একটি মেয়ের স্টালিস চুলের ডিজিটাল আর্ট// ১০% লাজুক-খ্যাক এর জন্য//

হ্যালো আমার আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশাকরি আপনারা সবাই অনেক ভালো আছেন।তো এখন ডিজিটাল পৃথিবীতে ভিন্নময় মানুষের দেখতে পাওয়া যায়।আজকে আমি আমার বাংলা ব্লগে একটি নতুন ডিজিটাল আর্ট নিযে হাজির হয়েছি।তো যে আর্টটি আপনাদের সাথে শেয়ার করবে,সেটি নাম হলো একটি মেয়ের স্টালিস চুলের ডিজিটাল আর্ট।তো চলুন দেখে নেওয়া যাক আজকের আর্টটি।

8.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ
১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি মেয়ের স্টালিস চুলের ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১.প্রথমে আমি অটোকার্ড দিয়ে একটি মেয়ের স্টালিস চুলের নকশা করে নেব।

9.jpg

২. একটি মেয়ের স্টালিস চুলের নকশা করার পর Adobe Photoshop CS5 নিয়ে প্রথমে মুখমন্ডলে মধ্যে শ্বেত হলুদ রং করে নেব।

1.jpg

৩.তারপর মেয়েটির চুলের মধ্যে বেগুনি আর শ্বেত গোলাপি রং করে নেব।

2.jpg

৪.একটি মেয়ের স্টালিস মেয়ের চোখে কালো আর চশমায় ,ঠোঁটের মধ্যে লাল রং করে নেব।

3.jpg

৫.এরপর আমি মেয়েটির শরীরের পোশাকে কোটে কমলা রং করে নেব।

4.jpg

৬.একটি মেয়ের স্টালিস মেয়ের দেহের পোশাকে লাল রং করে নেব।

6.jpg

৭.সবশেষে আমি চরিত্রটির দেহের মধ্যে সাদা রং করি।

7.jpg

তো এভাবে আমি আজকে একটি মেয়ের স্টালিস মেয়ের ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি অনেক ভালো লাগবে।
সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

স্টাইলিস্ট একটি মেয়ের ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে এই মেয়েটির স্টাইলিস্ট চুলগুলো অঙ্কন করেছেন। সত্যি ভাইয়া আপনার দক্ষতা আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার স্টাইলিস্ট মেয়ের চুলের ডিজিটাল আর্টটি খুব সুন্দর হয়েছে। এখনকার রাস্তায় বেরোলে এরকম চুলের অনেক মেয়েকেই দেখতে পাওয়া যায়। কেন যে এমন অদ্ভুত কালারের চুল করে রাখে বুঝতে পারিনা। আপনি খুবই সুন্দরভাবে সেই চুলের আর্ট করেছেন । দেখতে ভালো লাগছে।

ধন্যবাদ আপু ,আপনার সুন্দর মতামতে জন্য।

 2 years ago 

একটি মেয়ের স্টালিস চুলের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ দক্ষতা দিয়ে আপনি এই চিত্রটি ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ডিজিটাল পৃথিবীতে ভিন্ন রকম মানুষ দেখতে পাওয়া যায়। আপনার আজকে অংকন করা মেয়েটিকে একদম স্টালিস মেয়ের মতো লাগছে। চমৎকার লাগছে ভাইয়া দেখতে। ধন্যবাদ আপনাকে

 2 years ago (edited)

আপনি একটি মেয়ের স্টালিস চুলের ডিজিটাল আর্ট খুব সুন্দর লাগলো। সত্যিই অসাধারণ এত সুন্দরভাবে সাজি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। মেয়েটিকে চুলের কারণে অনেক সুন্দর দেখাচ্ছে। এখনকার অনেক মেয়েরা এরকম চুলের স্টালিস করে থাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একটি মেয়ের স্টালিস চুলের ডিজিটাল আর্ট ভীষণ সুন্দর দেখাচ্ছে।
সত্যি বলতে একদম ইউনিক কিছু এটা।
ধন্যবাদ ভাই ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে একটি মেয়ের স্টালিস চুলের ডিজিটাল আর্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে মেয়েটির চুলগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর ভাবে তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুবই ভালো লেগেছে আপনার এত সুন্দর দক্ষতা সম্পন্ন একটি মেয়ের ডিজিটাল আর্ট দেখতে পেরে। প্রথম থেকে শেষ পর্যন্ত আপনি যথেষ্ট দক্ষতা দিয়ে কাজটি সম্পন্ন করেছেন। মেয়েটির ফেস দৃশ্য অঙ্কনটি বেশ দারুন হয়েছে।

 2 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন একটি মেয়ের স্টাইলিস্ট চুলের এই অংকন দেখে বোঝা যাচ্ছে আপনি ডিজিটাল অংকনে অনেক বেশি পারদর্শী। তবে পোশাকের ব্যাপারে আরেকটু সতর্ক হওয়া দরকার। শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 64448.82
ETH 2646.10
USDT 1.00
SBD 2.77