"টার্গেট ডিসেম্বর সিজন-২ / 13 স্টিম পাওয়ার আপ |13 Steem Power up!!10% beneficiaries 💕@shy-fox.💕

নমস্কার বন্ধুরা.......

হাই আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই অনেক ভালো আছেন।প্রতিদিনের মতো আজকেও আমি একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। আজকে আমি আমার @pro12 শক্তিশালি করার জন্য আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় সিজন -2 অংশগ্রহণ করতে যাচ্ছি।প্রতিনিয়ত আমি আমার প্রিয় ব্লগে নতুন নতুন পোস্ট নিয়ে হাজির হই।তবে আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি।স্টিম ব্লগে দীর্ঘদিন ধরে কাজ করতে হলে অবশ্যই পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম ।পাওয়ার মানে নিজের সক্ষমতা বাড়ানো।আশা করি আপনারা সকলে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।তো চলুন শুরু করা যাক....

💗আজকে আমি পাওয়ার আপ করেছি 13স্টিম💗

1.JPG

আমার ওয়ালেটে স্টিম ছিলো 13.50 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 1303.733স্টিম।

2.JPG

তারপর আমি 13 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

3.JPG

এরপর আমার মোট স্টিম পাওয়ার হলো 1316.733 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ কাজ করলাম।

বন্ধুরা এভাবে আমি পাওয়ার আপ কাজ শেষ করলাম।পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপের কোন বিকল্প নেই। সত্যিই পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আশাকরি আপনারা পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পেয়েছেন।তাই বেশি বেশি পাওয়ার আপ করুন আর নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।সবাই ভালো ও সুস্থ থাকবেন ।

111.jpg

4444.JPG

..💕💚💛🧡❤️💚💛🧡❤️💚💛🧡❤️💚💛 💕 ...
...💕💗🌹💗💗ধন্যবাদ সকলকে💗💗🌹💕 ....
Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন। সফলতা আসবে নিশ্চয়ই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

জি ভাই ঠিক বলছেন।ধন্যবাদ সুমতামতের জণ্য।

 2 years ago 

জি ভাই আপনি একদম ঠিক বলেছেন পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বাড়ানো তাই এই এ ধারাবাহিকতা আমাদের সবসময় বজায় রাখা উচিত। আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন শুভকামনা রইল আপনার জন্য।

আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

অল্প অল্প করে এভাবে নিজের সক্রিয়তা বৃদ্ধি করতে হয়। আপনি খুব সুন্দর একটি কাজ আমাদের মাঝে তুলে ধরেছেন। যা দেখে আমাদের মত অনেক ইউজার উৎসাহিত হয়ে পাওয়ার আপ করবে। খুব ভালো লাগলো, আপনাকে অসংখ্য।

জি ঠিক বলছেন ভাই,অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করলেন ।আসলে যত পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন ।
আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই।

আপনাকে অনেক ধন্যবাদ,সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে দারুন কিছু।
পাওয়ার আপ মানে একটু একটু করে এগিয়ে চলা।
দোয়া রইল 🥀

অনেক ধন্যবাদ ,সুমতামতের জন্য ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করে অনেক দূরে এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ ,আপু আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের এভাবে পাওয়ার আপ করে যেতে হবে। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি ১৩স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রধান লক্ষ্য।
কী পরিমাণ পাওয়ার বৃদ্ধি করলাম সেটা বড় বিষয় নয় পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা ধরে রাখা বড় বিষয়।
এই ধারাবাহিকতা বজায় রাখুন ভাইয়া।

একদম ঠিক বলছেন,আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74