একটি হলুদ চুলময় রমনীর ডিজিটাল আর্ট////১০% লাজুক-খ্যাক এর জন্য।

নমস্কার বন্ধুরা.
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভালো আছি।আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন একটি ডিজিটাল নিয়ে হাজির হয়েছি।আজকে আমি একটি হলুদ চুলময় রমনী ডিজিটাল আর্ট আপনাদের সাথে শেয়ার করতে এসেছি।আশাকরি আপনাদের সকলের কাছে আমার একটি হলুদ চুলময় রমনী ডিজিটাল আর্টটি অনেক ভালো লাগবে।তাহলে চলুন বন্ধুরা দেখে নেওয়া যাক আমার ডিজিটাল আর্টটি........

drawing - Copy.jpg

একটি হলুদ চুলময় রমনী ডিজিটাল আর্টটি তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

আজকের একটি হলুদ চুলময় রমনী ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১.প্রথমে অটোকার্ডর বিভিন্ন ধরনের টুলস ব্যবহার করে একটি হলুদ চুলময় রমনীর মাথা,চোখ ,মুখ,নাক ইত্যাদি সুন্দর করে এঁকে নেব।

9.JPG

২.তারপর আমি একটি হলুদ চুলময় রমনীর দেহ ও হাত ,তার সাথে দেহের মধ্যে পোশাক এঁকে নেব।

10.JPG

৩.এরপর একটি হলুদ চুলময় রমনীর পা ‍দুটো আর পায়ের মধ্যে জুতা এঁকে নেব।

11.JPG

৪.একটি হলুদ চুলময় রমনীর সম্পূর্ন নকশা এঁকে নেওয়ার পর আমি Adobe Photoshop CS5 নিয়ে কালার কাজ করা শুরু করি।তাই প্রথমে আমি মাথায় চুলের মধ্যে হলুদ রং করে নেব।

1.JPG

৫.তারপর একটি হলুদ চুলময় রমনীর সম্পূর্ণ দেহে আর পা দুটো মধ্যে শ্বেত খয়রি রং করে নেব।

3.JPG

৬.একটি হলুদ চুলময় রমনীর চোখের ভুরু ,চোখে আর ঠোঁট দুটোর মধ্যে কালো ও লাল রং করে নেব।

4.JPG

৭.এরপর একটি হলুদ চুলময় রমনীর দেহের পোশাকে আকাশি রং করে নেব।

5.JPG

৮.সবশেষে ছবিটির পায়ে পরে থাকা জুতার মধ্যে লাল রং আর জুতার উপর ফুলের মধ্যে বেগুনি রং করে নেব।

6.JPG

তো এমন করে আজকের একটি হলুদ চুলময় রমনীর ডিজিটাল আঁকা শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লাগবে।যদি ভালো লাগে ,তাহলে অবশ্যই কমেন্টর মাধ্যেমে জানাবেন।সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

art@pro12
Character nameএকটি হলুদ চুলময় রমনীর ডিজিটাল আর্ট
makingAuto cad software
colourAdobe Photoshop CS5
LocationBangladesh
Deviceredmi9
...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 

একটি হলুদ চুলময় রমণীর ডিজিটাল আর্ট টি খুবই চমৎকার ভাবে দেখিয়েছেন। ডিজিটাল আর্ট আমার খুবই ভালো লাগে। আপনি ধাপে ধাপে প্রতি টি ধাপ উপস্থাপন করেছেন। হলুদ চুল দেয়ায় খুব আকর্ষণীয় দেখাচ্ছে। আপনাকে অনেক ধন্যবাদ আপনার চমৎকার ডিজিটাল আর্ট টি শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপু, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট দেখতে আমার কাছে অনেক ভাল লেগেছে। খুব সুন্দর করে আপনি ডিজিটাল আর্ট গুলো করেন। আমার কাছে আপনার সবগুলো ডিজিটাল আর্ট ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে হলুদ চুলওয়ালা রমনীর ডিজিটাল আর্ট করেছেন। প্রতিটি ধাপ সুন্দরভাবে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করেছেন ছবি দেখে মনে হচ্ছে বিদেশি এক নাগরিক যেন আমার বাংলা ব্লগ কমিউনিটি তে ঘুরতে এসেছে। ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনার দক্ষতা ফুটিয়ে তোলার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। আমার কাছে ভীষণ ভালো লেগেছে আপনার ডিজিটাল আর দেখে। কিভাবে তৈরি করেছেন তা খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া, সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাই আপনি দেখছি ইদানিং ভালোই ডিজিটাল আর্ট করছেন। প্রতিবারের মত আজকের ডিজিটাল আর্টটিও আমার কাছে অনেক ভালো লেগেছে। হলুদ চুলওয়ালা মেয়েটিকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। শুভকামনা রইল।

চেষ্টা করছি মাত্র ভাই, আমার পোস্টটি দেখে সুমতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর একটি ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন আপনি। আপনি সব সময় অনেক সুন্দর সুন্দর ডিজিটাল চিত্র অংকন শেয়ার করেন তাতে কোন সন্দেহ নেই। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার আজকের চিত্র অংকন টি। এত সুন্দর চিত্র অংকন করে প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

চুলময় রমনীর ডিজিটাল আর্ট দেখতে অসাধারণ লাগছে। চুলগুলো হলুদ রঙের হওয়াতে আরও বেশি আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনার সুচিন্তিত মন্তব্যর জন্য ধন্যবাদ।

 2 years ago 

একটি হলুদ চুলময় রমণীর ডিজিটাল আর্ট দেখে একদম ফিদা হয়ে গেলাম ভাইয়া। অসম্ভব সুন্দর হয়েছে আপনার এই ডিজিটাল আর্ট। আর এই আর্ট আপনি কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ অত্যন্ত সুন্দরভাবে আমাদের দেখিয়ে দিয়েছেন। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুব সুন্দর করে শুরু থেকে শেষ পর্যন্ত বর্ণনা দিয়েছেন। উপস্থাপনাটা ও ছিল দেখার মতো একদম। এত চমৎকার একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ‌।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74