DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !!জোকার ছবি আর্ট//10% Beneficiary To @shy-fox

নমস্কার ও আদাব বন্ধুরা। আশা করছি আপনারা সকলে সুস্থ আছেন।আমিও ভালো আছি । আমি আজকে আপনাদের সকলের সাথে শেয়ার করতে চলেছি আমার একটা ‍প্রিয় মুভি জোকারের ছবি অঙ্কন।আশা করি আমার ব্লগের সকল সদস্যেদের আমার আঁকাটি ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

13.JPEG

জোকারের ছবিটি আঁকার জন্য যে সব ম্যাটরিয়াল ব্যবহার করছি।তা নিচে আমি তুলে ধরলাম

১.A4 সাইজের পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি হার্ডবোর্ড।
৫.রং পেনসিল।

১.প্রথমে আমি জোকারের মুখের নিচের অংশটুকু আঁকি।

1.JPEG

২.তারপর আমি জোকারের চোখ আর কান তৈরি করি।

2.JPEG

3.JPEG

৩.এরপর আমি চোখের মধ্যে নকশা করি।

4.JPEG

৪.নকশা করার পর আমি জোকারের মাথায় পেনসিল দিয়ে চুল দিয়ে দেয়।

5.JPEG

৫.চুল আঁকার পর আমি জোকারের মুখে আর চোখের উপর লাল করি।

6.JPEG

৬.চোখের নকশা গুলোর মধ্যে নীল রং করি।

7.JPEG

৭.নীল রং করার পর আমি জোকারের চুলের মধ্যে কচুপাতা রং করি।

8.JPEG

৮.মাথার চুলের মধ্যে কচুপাতা রং করার পর আমি চোখের মধ্যে পেনসিল দিয়ে কালো করে দেয়।

9.JPEG

৯.সর্বশেষ আমি জোকারের চোখের মধ্যেস্থলে কমলা রং করি।

10.JPEG

এভাবে আমি আমার আঁকাটি শেষ করি।আশা করি আপনাদের সকলের কাছে আমার আঁকাটি ভালো লাগবে।

11.JPEG

সবাই ভালো ও সুস্থ থাকবেন ।ধন্যবাদ

111.jpg

4444.JPG

Sort:  
 3 years ago 

ওয়াও আপনি অনেক সুন্দর করে জোকার কে আর্ট করার চেষ্টা করেছেন। ধন্যবাদ আপনার। শুভকামনা রইল।

ধন্যবাদ আপু আমার পোস্টটি পড়ে কিছূ সুমন্তব্যর জন্য।

 3 years ago 

অসাধারন হয়েছে ভাই আপনার আকা চিত্রটি।আপনি অনেক নিখুত এবং দক্ষতার সাথে চিত্রটির ফিনিশং করেছেন আমার খুবই ভালো লেগেছে।আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো ভাই।

অনেক ধন্যবাদ ভাইয়া,আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

জোকার ছবি আর্ট করেছেন অনেক সুন্দর হয়েছে ভাই এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাইয়া ,আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আসলে ভাই আমার বাংলাব্লগের সকলের যে ক্রিয়েটিভিটি দেখতেছি, অসাধারণ লাগে প্রত্যেকের ক্রিটিভিটি গুলো। অসম্ভব সুন্দর একটি জোকারের আর্ট করেছেন ভাই আপনি। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া,পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যর জন্য।

আপনার অংকন করা জোকারের ছবিটা অনেক সুন্দার হয়েছে। প্রথমেতো আমি দেখে একটু ভয়ই পেয়েছিলাম। পরে দেখি এটা অংকন করা।

শুভ কামনা সব সময়।

ধন্যবাদ ভাইয়া,সুন্দর মতামতের সাথে ভারি মজা করার জন্য।

 3 years ago 

আই কিছু মনে কইরেন না। ছবিটি দেখে আমি প্রথমে ভাবছিলাম এটা মনে ঠাকুমার ঝুলি কার্টুনের সেই শাকচুন্নি। কিন্তু পরে দেখলাম না এটা জোকার। ভালোই একেছেন।

অনেক ধন্যবাদ ভাইয়া,সুমতামতের জন্য।

আপনার আর্ট বরাবরই সুন্দর হই ভাই।তবে জোকারের আর্টটি আমার খুব ভালো লাগছে বিশেষ করে রঙের ব্যাবহারগুলো।খুব সুন্দরভাবে আপনি রঙের ব্যাবহারটি করেছেন দেখে খুব ভালো লাগলো।শুভকামনা রইলো আপনার জন্য।

ভা্ইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ,পোস্টটি দেখে কিছু সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

সত্যিই অনেক সুন্দর হয়েছে আপনার অংকনটি৷ শুভকামনা রইল ভাইয়া।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

জোকার আটটি অনেক সুন্দর হয়েছে । শুভ কামনা রইলো ভাই।

ধন্যবাদ দিদি,সুমন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার ওইদিন ডাবের ছবির সাথে তুলনা করলে আকাশ পাতাল তফাৎ।খুব ভালো লাগে যখন কারো এতোটা উন্নতি দেখি তাও আবার একদম খুব দ্রুতই।অনেক সুন্দর হয়েছে ভাইয়া জোকারের অঙ্কণটি। সামনে এগিয়ে যান।

ধন্যবাদ আপু ,আমার পোস্টটি সুচিন্তিত মতামতের জন্য্।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64467.84
ETH 3492.64
USDT 1.00
SBD 2.54