ডিজিটাল আর্ট #১১, দুটি হাতের উপর একটি প্রজাপতি আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

নমস্কার বন্ধুরা...
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আজকে আমি বিভিন্ন চিন্তাধারায় তৈরি করা আর্ট শেয়ার করবে। আজকে যে আর্টটি করলাম তার নাম দুটি হাতের উপর একটি প্রজাপতি আর্ট ।আশাকরি আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের আমার আজকের ডিজিটাল আর্টটি পছন্দ করবেন।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক.....

...💕 দুটি হাতের উপর একটি প্রজাপতি ফাইনাল আর্ট 💕 ....

17.JPG

...💕 ডিজিটাল আর্টের তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ 💕 ....

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

...💕 আজকের দুটি হাতের উপর একটি প্রজাপতি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম 💕 ....
...💕 প্রথম ধাপ 💕 ....

প্রথমে আমি অটোকার্ডের বিভিন্ন ধরনের টুলস দিয়ে হাত দুটো এঁকে নেব।

18.JPG

...💕 দ্বিতীয় ধাপ 💕 ....

তারপর আমি হাত দুটোর আঙ্গুলে নখ আর হাত উপরে প্রজাপতির দেহে এঁকে নেব।

19.JPG20.JPG
...💕 তৃতীয় ধাপ 💕 ....

এরপর আমি প্রজাপতির সম্পূর্ণভাবে এঁকে নেব।

21.JPG

দুটি হাতের উপর একটি প্রজাপতি আর্টটি করার পর আমি কালার কাজ করার জন্য Adobe Photoshop CS5 ব্যবহার করি।

...💕 চতুর্থ ধাপ 💕 ....

প্রথমে আমি হাত দুটোর আঙ্গুলে নখের মধ্যে গোলাপি রং করে নেব।

11.JPG

...💕 পঞ্চম ধাপ 💕 ....

তারপর আমি প্রজাপতির দেহে আর পাখার মধ্যে কালো ও লাল রং করে নেব।

12.JPG13.JPG
...💕 ষষ্ঠ ধাপ 💕 ....

এরপর আমি প্রজাপতির পাথায় বিভিন্ন জায়গায় হলুদ রং করে নেব।

14.JPG

...💕 অষ্টম ধাপ 💕 ....

সবশেষে আমি হাত দুটোর মধ্যে প্রজাপতিটির পাথায় জায়গায় জায়গায় খয়রি আর আকাশি রং করে নেব।

15.JPG16.JPG

তো এমন করে আমি দুটি হাতের উপর একটি প্রজাপতি আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।অবশ্যই ভালো লাগলে কমেন্টর মাধ্যেমে জানাবেন।ধন্যবাদ।

111.jpg

4444.JPG

art@pro12
Character nameদুটি হাতের উপর একটি প্রজাপতি আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
Deviceredmi9
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্ট গুলো আমার খুব পছন্দ। কিন্তু আমি এগুলো করতে পারিনা। ইচ্ছে আছে এগুলো শিখে নেওয়ার। আপনি খুব সুন্দর করে দু'টি হাতে একটি প্রজাপতি বানিয়ে ফেলেছেন ভাইয়া। দেখি ভীষণ সুন্দর লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া ডিজিটাল আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

ধন্যবাদ আপু সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটা ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।দুটি হাতের মধ্যে একটি প্রজাপতি আর্ট করেছেন।খুব সুন্দর হয়েছে ভাইয়া।মনে হচ্ছে পেইন্টিং করা আর্ট।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর এই আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু,সুন্দর মন্তব্যর জন্য।

 2 years ago 

আপনার আইডিয়াটা বেশ দারুন হয়েছেতো ভাইয়া। ভিন্ন ভিন্ন ধরনের আইডিয়া দেখতে আমার কাছে খুব ভালই লাগে। দুটি হাতের উপর একটি প্রজাপতি আর্ট সত্যিই অসাধারণ হয়েছে। হাতের উপরে খুবই কালারফুল একটি প্রজাপতি অঙ্কন করেছেন। যার কারণে প্রজাপতিটিকে অনেক অনেক সুন্দর লাগছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দুটি হাতের উপর একটি প্রজাপতি আর্ট ভালো হয়েছে। আপনি অটোক্যাড ব্যাবহার করে চমৎকার অংকনটি করেছেন। যা সত্যিই প্রশংসনীয় কাজ ছিল।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

ধন্যবাদ ভাইয়া, পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ইউনিক একটি পোস্ট। খুব সুন্দর দক্ষতার পরিচয় আপনি দিয়েছেন আমার বাংলা ব্লগার বন্ধুদের মাঝে। যা দেখে আশা করি সবাই অনেক আনন্দিত হবে।

পোস্টটি পড়ে সুচিন্তিত মন্তব্যর জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে একটি ডিজিটাল আর্ট তৈরি করেছেন। সুন্দরভাবে তৈরি করার পাশাপাশি ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ ভাইয়া পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একদম ইউনিক একটি ডিজিটাল আর্ট করেছেন আপনি। বিশেষত ডিজিটাল আর্ট গুলোর মধ্যে আলাদা একটা সৌন্দর্য থাকে। আপনি এতো সুন্দর করে হাতের মাঝে প্রজাপতির ডিজাইন ফুটিয়ে তুলেছেন তা দেখতেই ভালো লাগতেছে।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য।

আমার পোস্টটি পড়ে সুচিন্তিত মন্তব্যর জন্য ধন্যবাদ।

 2 years ago 

এক কথায় অসাধারণ ভাই। আপনার অংকনের আইডিয়াটা অসাধারণ ছিল। আপনি খুব সুন্দর করে দু'টি হাতের উপর একটি প্রজাপতি অঙ্কন করেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। এছাড়া আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর একটি কারুকাজ আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট অসাধারণ লাগে। এই আর্টটি দেখে আপনার ভক্ত হয়ে গেলাম। আসলে আপনার আর্ট গুলো বাস্তব ভিত্তিক হয়। অনেক ধন্যবাদ আপনার আর্ট শেয়ার করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74