ডিজিটাল আর্ট #2 একটি জঙ্গলের সিংহের ডিজিটাল আর্ট//১০% লাজুক-খ্যাক এর জন্য।

হাই আমার প্রিয় ব্লগের সকল বন্ধুরা,আশা করি আপনারা সকলে ভালো আছেন।আমিও ভালো আছি,আপনাদের আর্শিবাদে ।আজকে আমি আপনাদের মাঝে 🦉 🦉 একটি জঙ্গলের সিংহের ডিজিটাল 🦉🦉চিত্রাংকন নিয়ে হাজির হয়েছি।আশা করি আপনাদের সকলের কাছে আমার আর্টটি ভালো লাগবে।তাহলে চলুন দেরি না করে ,শুরু করা যাক......

সিংহে  (9).JPG

...💕ডিজিটাল আর্টের তৈরি করা প্রত্রিুয়ার সরাঞ্জমসমূহ:💕 ....

১.Auto cad software .
২.Adobe Photoshop CS5.

একটি জঙ্গলের সিংহের ডিজিটাল আর্ট থেকে কালার করার ধাপ গুলো নিচে সুন্দর করে তুলে ধরলাম।

১.প্রথমে আমি Auto cad software এর মাধ্যেমে সিংহের মাথা দাঁত,মুখ এঁকে নেব।

সিংহে  (1).JPG

২.তারপর আমি সিংহটির দুটো পা আর দেহের কিছূ অংশে এঁকে নেব।

সিংহে  (2).JPG

৩.এরপর আমি সিংহের সম্পূণ দেহে আঁকা শেষ করলাম।

সিংহে  (3).JPG

৪.সিংহটির আমি মুখমন্ডলের মধ্যে লাল রং করে নেব।

সিংহে  (4).JPG

৫.তারপর আমি লোম গুলোর মধ্যে আকাশি রং করে নেব।

সিংহে  (5).JPG

৬.এরপর সিংহের সারা শরীরের মধ্যে খয়রি রং করে নেব।

সিংহে  (6).JPG

৭.এবার আমি পছন্দ মতো ‍সিংহের চোখে ,কানে আর লেজের মধ্যে গোলাপি আর কালো রং করে নেব।

সিংহে  (7).JPG

৮.সর্বশেষ আমি জঙ্গলের সিংহের দাঁত আর পায়ের নকে হলুদ রং করে নেব।

সিংহে  (8).JPG

আজকে এভাবে আমার ডিজিটাল আর্ট শেষ করলাম।আশাকরি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।সবাই ভালো ও সুস্থ থাকবেন ।ধন্যবাদ্

111.jpg

4444.JPG

...🏵️💕🌹ধন্যবাদ সকলকে🏵️🌹💕 ....
Sort:  
 2 years ago 
নজকি অসাধারন ভাবে একটি জঙ্গলের সিংহের ডিজিটাল আর্ট করেছেন।সত্যিই অনেক সুন্দর ভাবে আর্টটি ফুটিয়ে তুলেছেন। যা দেখে আমি মুগ্ধ হয়েছি। এত চমৎকার একটি আর আমাদের উপহার দেয়ার জন্য আপনাকে অনেক অনেক কৃতজ্ঞতা♥♥

আপনার কাছে আমার আর্টটি ভালো লেগেছে যেন অনেক খূশি হলাম।ধন্যবাদ।

 2 years ago 

ডিজিটাল আর্ট সম্পর্কে আমার কোন ধারণা নেই। আমি এমন ভাবে কখনো কোন কিছু আর্ট করিনি। অনেক সুন্দর হয়েছে আপনার সিংহর আর্টটি। ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনিতো দেখছি অসাধারণ একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনার ভিজিটর আর্ট দেখে খুবই ভালো লাগলো। খুব সুন্দর একটি জঙ্গলের সিংহের ডিজিটাল আর্ট করেছেন। আপনার এই আর্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কালার কম্বিনেশন টা দারুন ছিল। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ,পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ওয়াও অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট তৈরি করেছেন ভাইয়া। দেখতে অসাধারণ লাগতাছে। এবং প্রত্যেকটি স্টেপ ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি ডিজিটাল আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

আপনাকে অনেক ধন্যবাদ পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার একটি জঙ্গলের সিংহের আর্ট টি অনেক সুন্দর হয়েছে। আপনার ডিজিটাল আর্ট গুলো বরবরই অনেক সুন্দর হয়। আজো তার ব্যাতিক্রম নয়। আপনার চিত্রাংকন টি আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই নিখুঁতভাবে আপনি পুরো চিত্র কোনটি সম্পন্ন করেছেন। চিত্রাংকন এর ধাপগুলো আপনি খুবই গোছালোভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা ছিল ভাল লাগার মত। শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ।

আমার পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ডিজিটাল আর্টগুলো দেখতে আমার কাছে বেশ ভাল লাগে।কারন এগুলো খুব সুন্দর করে বাস্তবিক ভাবে যেন তৈরি করা হয়। যদিও আমি ডিজিটাল আর্ট করতে পারিনা তাও বলবো আপনি খুব সুন্দর করে এটি তৈরি করেছেন। ভবিষ্যতে আরো কিছু ডিজিটাল আর্ট করে আমাদের সাথে শেয়ার করবেন এই আশা রাখছি।

অবশ্যই আমি আরও ভালো কিছূ দিতে চাই আমাদের সবার প্রিয় আমার বাংলা ব্লগকে।ধন্যবাদ।

 2 years ago 

জঙ্গলের সিংহের চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন যা সত্যিই দেখার মতো হয়েছে। ডিজিটাল আর্টগুলো দেখতে আসলেই খুব সুন্দর লাগে এর মধ্যে একটা আলাদা সৌন্দর্য লক্ষ্য করা যায়। আপনি জঙ্গলের সিংহের ডিজিটাল আর্টের মধ্যে আকর্ষণীয় অনেকগুলো কালার ব্যবহার করেছেন যার কারণে দেখতে খুব ভালো লাগছে। ধন্যবাদ আমাদের মাঝে জঙ্গলের সিংহের ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনাকেও অনেক ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে একটি জঙ্গলের সিংহের ডিজিটাল আর্ট করছেন। দেখতে অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

অনেক ধন্যবাদ ,পোস্টটি দেখে সুমতামতের জন্য।

 2 years ago 

এক কথায় অসাধারণ ভাই। আপনি খুব সুন্দর একটি ডিজিটাল উপর আমাদের মাঝে শেয়ার করেছেন। জঙ্গলের সিংহ টাকে দেখতে অসাধারণ লাগতেছে। আপনি খুব সুন্দর করে চিত্রটি কে ফুটিয়ে তুলেছেন। প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এরকম সুন্দর একটি চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

অনেক ধন্যবাদ ,পোস্টটি দেখে সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33