একটি উড়ন্ত মনস্টার ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য!!

২০২২-০৬-১২

নমস্কার বন্ধুরা ...
সকল বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগের নতুন একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আমার সখের মধ্যে আমার সবচেয়ে প্রিয় হলো ডিজিটাল আর্ট ।তাই আজকে আমার প্রিয় আমার বাংলা ব্লগে নতুন একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে যে আর্ট শেয়ার করবে নাম হলো একটি উড়ন্ত মনস্টার ডিজিটাল আর্ট।তো দেরি না করে চলুন দেখা নেওয়া যাক কীভাবে তৈরি করলাম,নিচে তুলে ধরলাম।

ফাইনাল আর্ট

MOTHER DAY+CAT.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি মানব রাক্ষস মাছের ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১.প্রথমে আমি অটোকার্ড দিয়ে উড়ন্ত মনস্টার সম্পূর্ণ শরীরর আর মুখ , দাঁত সুন্দর করে নকশা করে নেব।

59.JPG

২.তারপর আমি অটোকার্ড দিয়ে মনস্টারটি চোখ দুটো এঁকে নেব।

60.JPG

৩.উড়ন্ত মনস্টারটি দেহের দুপাশে দুটো ডানা সুন্দর করে এঁকে নেব।

61.JPG

৪.উড়ন্ত মনস্টার নকশা করার পর আমি প্রথমে উড়ন্ত মনস্টার জিহ্বায় মধ্যে বেগুনি আর দাঁতে শ্বেত গোলাপি রং করে নেব।

50.JPG

৫.তারপর আমি মনস্টারটি চোখে কালো,হলুদ আর খয়রি রং করে নেব।

51.JPG

৬.এরপর আমি উড়ন্ত মনস্টার ডানায় বিভিন্ন জায়গায় নীল আর গোলাপি রং করে নেব।

52.JPG54.JPG

৭.উড়ন্ত মনস্টার ডানায় ,মাথায় চুলে কমলা রং করে নেব।

55.JPG

৮.এরপর আমি উড়ন্ত মনস্টারটি মাথায় আর সম্পূর্ণ শরীরর মধ্যে কচুপাত আর গোলাপি রং করে নেব।

56.JPG57.JPG

৯.সবশেষে আমি উড়ন্ত মনস্টার ঠোঁটের মধ্যে শ্বেত নীল রং করে নেব।

58.JPG

প্রিয় বন্ধুরা আমি এভাবে একটি উড়ন্ত মনস্টার ডিজিটাল আর্ট শেষ করি। আশাকরি আপনাদের সকলের কাছে আমার এই ডিজিটাল আর্টটি অনেক ভালো লাগবে।ভূলত্রুটি হলে ক্ষমা দৃষ্টি দেখবেন।ধন্যবাদ

111.jpg

4444.JPG

..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
Sort:  
 2 years ago 

বাহ্ মনস্টারটি চমৎকার এঁকেছেন ভাই।
সবথেকে যেটা ভালো লেগেছে তা হলো কালার কম্বিনেশন 😍।
ভীষণ চমৎকার রঙের ব্যাবহার করেছেন।
ধন্যবাদ ভাই চমৎকার অংকন ভাগ করে নেয়ার জন্য।

অনেক ধন্যবাদ পোস্টটি দেখে সুন্দর গঠন মূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি ও দেখি খুব সুন্দর ডিজিটাল আর্ট করতে পারেন,বাংলা ব্লগে এখন সবাই কম বেশী ডিজিটাল আর্ট করে থাকে ,আপনার উড়ন্ত মনস্টার এর আর্ট খুবই সুন্দর হয়েছে ।ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য

অসংখ্য ধন্যবাদ পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

খুব সুন্দর একটি মনস্টারটি এঁকেছেন ভাইয়া।
সবথেকে বেশি ভালো লেগেছে কালার কম্বিনেশন। বেশ চমৎকার লাগছে দেখতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি উড়ন্ত মনস্টার এর ডিজিটাল আর্ট অনেক চমৎকার হয়েছে। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে ডিজিটাল আর টি অঙ্কন করে দেখিয়েছেন। তাই আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

অনেক ধন্যবাদ, সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দেখে খুব সুন্দর একটা ডিজিটাল আর্ট নিয়ে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন। সুন্দর লাগছে মনস্টার টিকে। আপনার দক্ষতা আছে তা বলতেই হয়। ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য শুভকামনা রইল

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একটি উড়ন্ত মনস্টার ডিজিটাল আর্ট দেখতে পেরে আমার মন ভরে গেল। আজকাল দেখছি আমার বাংলা ব্লগ সবাই ডিজিটাল আর্ট উপস্থাপন করছে। তবে আমার দুর্ভাগ্য যে আমি চেষ্টা করেছি তবে ডিজিটাল আর্ট করতে পারিনি। চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাইয়া। যাই হোক অনেক সুন্দর দেখতে লাগছে রং করার কারণে।

অবশ্যই চেষ্টা করলে পারবেন আপু।আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনার ডিজিটাল আর্ট এর দৃশ্যটা আমার কাছে পুরো বাঁদরের মতো লেগেছে। যাইহোক, আপনি তো ভালো দক্ষতা সম্পন্ন একজন ব্যক্তি। দক্ষতা না থাকলে তো এমন সুন্দর ভাবে ডিজিটাল আর্ট করা মোটেই সম্ভব নয়।

ধন্যবাদ, ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি উড়ন্ত মনস্টার ডিজিটাল অঙ্কন আমাদের মাঝে শেয়ার করেছেন যে অংকন দেখে সত্যিই আমার কাছে খুবই ভালো লেগেছে। ডিজিটাল অঙ্কন করতে অনেক বেশি দক্ষতার প্রয়োজন হয় আপনার দক্ষতা দেখে আমি সত্যিই অবাক ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

একটি উড়ন্ত মনস্টার এর ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে ভাইয়া। আপনি খুবই দক্ষতার সাথে ডিজিটাল আর্ট সম্পন্ন করেছেন। উড়ন্ত মনস্টার টিকে দেখতে খুবই কিউট দেখাচ্ছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60005.26
ETH 2409.81
USDT 1.00
SBD 2.43