একটি সুন্দর ছেলে রঙিন চুলের ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য!!

নমস্কার বন্ধুরা.....

আমার বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনার আর্শিবাদে অনেক ভালো আছি।বন্ধুরা আজকে আমি একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আসলে এই আধুনিকায়ন যুগে এখন মেয়েছেলে সকলে ভিন্ন স্টাইলিস দেখতে পাওয়া যায়।আধুনিক যুগে সকল স্থরে মানুষ জন ভিন্ন ভিন্ন পোশাক থেকে চুলের স্টাইল করে থাকে।তাই আজকে আমি একটি সুন্দর ছেলের রঙিন চুলের ডিজিটাল আর্ট আপনাদের মাঝে শেয়ার করবে।আশাকরি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।তাহলে চলুন দেখা যাক ......

ফাইনাল আর্ট

8.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহঃ

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি সুন্দর ছেলের রঙিন চুলের ডিজিটাল আর্টটি কীভাবে অঙ্কন করলাম তা নিচে সুন্দর করে তুলে ধরলাম :

১:প্রথমে আমি অটোকার্ড দিয়ে একটি সুন্দর ছেলেটির সম্পূর্ণ চরিএটিকে নকশা করে নেব।নকশা করার পর আমি Adobe Photoshop CS5 নিয়ে কালার কাজ করি।

00.JPG

২:তারপর আমি মুখমন্ডলের মধ্যে শ্বেতা গোলাপি রং করে নেব।

1.jpg

৩:একটি সুন্দর ছেলেটির চোখের ভুরুতে আর চোখের মধ্যে কালো ,খয়রি আর নীল রং করে নেব।

2.jpg

৪:এরপর চরিত্রটির ঠোঁটে আর নাকের মধ্যে গোলাপি রং করে নেব।

3.jpg

৫:একটি সুন্দর ছেলের রঙিন চুলের চরিত্রটির মধ্যে গলায় শার্টের মধ্যে লাল আর বেগুনি রং করে নেব।

4.jpg

৬: এবার আমি ছেলেটির মাথায় চুলের মধ্যে ভিন্ন জায়গায় শ্বেতা নীল আর কমলা রং করে নেব।

5.jpg

6.jpg

৭:সর্বশেষে আমি একটি সুন্দর ছেলের রঙিন চুলের মধ্যে গোলাপি আর নীল রং করে নেব।

7.jpg

তো প্রিয় বন্ধুরা আমার ডিজিটাল আর্টটি কেমন লাগলো,তা মন্তব্যর মাধ্যেমে জানাবেন।

সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ।
111.jpg

4444.JPG

..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
Sort:  
 2 years ago 

এটা মেয়ে আমি তো ভাবলাম ছেলে।যাই হোক ছেলে কিংবা মেয়ে বেশ ভালোই এঁকেছেন।ভালো ছিলো।ধন্যবাদ

ধন্যবাদ আপুৃ সুন্দর পরামর্শের জন্য।

 2 years ago 

সুন্দর একটি ছেলের ডিজিটাল আর্ট শেয়ার করেছেন আর ছেলেটির চুলের স্টাইল আমার কাছে দারুন লেগেছে। আপনার কাজের দক্ষতা আমাদের মাঝে ফুটিয়ে তোলার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে। আর্ট টি খুব সুন্দর ভাবে করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ছেলেটার মধ্যে একটা বিটিএস বিটিএস ভাব আছে। ধন্যবাদ ভাই আপনাকে। শুভ কামনা আপনার জন্য।

ধন্যবাদ ভাই আপনার মন্তব্যর জন্য।কিন্তু ছেলেটার মধ্যে একটা বিটিএস বিটিএস ভাব আছে কী বুঝলাম না।

 2 years ago 

আপনি ডিজিটাল আর্টের মাধ্যমে একটি ছেলের রঙিন চুলের খুব সুন্দর একটি আর্ট করেছেন। দেখতে সত্যিই খুব ভালো লাগছে। প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ঠেলাঠ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাই ডিজিটাল আর্টের মাধ্যমে ডিজিটাল একটি সুন্দর ছেলে অঙ্কন করেছেন।বর্তমান ডিজিটাল ছেলেদের চুলগুলো বিভিন্ন কালার হয়ে থাকে, আর সেটাই আপনি আজকে আপনার আর্টের মাধ্যমে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সব সময়।

ধন্যবাদ আপনার সুন্দর গঠনমুলক মতামতের জন্য।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার রঙিন চুলের ছেলেটাকে দেখে। ডিজিটাল আর্ট পোস্ট দেখতে আমার খুব ভালো লাগে ভাই। আপনি খুব চমৎকারভাবে শুরু করে শেষ পর্যন্ত ডিজিটাল আর্ট এর মাধ্যমে উপস্থাপন করেছেন। চমৎকার একটি প্রশ্ন আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মতামতের জন্য।

 2 years ago 

ডিজিটাল আর্ট এর মাধ্যমে চমৎকারভাবে একটি সুন্দর ছেলে রঙিন চুলের ডিজাইন করেছেন ভাইয়া। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ আপনার মন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61152.47
ETH 2665.18
USDT 1.00
SBD 2.55