একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের জানাই অনেক শুভেচ্ছা আর ভালোবাসা.........

নমস্কার বন্ধুরা,

প্রীতি ও শুভেচ্ছা,
আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি। আমি যেকোনো ধরনের চিত্র আঁকতে আমার খুবই ভালো লাগে।তো আমি সময় সুযোগ মধ্যে দিয়ে মাঝে মাঝে যে কোন ধরনের চিত্র আঁকি। আজ আমি ভিন্ন আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্ট করি।
আশা করি আমার আজকের আর্টটি আপনাদের সবার কাছে ভালো লাগবে।
আমি একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্ট করার দৃশ্য এখন ধাপে ধাপে তুলে ধরছি।তাহলে চলুন দেখে নেয়া যাক.....

E20E-77756 (2).jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

আজকের একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১.প্রথমে আমি কম্পিউটারে অটোকার্ড এ বিভিন্ন টুলস ব্যবহার করে খরগোশর সম্পূর্ণ দেহে এঁকে নেব।

8.JPG

২.তারপর আমি খরগোশের দেহে আঁকার পর খরগোশটির চোখে এঁকে নেব।

19.JPG

৩.এরপর আমি একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্টটির ভূট্রা আর শেষে লেজ এঁকে নেব।

20.JPG

৪. একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্টটি নকশা আঁকা শেষ করার পর আমি প্রথমে চোখ ,চোখের চারপাশে কালো আর সাদা রং করে নেব।

1.JPG

৫.তারপর খরগোশের সম্পূর্ণ শরীরের মধ্যে সবুজ রং করে নেব।

2.JPG

৬.এরপর আমি খরগোশের শরীরে জায়গায় জায়গায় শ্বেত কমলা রং করে নেব।

13.JPG

৭. একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্টটির ভূট্রার মধ্যে হলুদ রং করে নেব।

4.JPG

৮.সর্বশেষ আমি একটি ভূট্রার লেজে শ্বেত হলুদ রং করে নেব।

5.JPG

আমার প্রিয় বন্ধুরা ,তো এমন করে আমি আমার একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্টটি শেষ করি।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।
সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

art@pro12
Character nameএকটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
Deviceredmi9
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

আপনার বর্তমান আর্টের দক্ষতা দেখে মুগ্ধ হলাম। একটি ভুট্টার মধ্যে একটি খরগোশের আর্ট। এটা দারুন ছিল।ইউনিক আইডিয়া ছিল। দারুণ দক্ষতায় সম্পন্ন করেছেন। প্রতিটি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন।। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ওয়াও ভাইয়া ডিজিটাল আর্ট এর মাধ্যমে অনেক সুন্দর একটি ভুট্টার মধ্যে একটি খরগোশের আর্ট করেছেন। আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে আপনার এই ডিজিটাল আর্ট। আপনি অনেক দক্ষতার সাথে এটি করেছেন। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি খুব সুন্দর করে একটি খরগোশ এঁকেছেন, যেখানে একটি ভুট্টা কে কেন্দ্র করে খরগোশটি বানিয়ে ফেলেছেন। এই চিন্তা-ভাবনাটি অনেক ইইউনিক। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

ধন্যবাদ ভাইয়া পোস্ট দেখে সুন্দর মতামতের জন্য ।

 2 years ago 

দারুন তো,ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্টটা বেশ ইউনিক তো।ভূট্রার মধ্যে কি খরগোশ থাকে।কালারটা বেশ দারুন। প্রতিটি ধাপ ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

অসংখ্য ধন্যবাদ,আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর ডিজিটাল আর্ট দেখে আমার খুব ভালো লেগেছে। আসলে আপনার এত সুন্দর দক্ষতা ছড়িয়ে পড়বে সবার মাঝে এবং অনেকে অনুপ্রাণিত হয়ে চেষ্টা করবে এভাবেই ডিজিটাল আর্ট করে আমাদের মাঝে শেয়ার করা।

অনেক ধন্যবাদ,সুন্দর গঠনমুলক মন্তব্যর জন্য।

 2 years ago 

খরগোশ এর মধ্যে ভুট্টার চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে। অনেক দক্ষতার সহকারে আপনি আর্ট টি কমপ্লিট করেছেন। আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকবেন

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি এত সৃজনশীল মনোভাব নিয়ে একটি ভুট্টার মধ্যে একটি খরগোশ এর আর্ট তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এটি দেখে আমি খুব সত্যি খুবই আনন্দিত। আপনার এই পোস্ট আমার কাছে অনেক ইউনিক মনে হয়েছে এবং পোস্টের প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন সবমিলিয়ে দারুন ছিল।

 2 years ago 

একটি ভূট্রার মধ্যে একটি খরগোশ আর্ট দেখতে চমৎকার লাগছে। আপনি আপনার আর্ট পদ্ধতি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ভূট্টার মধ্যে খরগোশ দারুণ তো। এইরকম ডিজিটাল আর্ট কখনো দেখেছি। তবে এটা দেখতে অনেক টা মাছের মতো লাগছে। কিন্তু একটু ভালো করে খেয়াল করলে বোঝা যাচ্ছে হ‍্যা এটা ভূট্টার মধ্যে খরগোশের আর্ট। অনেক ভালো ছিল আর্টটা।

ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74