একটি দুই শিংওয়ালা মানুষ আর্ট //১০% লাজুক-খ্যাক এর জন্য//

নমস্কার বন্ধুরা,

আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি। আমি যেকোনো ধরনের চিত্র আঁকতে আমার খুবই ভালো লাগে।তো আমি সময় সুযোগ মধ্যে দিয়ে মাঝে মাঝে যে কোন ধরনের চিত্র আঁকি। আজ আমি ভিন্ন আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি একটি দুই শিংওয়ালা মানুষ আর্ট করি।আশা করি আমার আজকের আর্টটি আপনাদের সবার কাছে ভালো লাগবে।আমি একটি দুই শিংওয়ালা মানুষ আর্ট করার দৃশ্য এখন ধাপে ধাপে তুলে ধরছি।তাহলে চলুন দেখে নেয়া যাক.....

shing manus.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

আজকের একটি ভূট্রার মধ্যে একটি দুই শিংওয়ালা মানুষ আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১.প্রথমে আমি অটোকর্ড বিভিন্ন টুলস দিয়ে একটি দুই শিংওয়ালা মানুষ আর্টটির দুটো শিং ,দুটো কান,আর মুখমন্ডলে এঁকে নেব।

7.JPG

২.তারপর আমি একটি দুই শিংওয়ালা মানুষ আর্টটির দুটো চোখ ,নাক মুখ সুন্দর করে এঁকে নেব।

8.JPG

৩.এরপর আমি সুন্দর করে চুল এঁকে নেব।

9.JPG

৪.একটি দুই শিংওয়ালা মানুষ আর্ট টি নকশা করার পর আমি প্রথমে শিং দুটোর মধ্যে কালো রং করে নেব।

1.JPG

৫.তারপর আমি চুলে আর চোখ ,ভুরুরের মধ্যে আমি কালো রং করে নেব।

2.JPG

৬.এরপর আমি সম্পূর্ন মুখমন্ডলে আমি বাদামি রং করে নেব।

4.JPG

৭.একটি দুই শিংওয়ালা মানুষ আর্টটির ঠোঁট দুটোর মধ্যে আর শিংরের মধ্যে গোলাপি রং করে নেব।

5.JPG

৮.সবশেষে আমি একটি দুই শিংওয়ালা মানুষ আর্টটির গলায় পোশাকে আমি শ্বেত কমলা রং করে নেব।

6.JPG

তো এভাবে আমি একটি দুই শিংওয়ালা মানুষ আর্টটি শেষ করলাম।আশাকরি আপনাদের সকল বন্ধুদের কাছে ভালো লাগবে।যদি ভালো লাগলে অবশ্যই আমাকে কমেন্টর মাধ্যেমে জানাবেন।ভুলত্রুটি হলো ক্ষমা দৃষ্টিতে দেখবেন।সবাই ভালো ও সুস্থ থাকেবেন।
ধন্যবাদ।

111.jpg

4444.JPG

..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
Sort:  
 2 years ago (edited)

অনেক সুন্দর হয়েছে ভাইয়া আপনার আর্ট করা দুই শিংওয়ালা মানুষের ছবি, ডিজিটাল আর্টের মাধ্যমে আপনার সৃজনশীলতা সুন্দর করে প্রকাশ করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য প্রিয় ভাইয়া।

অনেক ধন্যবাদ পোস্টটি দেখে সুমতামতের জন্য।

 2 years ago 

বাহ ভাইয়া দেখতে অনেক চমৎকার লাগছে।ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনি অনেক সুন্দর দুটি শিং ওয়ালা মানুষের আর্ট করেছেন। সিং ওয়ালা মানুষটিকে দেখতে একটি ভয়ঙ্কর লাগছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দরভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে আমাদের মাঝে দুই শিং ওয়ালা মানুষ অংকন করে শেয়ার করেছেন তা দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ভাই আপনার পোস্টটি দেখে খুবই মজা পেলাম। কেননা আপনি অত্যন্ত চমৎকার করে একটি দুই শিংওয়ালা মানুষ আর্ট করেছেন। ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনি খুবই সুন্দর করে একটি দুই শিংওয়ালা মানুষ সম্পন্ন করেছেন। আর এই ডিজিটাল আর্ট এর প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

একটি দুই শিংওয়ালা মানুষ আর্ট করছেন দেখতে অসাধারণ হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি খুবই সুন্দরভাবে দুই শিংওয়ালা মানুষের আর্র করতে পেরেছেন। যা দেখতে সত্যিই অনেক সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের মাঝে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য।

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

ওয়াও ভাইয়া ডিজিটাল আর্ট এর মাধ্যমে আমাদের মাঝে দুইটি শিংওয়ালা মানুষ আর্ট করেছেন। সত্যি চমৎকার হয়েছে ডিজিটাল আর্ট। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে দুই শিং আলা মানুষের ডিজিটাল আর্ট করেছেন। আপনার করার ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে। আর্ট করার পুরো পদ্ধতি আপনি সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। এত সুন্দর একটি আর্ট ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একটি দুই শিং ওয়ালা মানুষের অংকনটি অসাধারণ করেছেন ভাই ♥️
ভাই ভালো ছবি আঁকেন দেখছি।
এভাবেই এগিয়ে যান দোয়া রইল 🥀
ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌

ধন্যবাদ ভাইয়া সুন্দর গঠন মূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45