মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য!!

প্রিয় আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের জানাই লাল গোলাপ শুভেচ্ছা !!

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।অন্যান্য দিনের ন্যায় আজকেও আমি আমার প্রিয় ব্লগে একটি ডিজিটাল আর্ট টি নিয়ে উপস্থিত হয়েছি।তো আজকে আমি যে আর্টটি করছি তার নাম হলো মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্ট।এই আর্টটি করতে আমার অনেক দারুণ লাগছে।আশাকরি আপনাদের সকলের কাছে এই চিত্রাংকনটি ভালো লাগবে। আমি প্রায় সব সময় নতুন নতুন ডিজিটাল আর্ট করতে অনেক ভালোবাসি।তো বন্ধুরা চলুন দেখি কীভাবে আমি মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্ট করলাম......

shing manus.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ
১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১.প্রথমে আমি মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্টটি নকশা করার জন্য বিভিন্ন টুলস দিয়ে মাথা,চোখ,মাস্ক সুন্দর করে এঁকে নেব।

9.JPG

২.তারপর আমি অটোকার্ড দিয়ে মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্টটির মাথায় চুল এঁকে নেব।

10.JPG

৩.এরপর মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্টটির গলা আর শরীরের এঁকে নেব।

11.JPG

৪.মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্টটি আঁকা শেষ করে প্রথমে চোখের মধ্যে কালো আর শ্বেত নীল রং করে নেব।

1.JPG

৫.তারপর আমি চোখের মাস্ক মধ্যে নীল রং করে নেব।

2.JPG

৬.এরপর আমি মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্টটির সম্পূর্ণ মুখমন্ডলে খয়রি রং করে নেব।

3.JPG

৭.এবার আমি মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্টটি ঠোঁটে আর কানে মধ্যে লাল রং করে নেব।

4.JPG

৮.মাস্ক পরা একটি নারীর চুলের মধ্যে আমি গোলাপি রং করে নেব।

6.JPG

৯.সবশেষে আমি মাস্ক পরা একটি নারীর গলায় আর শরীরর মধ্যে সবুজ আর হলুদ রং করে নেব।

7.JPG

8.JPG

আমার প্রিয় বন্ধুরা আমি এভাবে মাস্ক পরা একটি নারী ‍ডিজিটাল আর্ট সমাপ্ত করলাম।আমি আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি অনেক ভালো লাগবে।ভালো লাগলো অবশ্যই মন্ত্যবর মাধ্যেমে জানাবেন।ভূলত্রুটি হলো অবশ্যই ক্ষমা দৃষ্টি দেখবেন।
সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ।

111.jpg

4444.JPG

Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে মাক্স পড়া খুব ভালো একটি নারীর আর্ট করেছেন। কিন্তু নারীকে দেখে মনে হচ্ছে একটি একটা ভয়ঙ্কর নারী। প্রতিটি ধাপে ধাপে খুব সুন্দর করে আর্ট করার প্রসেসটি দেখিয়ে দিয়েছেন।

অনেক ধন্যবাদ ,পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো খুব সুন্দর হয় ভাই। আজকের মাস্কপরা মেয়ের ছবি অনেক সুন্দর হয়েছে 👌 খুব ভালো, এভাবেই এগিয়ে যান দোয়া রইল 🥀

আপনাকে অনেক ধন্যবাদ ,পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি দারুন একটা ডিজিটাল আর্ট উপহার দিয়েছে। মাক্স পরা মেয়ের ডিজিটাল আর্ট দেখে বেশ ভাল লাগছে। তবে একটু কনফিউশন বোধ করছি মাক্স নাকি আক্স,হাহাহা। যাই হোক আমাদের সাথে এত সুন্দর একটি নারীর মাক্স পড়ার ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

অনেক ধন্যবাদ ,আমার পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করেন। আমার কাছে অনেক ভালো লাগে আপনার আর্ট গুলো। আজকের মাস্কপরা মেয়ের ছবি অনেক সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

চোখে মাক্স পরা সুন্দর একটি মেয়ের ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন মাক্স পড়া একটি নারীর। দেখে মনে হচ্ছে আপনি খুবই দক্ষতার সাথে এবং অনেক সময় দিয়ে এই ডিজিটাল আর্ট করেছেন। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে এই ডিজিটাল আর্ট উপস্থাপনা করেছেন। এত সুন্দর একটা ডিজিটাল আর্ট আমাদের সকলের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আমার পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি মাক্স পড়া একটি মেয়ের ডিজিটাল আর্ট করেছেন তবে আমার মনে হয় মাক্স টা দিতে ভুলে গেছেন। তাই মেয়েটির ঠোঁট নাক দেখা যাচ্ছে। যাই হোক সম্পন্ন চিত্রটি কিন্তু বেশ ভালোভাবেই আপনি ধাপে ধাপে একে দেখিয়েছেন। তাই বেশ ভাল লেগেছে আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ডিজিটাল আর্টি আমাদের মাঝে শেয়ার দেয়ার জন্য।

অসংখ্য ধন্যবাদ,সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি মাস্ক পরা একটি নারী ডিজিটাল আর্টটি অসাধারণ ভাবে করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

পোস্টটি দেখে গঠনমুলক মন্তব্যর জন্য ধন্যবাদ।

 2 years ago 

বোঝা যাচ্ছে ভাইয়া আপনি ডিজিটাল আর্টে অনেক দক্ষ। মাস্ক পরা নারীদের ডিজিটাল আর্টটি অসাধারণ হয়েছে। অনেক কালারফুল করে করেছেন পুরো আর্টটি। অনেক সুন্দর ভাবে ধাপগুলো উপস্থাপন করেছেন ভাইয়া। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

অনেক ধন্যবাদ,সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32