182811.jpg

২.তারপর নুডলস গুলোর মধ্যে জল ছেকে নেব।

IMG_20220502_183136.jpg

৩.প্রথমে আমি একটি পরিষ্কার কড়াই নেব।এরপর আমি কড়াই তেল দিয়ে তেল গরম করে ,কড়াই পেঁয়াজ নিয়ে কিছু সময় ধরে ভেঁজে নেব।

IMG_20220502_183153.jpg

IMG_20220502_183237.jpg

৪.পেয়াজ গুলো ভালো করে ভেঁজে নেওয়ার পর কড়াই নুডলস দিয়ে ৩ মিনিট ধরে নেড়েচেড়ে ভেঁজে নেব।

IMG_20220502_183431.jpg

৫.নুডলস ভেঁজে নিয়ে ,কড়াই এক কোণে ডিম নিয়ে , ডিমটিকে ভেঁজে নেব।

IMG_20220502_183515.jpg

৬.ডিম ভেঁজে নেওয়ার পর আমি ডিম আর নুডলস ধীরে ধীরে ২ মিনিট ধরে মিশে নেব।

IMG_20220502_183721.jpg

তো এভাবে আমি আজকে ডিম নুডলস রেসিপি তৈরি করা শেষ করলাম। আশাকরি আপনাদের সকলের কাছে আমার রেসিপিটি ভালো লাগবে। ভালো লাগলো অবশ্যই কমেন্টর মাধ্যমে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। ধন্যবাদ

IMG_20220502_183902.jpg

রেসিপিডিম নুডলস রেসিপি
Making@pro12
photographer@pro12
LocationBangladesh
Deviceredmi9
..💕💘💘💘ধন্যবাদ সবাইকে💘💘💘 💕 ...
Sort:  
 2 years ago 

নুডুলস সাধারণত খেতে দারুন লাগে। ডিম দিলে আরো দ্বিগুণ স্বাদ বেড়ে যায়। আপনি অনেক সুন্দর করে এটি রান্না করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন এবং কিছু ছবি অস্পষ্ট ছিল স্পষ্ট ভাবে তুলে ধরার চেষ্টা করবেন ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য

ধন্যবাদ, আপনার সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

নুডুলস বরাবরই আমার অনেক ফেভারিট মাঝেমধ্যেই বিকেলের নাস্তা হিসেবে প্রস্তুত করে খাওয়া হয় আপনি লোভনীয় ভাবে প্রস্তুত করে উপস্থাপন করেছেন খেতে খুব সুস্বাদু হয়েছিল দেখেই বোঝা যাচ্ছে

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Thanks you so much 💖

 2 years ago 

নুডুলস আমার খুবই প্রিয়। আমি প্রায় সময় নুডুলস রান্না করে খাই। আপনি আজ খুব সুন্দর ভাবে ডিম নুডুলস রান্না করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রান্না দেখে একেবারে জিভে জল চলে আসলো। খুব সুন্দরভাবে ধাপে ধাপে তৈরি করার কারণে যারা পারে না তারাও শিখে নিতে পারবে। ধন্যবাদ আপনার ডিম নুডুলস শেয়ার করে আমাদের মাঝে উপহার দেয়ার জন্য।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

ডিম দিয়ে নুডুলস রান্না করলে অনেক মজা লাগে ডিমের সাথে নুডুলসের কম্বিনেশনটা যত বেশি হবে ততই নুডুলস এর রেসিপি টেস্টি হবে।

ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

খুব অসাধারণ ভাবে আপনার নুডুলস তৈরি করেছেন। এ সময় প্রায় সময় খাওয়া হয়। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। বেশ ভালো ছিল আপনার উপস্থাপনা। শুভকামনা রইল আপনার জন্য।

পোস্টটি পড়ে সুচিন্তিত মন্তব্যর জন্য ধন্যবাদ।

 2 years ago 

নুডুলস খেতে আমি অনেক পছন্দ করি। আপনি অনেক সুন্দর ভাবে ডিম নুডুলস রেসিপি তৈরি করেছেন। আপনার তৈরি করা রেসিপি দেখে মনে হচ্ছে খেতে সুস্বাদু হয়েছে। অনেক সুন্দর ভাবে মজার রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ, আমার পোস্টটি পড়ে সুচিন্তিত মন্তব্যর জন্য।

 2 years ago 

নুডুলস আমার অনেক প্রিয় একটি নাস্তা। বলতে গেলে প্রায় দুই তিন দিন ধরে নুডুলস খাওয়া হচ্ছে। কিন্তু আমি একদিনও রেসিপি করতে পারিনি। তাড়াহুড়া করে তৈরি করা হয়।তাই জন্য। আপনার নুডুলস রেসিপি দেখে বেশ ভালো লাগলো। খুব সুন্দর ভাবে পুরো রেসিপিটি শেয়ার করেছেন

অসংখ্য ধন্যবাদ, পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ডিম দিয়ে নুডুলস রান্না করে খেতে ভালো লাগে। ডিম দিয়ে নুডুলস রান্না না করলে খেতে ভালো লাগে না। আমিতো সাথে আর জাই দি ডিম সব সময় রাখি। আপনার ডিম নুডুলস এর রেসিপি টা দেখে মনে হচ্ছে খুব সুস্বাদু হয়েছে । খুবই লোভনীয় একটি রেসিপি ছিল ভাইয়া ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ এটি আমাদের শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

জি অনেক সুস্বাদু আর মজাদার হয়েছে। পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে ডিম নুডুলস রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। ডিম নুডুলস বরাবরই আমার কাছে অনেক বেশি সুস্বাদু লাগে আপনার রেসিপি দেখে আমার জিভে জল এসে গেল। এত মজাদার একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

অনেক ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74