💕"টার্গেট ডিসেম্বর সিজন-২ / 27 স্টিম পাওয়ার আপ |27 Steem Power up!!10% beneficiaries 💕@shy-fox.💕

নমস্কার...🙏🙏🙏
🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺
আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজকে আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-২ এ প্রতিযোগিতায় দ্বিতীয় বারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছি।পাওয়ার মানে নিজের সক্ষমতা বাড়ানো। এতে সুন্দর প্রতিযোগিতায় আয়োজন করার জন্য @rex-sumon দাদা অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বাড়ানো আর নিজেও শক্তিশালি হওয়া ।আশা করি আপনারা সকলে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।তো চলুন শুরু করা যাক.....


🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺

1.JPG
🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺🌺


আমার ওয়ালেটে স্টিম ছিলো 27.008 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 1014.062 স্টিম।

💘💘💘💘💘💘💘💘💘💘💘

2.JPG

💘💘💘💘💘💘💘💘💘💘💘


এবার আমি 27 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

💘💘💘💘💘💘💘💘💘💘💘
3.JPG

💘💘💘💘💘💘💘💘💘💘💘

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 1041.062স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ কাজ করলাম।
এভাবে আমি পাওয়ার আপ করা শেষ করলাম।আমার পোস্টটি দেখার জন্য অনেক ধন্যবাদ।

সবা্ই ভালো ও সুস্থ থাকবেন ।
❤️ধন্যবাদ❤️

Sort:  
 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া।আমার খুবই ভালো লাগছে। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন কাজ করেছেন। টার্গেট ডিসেম্বরকে লক্ষ্য রেখে এবং আশা করি আপনার এই এমাউন্ট একদিন ভাল এমাউন্ট এ পরিনত হবে। আপনার জন্য দোয়া রইল ভাইয়া এভাবেই এগিয়ে চলুন।


IMG_20220106_113311.png

ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আপনি পাওয়ার আপের মাধ্যমে সক্ষমতা অর্জন করেছেন ।আমরা সবাই পাওয়ার আপকে কে ভালবাসি ।আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

অনেক ধন্যবাদ্

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনি পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

অনেক ধন্যবাদ্

 3 years ago 

➡️ পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যার যত পাওয়ার তার শক্তি ও ততবেশি। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভাল লেগেছে। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করতে থাকেন তাহলে টার্গেট ডিসেম্বর সিজন 2 এর মধ্যে আপনি ডলফিন হতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ।

 3 years ago 

আপনি ২৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। এভাবে আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান ভাই অবশ্যই আপনি একদিন একটি ভালো পর্যায়ে যেতে পারবেন ধন্যবাদ আপনাকে।

জি ঠিক বলছেন।অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভীষণ ভালো লাগে ☺️ আসলে পরিমানটা বিষয় না, উদ্যোগটা হলো সবথেকে বড় বিষয়।
শুভ কামনা রইল ♥️

অনেক ধন্যবাদ ,সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

এই অল্প থেকেই একদিন বিশাল আকার হবে। আপনার পাওয়ার আপ উদ্যোগকে সাধুবাদ জানাই। চালিয়ে যান এভাবেই। ধন্যবাদ

ধন্যবাদ ভাই ।

 3 years ago 

একাউন্টঃ @pro12
পাওয়ার বৃদ্ধিঃ = 2.66272%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58251.65
ETH 2369.70
USDT 1.00
SBD 2.37