ডিজিটাল আর্ট// একটি মনস্টার আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

নমস্কার বন্ধুরা.....

আমার বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনার আর্শিবাদে অনেক ভালো আছি।আজকে আমি আমার প্রিয় ব্লগে একটি নতুন আর্ট নিয়ে হাজির হয়েছি।সত্যি বলতে কখনো বাস্ববে মনস্টার দেখি নাই।অনেক মুভির মধ্যে বিভিন্ন ধরনের মনস্টার দেখছি।আমার এই জাতীয় মুভি গুলো দেখতে অনেক পছন্দ করি।তবে আমার অনেক ভয়ে লাগে ,এই ধরনের মুভির মনস্টার গুলোকে দেখতে।তো আজকে এই চিন্তাধারা নিয়ে আজকের একটি ডিজিটাল মনস্টার আর্ট করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।তাহলে চলুন দেখে নেওয়া যাক......

DRAGON WHELP.jpg

প্রয়োজনীয় উপকরণ :

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

আমি কীভাবে একটি মনস্টার ছবি চিত্রাংকন করছি,তা নিচে তুলে ধরলাম :

১.প্রথমে আমি মনস্টার মাথা ও চোখ আর মাথার উপরে শিং গুলো অটোকার্ডে র বিভিন্ন টুলস দিয়ে সুন্দর করে এঁকে নেব।

7.JPG

২.তারপর আমি মনস্টার দুপাশে দুটো ডানা এঁকে নেব।

9.JPG

৩.এরপর আমি মনস্টার দেহের নিচের সম্পূর্ন অংশে সুন্দর করে এঁকে নেব।

10.JPG

৪.মনস্টার নকশা করার পর আমি প্রথমে মনস্টার মুখমন্ডলে আর ডানা দুটোর মধ্যে কচুপাতা রং করে নেব।

1.JPG

৫.তারপর মনস্টার চোখে আর মনস্টার পায়ের নখের মধ্যে কালো রং করে নেব।

2.JPG

৬.মনস্টার ডানায় ,মাথায় আর শরীরের মধ্যে আমি মিডিয়াম গ্রীন রং করে নেব।

3.JPG

৭.এরপর আমি মনস্টার পেটে আর লেজের কিছু জায়গায় হলুদ রং করে নেব।

4.JPG

৮.মনস্টার পা চারটি আর লেজের মধ্যে কমলা রং করে নেব।

5.JPG

৯.সবশেষে আমি মনস্টার লেজে শিংরের মতো দেখতে,সেগুলোর মধ্যে লাল রং করে নেব।

6.JPG

তো আমার প্রিয় ব্লগের সকল বন্ধুরা,আমি এভাবে ডিজিটাল মনস্টার ছবি অংকন শেষ করলাম।জানি না কতটুকু আমার এই মনস্টার আর্টটি ভালো হয়েছে।যদি ভালো লাগে ,তাহলে আমার পোস্টটি দেখে অবশ্যই সুন্দর মন্তব্যর মাধ্যেমে জানাবেন।

সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

art@pro12
Character nameএকটি মনস্টার ডিজিটাল আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে একটি ডিজিটাল আর্ট করেছেন।আপনার আর্টের দক্ষতা দেখে আমি মুগ্ধ। এত সুন্দর ভাবে একটি মনস্টার আর্ট করেছেন এবং ধাপে ধাপে আমাদেত মাঝে তুলে ধরেছেন
এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

অনেক ধন্যবাদ,সুমতামতের জন্য।

 2 years ago 

মনস্টার এর খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট অন করলেন। আপনার এই মনস্টার এর ডিজিটাল একটি বিশেষ করে আমার কাছে খুবই ভালো লাগলো। ডিজিটাল অর্থগুলো এমনিতেই দেখতে খুবই চমৎকার দেখায়। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

অনেক ধন্যবাদ ,পোস্টটি দেখে সুন্দর মতােমতের জন্য।

বাহ্ আপনি খুব সুন্দর করে মনস্টার ডিজিটাল আর্ট করেছেন। দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর একটি মনস্টার ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনাকে অনেক অনেক ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

একটি মনস্টার আর্ট দারুন হয়েছে। আপনি খুব সুন্দর করে ডিজিটাল চিত্র অঙ্কন করতে পারেন ।যেটা আপনার দক্ষতার একটি বড় প্রমাণ দিলেন। আমার কাছে অনেক ভালো লেগেছে সুন্দর ধাপে ধাপে উপস্থাপনের মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

অসংখ্য ধন্যবাদ ,আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জণ্য।

 2 years ago 

সত্যি বলতে মনস্টার আমাদের কারোরই কখনো দেখা হয়নি। আর আমার মনে হয় না দেখাটাই ভালো হয়েছে আমাদের জন্য। যাইহোক আপনি খুব চমৎকার করে মনস্টার এর ডিজিটাল আর্ট করেছেন। ডিজিটাল আর্টটি দেখতে আমার কাছে খুবই ভালো লাগলো। ডিজিটাল আর্টের প্রত্যেকটি অংশ খুব চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ, আপনার সুন্দর মতামতের জন্য ।

 2 years ago 

এর আগেও আপনার ডিজিটাল আর্ট দেখেছি।আপনার ডিজিটাল আর্ট গুলো বেশ চমৎকার হয়।আজকে তেমনি
মনস্টার আর্ট বেশ সুন্দর হয়েছে।যদিও আমি ও কখনো মনস্টার দেখেনি।ভালো ছিলো।ধন্যবাদ

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যর জন্য।

ডিজিটাল আর্ট গুলো আমার বরাবরই ভালো লাগে। আপনি একটি মনস্টার অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা গুলো সত্যিই অনেক চমৎকার হয়েছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর উপস্থাপন করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

মনস্টার এর অসাধারণ একটি ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। যা দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ,আপনার সুমন্তব্যর জন্য।

 2 years ago 

এটাকে দেখে আমি ড্রাগন মনে করেছি। এবং এটার গঠন ড্রাগনের মতোই। যাইহোক মনস্টার এর ডিজিটাল আর্টটা চমৎকার হয়েছে। আপনি দেখছি অনেক সুন্দর ডিজিটাল আর্ট করেন। আপনার মনস্টার এর ডিজিটাল আর্টটা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে এটা শেয়ার করে নেওয়ার জন্য।।

আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33