ডিজিটাল আর্ট #3 একটি হাতির মস্তক ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

নমস্কার/আদাব
আপনারা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি আপনাদের মাঝে 🦉 🦉 যে ডিজিটাল আর্টটি দেখাবো সেটি হলো একটি হাতির মস্তক আর্ট 🦉🦉চিত্রাংকন ।আশা করি আপনাদের সকলের কাছে আমার ডিজিটাল আর্টটি ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক......

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

9.JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

ডিজিটাল আর্টের তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ:

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

আমি আজকে কীভাবে ডিজিটাল হাতির মস্তক আর্ট করলাম।তা নিচে সুন্দর করে ধাপে ধাপে তুলে ধরলাম।
💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

১.প্রথমে আমি হাতির মস্তকটিকে সুন্দর করে Auto cad কারের টুলস স্প্লাইন,লাইন, অ্যারেক দিয়ে এঁকে নেব।

হাতি (8).JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

২.তারপর আমি হাতির মস্তকটির কান দুটো এঁকে নেব Auto cad দিয়ে ।

হাতি (1).JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

৩.এরপর আমি Auto cad দিয়ে হাতির শুড় আর দাঁত দুটো এঁকে নেব।

হাতি (2).JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

৪.হাতির মস্তক আর্ট করা শেষ হলো।হাতটির মস্তক ,কানে আর শুড়ে জায়গায় গোলাপি রং করে নেব।

হাতি (3).JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

৫.আবারো আমি হাতিটির মস্তকের কানে আর শুড়ে আমি আকাশি,লাল রং করে নেব।

হাতি (4).JPGহাতি (5).JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

৬.এরপর হাতিটির দুটো দাঁতের মধ্যে আর মাথার কপালে কমলা রং করে নেব।

হাতি (6).JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

৭.সর্বশেষ আমি হাতির মস্তকের চোখে কালো রং করে নেব।

হাতি (7).JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

আমি এভাবেহাতির মস্তক ছবি চিএাংকন শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আঁকাটি ভালো লাগবে।যদি কোনে ভুলত্রুটি হয় ,তাহলে ক্ষমা দৃষ্টি দেখবেন ।আমার পোস্টটি দেখার জন্য সকলকে অনেক ধন্যবাদ।

111.jpg

4444.JPG

💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛

art@pro12
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
Deviceredmi9
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago (edited)

বাহ,হাতির মস্তক ডিজিটাল আর্টটি খুবই সুন্দর হয়েছে।রংবেরংয়ের হাতির মস্তক দেখে খুব ভালো লাগলো।কিউট লাগছে, ধন্যবাদ দাদা।

ধন্যবাদ দিদি , পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

একটি হাতির মস্তক ডিজিটাল আর্ট চমৎকার লাগল। খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এবং সাজানো গোছানো উপস্থাপন করেছেন ভাই। ধন্যবাদ ভাই এতো সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া 💞💞

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন আপনি। আপনার ডিজিটাল আটটি আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভেচ্ছা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ,সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

একটি হাতির মস্তক ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে ভাইয়া। হাতিটি দেখতে বেশ কলারফুল দেখাচ্ছে। ডিজিটাল আর্ট করার প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন আপনি। আপনার ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যর জন্য।

 2 years ago 

এই ধরনের কাজগুলো শিখার আমার খুব আগ্রহ। দারুন ছিল। আপনি হাতির ডিজিটাল আর্ট তৈরি করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

ধণ্যবাদ ,পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 
ওয়াও!! খুবই সুন্দর করে আপনি ডিজিটাল আর্ট #3 একটি হাতির মস্তক ডিজিটাল আর্ট আমাদের উপহার দিয়েছেন সত্যিই অনেক সুন্দর হয়েছে আপনার এই আর্টটি তাই আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি♥♥

আপনাকে অনেক ধন্যবাদ জানাই ,পোস্টটি দেখে সুন্দর মন্তব্যর জন্য।

 2 years ago (edited)

অসাধারণ একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। দেখে ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে হাতির মস্তক এঁকেছেন। প্ৰতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এইরকম সুন্দর কিছূ ডিজিটাল অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেকে ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ ,আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ইদানিং দেখছি আপনি দারুন দারুন ডিজিটাল আর্ট করে যাচ্ছেন। তবে আরেকটু সময় নিয়ে করলে হয়তো আরেকটু বেটার হতো। আরেকটু ইমপ্রুভমেন্ট করার দরকার আছে ,চেষ্টা চালিয়ে যান শুভেচ্ছা রইল আপনার জন্য।

অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00